বাংলা নিউজ > বায়োস্কোপ > Shiboprosad Mukherjee: ‘বহুরূপী’র শ্যুটিংয়ে স্পাইনাল কর্ডে চোট শিবপ্রসাদের, আহত পরিচালক ভর্তি হাসপাতালে

Shiboprosad Mukherjee: ‘বহুরূপী’র শ্যুটিংয়ে স্পাইনাল কর্ডে চোট শিবপ্রসাদের, আহত পরিচালক ভর্তি হাসপাতালে

‘বহুরূপী’র শ্যুটিংয়ে গুরুতর চোট শিবপ্রসাদের, আহত পরিচালক ভর্তি হাসপাতালে

Shiboprosad Mukherjee Heath Update: ব্যারাকপুরে ‘বহুরূপী’র অ্যাকশন দৃশ্যের শ্য়ুটিংয়ে কোমরে চোট শিবপ্রসাদের। পরিচালক-পত্নী জানিয়েছেন স্পাইনাল কর্ডে চোট শিবপ্রসাদের। 

ফেব্রুয়ারি মাসেই নিজেদের পুজো রিলিজ ‘বহুরূপী’র ঘোষণা সেরেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। মার্চের মাঝামাঝি সময় থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। পরিচালনার পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। শুক্রবার শ্যুটিং সেটে আচমকাই বিপত্তি, শট দিতে গিয়ে কোমরে গুরুতর চোট পেয়েছেন পরিচালক। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

হাসপাতালে ভর্তি পরিচালকের এমআরআই স্ক্যান হয়েছে। আপতত চিকিৎসদের পর্যবেক্ষণে রয়েছেন পরিচালক-অভিনেতা। শিবপ্রসাদের স্ত্রী, চিত্রনাট্যকার জিনিয়া সেন ওটিটি প্লে-কে জানান, চিকিৎসকদের আশঙ্কা স্পাইনাল কর্ডে চোট পেয়েছেন পরিচালক। রিপোর্ট বলছে, হাড়ে চিড় রয়েছে। সবরকম পরীক্ষা-নিরীক্ষা করছেন চিকিৎসকরা। আপতত পরিচালককে বিশ্রামের পরামর্শ দিয়েছেন তাঁরা, সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন শিবপ্রসাদ। তবে আগামী কয়েক সপ্তাহ শ্যুটিং সেট থেকে দূরে থাকতে হবে। 

বিগত কয়েক দিন ধরে ব্যারাকপুরে ‘বহুরূপী’র শ্যুটিং সারছিলেন পরিচালক জুটি।  বৃহস্পতিবার ফ্লোরে শিবপ্রসাদ ও আবির চট্টোপাধ্যায়ের একটি সিন চলছিল। ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট রয়েছে। শিবপ্রসাদের সঙ্গে অন্য এক জন অভিনেতার মারপিটের শট চলছিল, উঁচু থেকে লাফ দেওয়ার সময় সহ-অভিনেতার ধাক্কায় পড়ে গিয়ে কোমরে গুরুতর চোট পান শিবপ্রসাদ।

এই ছবিতে আবিরের পাশাপাশি দেখা মিলবে তাঁর ‘ফাটাফাটি’ কো-স্টার ঋতাভরী চক্রবর্তীর। কলকাতার আগে বোলপুরে ছবির একটা বড় অংশের শুটিং সেরেছে ইউনিট। উইন্ডোজ প্রোডাকশনের ব্যানারে তৈরি সবচয়ে বড় বাজেটের ছবি হতে চলেছে এটি, আগেই জানিয়েছেন শিবপ্রসাদ। ৪০ দিন ব্যাপী এই ছবির শ্যুটিং হওয়ার কথা, যা শিবু-নন্দিতার কেরিয়ারে দীর্ঘতম। 

লালবাজারের ইতিহাসের এক স্মরণীয় অপরাধের ঘটনা উঠে আসবে এই ছবিতে। পরিচালক জানিয়েছেন মুক্তধারা তৈরির পরেই নাকি এই ছবির ভাবনা মাথায় এসেছিল, তবে তা বাস্তবায়িত হয়নি। রক্তবীজের চেয়ে বড় ঘটনা এই ছবির অনুপ্রেরণা জানিয়েছেন তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌ঝুপড়ির গরিব মহিলারা আমাদের রক্ষাকর্ত্রী’‌, প্রকাশ্যে উপলব্ধি জানালেন সৌগত শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন? 'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC অধিনায়ক হওয়ার পর, CSK-তে এবার কি কিপার হিসেবেও ধোনির বিকল্প হতে চলেছেন রুতুরাজ? বিনামূল্যে অ্যাম্বুলেন্স, থাকবেন চিকিৎসকও! কলকাতায় বয়স্কদের জন্য নতুন পরিষেবা সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন? রাজভবনের সামনে অভিষেকের ধরনার অনুমতি দিয়ে অন্যায় করেছে পুলিশ, আদালতে মানল রাজ্য রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব কর্মীদের চেয়ে পোষ্যর জন্য বেশি খরচ! হিন্দুজাদের ৪ সদস্যের বিরুদ্ধে শোষণের মামলা ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.