বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranjoy-Sohini: ‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা মনে, সোহিনীকে আজও মিস করেন রণজয়?

Ranjoy-Sohini: ‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা মনে, সোহিনীকে আজও মিস করেন রণজয়?

‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা মনে, সোহিনীকে আজও মিস করেন রণজয়?

Ranjoy-Sohini: ‘ভালবাসা কোনও অনুভূতি নয়, ভালবাসা আসলে প্রতিশ্রুতি’, দীর্ঘদিন একসঙ্গে থাকলেও এখন আলাদা রণজয়-সোহিনীর পথ। শোভনে ঘর বেঁধেছেন সোহিনী, রণজয় আজও একা!  বৈশাখে দুপুরে কার চিন্তায় মগ্ন নায়ক? 

এই বছরই শোভন গঙ্গোপাধ্যায়ের গলায় মালা দেবেন সোহিনী সরকার। বিয়ের প্রস্তুতি তুঙ্গে, শোনা যাচ্ছে গয়না কেনা শুরু করে দিয়েছেন নায়িকা। তিন লাখি নেকলেসও অর্ডার দিয়েছেন। সোহিনী-শোভনের মনে এখন প্রেমের আগুন! কিন্তু বৈশাখে প্রখর তাপে পুড়ছে রণজয়ের মন! সোহিনীর প্রাক্তনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই চাপা বিষ্ণন্নতা। সবটাই কি কাকতালীয়?

ব্যর্থ প্রেমিকের বেদনা সম্প্রতি উঠে এসেছে ‘কোন গোপনে মন ভেসেছে’র অনিকেতের ভার্চুয়াল দেওয়ালে। রণজয় ভাঙা মনের অনুভূতি তুলে ধরেছেন, সেখানে লেখা- ‘প্রত্যেকটা সম্পর্কই বোরিং হয়ে যায়, দীর্ঘসময় একসঙ্গে থাকার পর, ভালবাসা কোনও অনুভূতি নয়, ভালবাসা আসলে প্রতিশ্রুতি। প্রতিদিন আবেগপূর্ণভাবে, শারীরিকভাবে ভালোবাসা কঠিন, সবসময় সেটা হাসি, আনন্দ আর সুখের নয়। লোকজন তখনই ছেড়ে পালায় যখন সেটায় আর আনন্দ থাকে না। তাঁরা অন্যকে খুঁজে নেয় যখন সম্পর্কে স্পার্ক ফুরিয়ে যায়’।

রণজয়ের কথায়, তোমার এমন কাউকে দরকার যে তোমাকে নিঃশর্তভাবে ভালোবাসবে। সেই নিঃশর্ত প্রেমের সন্ধানেই কি ঘুরে বেড়াচ্ছেন নায়ক? এই ভাবনা নিয়ে অনুরাগীদের মন্তব্যও জানতে চেয়েছেন রণজয়, স্বভাবতই তাঁর কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুভূতি।

রণজয়ের এই পোস্ট দেখে অনেকেরই ধারণা প্রাক্তন সোহিনীকে নিয়েই এই পোস্ট অভিনেতার। তবে সে কথা মানতে না-রাজ নায়ক। জানিয়েছেন, সোহিনীকে মিস করেন না তিনি। দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা এখানে বৃথা। রণজয়ের কথায় তিনি আপতত সিঙ্গল, একাই প্রেমের উদযাপনে মেতে। তাঁর চোখে প্রেম মানে কী? রণজয় বলেছেন, ‘প্রেম আসলে একটা বাড়ির মতই। আমরা দিনের শেষে চার দেওয়ালে নয়, যেকোনও একটা মানুষের কাছেই ফিরি। প্রেম মানে দায়িত্ববোধ। প্রেম মানে যাই-ই হয়ে যাক না কেন, সঙ্গে থাকা। সঙ্গে থাকলে সমস্যার যেকোনও একটা উপায় ঠিক বেরিয়ে যায়।’

এর আগে অপর এক সাক্ষাৎকারে রণজয় বলেছিলেন, ‘সোহিনী নতুন সম্পর্কে আছে, আমি একা। তাই আমায় নিয়ে গল্প।…কোনওদিন লুকিয়ে কিছু করিনি। সম্পর্ক হলে নিজেই বলব। ২০১৩ থেকে সোহিনীর সঙ্গে বন্ধুত্ব। ২০১৯-এ আমাদের সম্পর্ক শুরু। সোহিনীকে সত্যি ভালবাসি। মন থেকে চাই, শোভনের সঙ্গে ভাল থাকুক’। প্রাক্তন বন্ধু হতে পারে, এই ভাবনায় বিশ্বাসী নন রণজয়। তাই ব্রেকআপের পর থেকে সোহিনীর সঙ্গে যোগাযোগ নেই তাঁর। রণজয়ের বিশ্বাস, 'প্রাক্তনের সঙ্গে একসময় যে ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছি, পরে তাঁকেই বন্ধু হিসাবে দেখব, এতটা উদার আমি নই। আমার কাছে এগুলো অযৌক্তিক মনে হয়’। 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.