বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজ পেলাম কী না তাতে বয়েই গেছে! বলিপাড়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে এ কী বললেন দিলজিৎ
বলিপাড়ার বিরুদ্ধে বিস্ফোরক দিলজিৎ। (ছবি সৌজন্যে - টুইটার)
বলিপাড়ার বিরুদ্ধে বিস্ফোরক দিলজিৎ। (ছবি সৌজন্যে - টুইটার)

কাজ পেলাম কী না তাতে বয়েই গেছে! বলিপাড়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে এ কী বললেন দিলজিৎ

  • বলিপাড়ার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন জনপ্রিয় গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ।

কেমন লাগছে বলিউড? জবাবে বি টাউনের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন জনপ্রিয় গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। প্রথমে এই বিষয়ে কোনও মন্তব্য করতে না চাইলেও শেষপর্যন্ত বলি-তারকাদের উদ্দেশে সরাসরি বলেন, 'ওঁরা সুপারস্টার হবেন নিজের নিজের ঘরে!'

গত কয়েক বছরে দক্ষ,পরিমিত অভিনয় এবং তার ওপর দারুণ বেশ কিছু গান গাওয়ার জন্য বলিপাড়ায় নজর করেছেন দিলজিৎ। পাশাপাশি আপাতদৃষ্টিতে শান্ত ও মিষ্টি স্বভাবের জন্য হিন্দি ছবিপ্রেমী দর্শকদের কাছেও প্রিয়পাত্র হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, এক সাক্ষাৎকারে বলিউডে তাঁর কেমন অভিজ্ঞতা সেই নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল এই জনপ্রিয় পাঞ্জাবি তারকাকে।

কোনও রাখঢাক না করে সেই প্রসঙ্গে দিলজিৎ জানান তাঁর বিন্দুমাত্র কোনও ইচ্ছে নেই একজন নামিদামি বলি-তারকা হয়ে ওঠার। বলেন, 'আমি সেসব নিয়ে বলতে চাই না বেশি কিছু। কারণ সেই বিষয়ে তা নিয়ে মুখ খুললে বিরাট বিতর্কের সৃষ্টি হয়ে যাবে। সেসব চাই না আমি। তার থেকে এসব বিতর্কের থেকে দূরে থাকায় ভালো!' তবে এর পাশাপাশি তিনি আরও জানান, 'আমি সুর ভালোবাসি, গান ভালোবাসি আর করোও নির্দেশ কিংবা ফরমায়েশ ছাড়া নিজের মতো করে দিব্যি গান বাঁধতে পারব। সেসব নিয়েই দিব্যি কেটে যাবে আমার'।

দিলজিৎ দোসাঞ্জ। (ছবি সৌজন্যে - টুইটার)
দিলজিৎ দোসাঞ্জ। (ছবি সৌজন্যে - টুইটার)

তা হঠাৎ এত চটলেন কেন এই তারকা? সেই বিষয়ে সরাসরি জবাব না দিলেও পাঞ্জাবি অভিনেতার পরের মন্তব্যে এর খানিকটা ইঙ্গিত পাওয়া গেল বৈ কী। 'কোনও সুপারস্টার আমাকে নির্দেশ দিতে পারেন না যে আমার এই গান কিংবা সুর বাজারে চলবে না অথবা অন্য কোনও গায়কের গায়কী অনেক বেশ জনপ্রিয় বাজারে। একটা কথা জানিয়ে রাখি, পাঞ্জাবি শিল্পীরা নিজেদের মত দিব্যি কাজ করে যাচ্ছেন এবং তা চালিয়ে যাবেন। বিশ্বাস করুন সেটা আমরা ভালোভাবে পারব'। 

এখানেই শেষ নয়। সামান্য থেমে দিলজিৎ আরও বলেন, 'কেউ আমাকে নিজের মত সুর তৈরি করা কিংবা গান বাঁধা থেকে দূরে সরিয়ে রাখতে পারবেন না। সে যেই হোক! আমি নিজের মত কাজ করে যাব যতদিন ঈশ্বর চাইবেন। আর বলিউড? তবে শুনে রাখুন, বলিউডে কাজ পেলাম কী না তাতে আমার বয়েই গেছে!'

বক্তব্যের শেষে দিলজিতের সংযোজন, 'বলিপাড়ার কোনও তারকা অভিনেতা কিংবা পরিচালকের জন্য আমার হা-পিত্যেশ নেই। একটাই আফসোস আরও আগে এই কথাগুলো বলতে পারলে বেশ হতো'।

বন্ধ করুন