বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibakar Banerjee: ক্যামেরার জন্যই এখন আমরা বাঁচি, সেটাই দেখাবে লাভ সেক্স অউর ধোঁকা ২: দিবাকর বন্দ্যোপাধ্যায়

Dibakar Banerjee: ক্যামেরার জন্যই এখন আমরা বাঁচি, সেটাই দেখাবে লাভ সেক্স অউর ধোঁকা ২: দিবাকর বন্দ্যোপাধ্যায়

সোশ্যাল মিডিয়ার যুগে একাধিক পরস্পরবিরোধী সত্যর মুখোমুখি হয় জনগণ! দাবি দিবাকরের

Dibakar Banerjee: মুক্তি পেতে চলেছে লাভ সেক্স অউর ধোঁকা ২। তার আগে এই ছবি নিয়ে কী জানালেন দিবাকর বন্দ্যোপাধ্যায়?

২০১০ সালে মুক্তি পেয়েছিল লাভ সেক্স অউর ধোঁকা। আর মুক্তি পেতেই বক্স অফিসে ঝড় তুলেছিল সেই ছবি। এক দশকের কিছু বেশি সময় কাটতেই আসছে সেই ছবির সিক্যুয়েল। এবার লাভ সেক্স অউর ধোঁকা ২ তে উঠে আসবে সোশ্যাল মিডিয়া যুগের সম্পর্কের নানা স্তরের কথা। সেই ছবি প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে কী জানালেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়া নিয়ে কী বললেন দিবাকর?

এদিন এই সাক্ষাৎকারে দিবাকর বন্দ্যোপাধ্যায় জানান, 'আসলে আমরা এখন সেটাই বলছি যার মধ্যে দিয়ে আমরা বাঁচছি। আমরা একই সময়ে দুটো বা তার বেশি সত্যের মুখোমুখি হচ্ছে যা এক অন্যের সঙ্গে খাপ খায় না। বা ভুল প্রমাণ করে আরেকটিকে। ভার্চুয়াল অবতারের সত্যের উপর নির্ভর করে বাঁচছি আমরা। যা দেখছি সবই কিন্তু সত্য। তাই আমার মনে হয় সত্য এখন আর একমুখী নয়। একসঙ্গে একাধিক সত্যের সঙ্গে সহবাস করছি আমরা। এটা নিয়েই লাভ সেক্স অউর ধোঁকা ২।

আরও পড়ুন: উত্তম কুমারের সঙ্গে একফ্রেমে, অভিজ্ঞতা জানিয়ে অনিন্দ্য বললেন, 'এটা না ঠিক ওভাবে এক কথায়...'

এদিন দিবাকর বন্দ্যোপাধ্যায় সাফ সাফ জানিয়ে দেন লাভ সেক্স অউর ধোঁকার সঙ্গে তার সিক্যুয়েলের কোনও মিল থাকবে না। দুটো সম্পূর্ণ আলাদা ছবি।

লাভ সেক্স অউর ধোঁকা ২ প্রসঙ্গে

এই ছবিটির পরিচালনা করেছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। প্রযোজনা করেছে বালাজি মোশন পিকচার্স। আগামী ১৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবিটি।

আরও পড়ুন: পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...'

আরও পড়ুন: নববর্ষে বিশেষ উপহার হইচই-এর! একসঙ্গে ১৪টি নয়া সিরিজের ঘোষণা OTT মাধ্যমের, আসছে পরিণীতা-বিজয়া সহ কী কী?

লাভ সেক্স অউর ধোঁকা ২ এর ট্রেলার

মুক্তি পেয়েছে লাভ সেক্স অউর ধোঁকা ২ এর ট্রেলার। এই টিজারের শুরুতেই সতর্ক বাণী হিসেবে দেখিয়ে দেওয়া হয় এটি কেবল পূর্ণবয়স্কদের জন্য। গোটা টিজার জুড়ে উঠে এল রগরগে যৌনতা, বিশ্বাসঘাতকতা এবং প্রতিশোধ। গোটা ছবির গল্প আবর্তিত হবে কুইক অ্যান্ড নাচ নামক একটি রিয়েলিটি শোকে ঘিরে। নূর নামক একটি চরিত্র সেখানে তাঁর সঙ্গীর সঙ্গে নাচছে। তাদের নাচের পর চুমু খেতে দেখা যায় শোতে। এই শোয়ের সঞ্চালনা করেন মৌনি রায়। অনু কাপুর হলেন বিচারক। এরপরই বিগ বসের কায়দায় কিছু মানুষকে মারপিট এবং গালিগালাজ করতে দেখা যায়। তারপরই একটি ধর্ষিত দেহ দেখা যায়। ভাইরাল হয় অন্য আরেকটি ভিডিয়ো। এমনই নানা টুকরো ছবি উঠে এসেছে এই টিজারে। এই টিজারেই দেখা গিয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়কেও।

বায়োস্কোপ খবর

Latest News

সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.