লকডাউনের সময় এক আহত চিলকে উদ্ধার করলেন অভিনেত্রী দিশা পাটানি (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনের সময় এক আহত চিলকে উদ্ধার করলেন অভিনেত্রী দিশা পাটানি (ছবি-ইনস্টাগ্রাম)

আহত চিলের প্রাণ বাঁচালেন দিশা পাটানি, নায়িকার এই আচরণে মুগ্ধ নেটিজেনরা

  • রাস্তা থেকে আহত চিলটিকে উদ্ধার করে নিকটবর্তী পশু হাসপাতালে নিয়ে যান অভিনেত্রী দিশা পাটানি। চিলটির ডানায় দুটো চিড় ধরা পড়েছে, করতে হবে অস্ত্রোপাচার।

করোনা সংকটে কঠিন পরিস্থিতিতে গোটা বিশ্ব। দেশের করোনা সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়েছে। এইরকম মুশকিল সময়েই বোধহয় একে অপরের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তা সবচেয়ে বেশি। শুধু মানুষের নয়, আমাদের আশেপাশের অবলা পশু-পাখিগুলোকেও সাহায্যের প্রয়োজন। সেই কাজ করে দেখালেন অভিনেত্রী দিশা পাটানি। এক আহত চিলকে রাস্তায় পড়ে থাকতে দেখে নিজেকে স্থির রাখতে পারেননি এই বলি সুন্দরী। দ্রুত এই পাখিটি উদ্ধার করে নিকটবর্তী পশু হাসপাতালে নিয়ে যান দিশা।

সেই পশু হাসপাতাল RAWW মুম্বইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্টে দিশার এই মানবিক কাজে প্রশংসা করা হয়। তাঁরা ধন্যবাদ জানায় বলি নায়িকাকে একটা অবলা প্রাণের জীবন ফিরিয়ে দেওয়ার জন্য। লেখে ' ধন্যবাদ দিশা পাটানি ম্যামকে এই কালো চিল, যেটা রাস্তায় পড়েছিল তাকে উদ্ধার করার জন্য। এই রকম কঠিন পরিস্থিতিতে যে উদার মনের পরিচিয় মিস পাটানি দিয়েছেন তা কুর্নিশযোগ্য। এই লকডাউনের পরিস্থিতিতে এমন অনেক ঘটনা আপনারা শুনছেন যা আপনাদের মন খারাপ করে দিচ্ছে, কিন্তু এইরকম সময়টাই বোধহয় কিছু মানুষের ভিতর থেকে তাঁদের সেরাটা বার করে আনে'।


আহত চিলটির এক্স রে রিপোর্ট বলছে তাঁর ডানায় দুটি চিড় রয়েছে। যার ফলে সেটি যন্ত্রণায় কাতরাচ্ছিল, এবং ভয়ে সিঁটিয়ে গিয়েছিল। শিকার না করতে পারায় দুর্বলও হয়ে পড়েছিল চিলটি। এই শিকারি পাখিটিকে সুস্থ করতে অস্ত্রোপাচার করতে হবে বলে জানা গিয়েছে।

বক্স অফিসে দিশার শেষ ছবি ছিল পরিচালর মোহিত সুরির মালাঙ্গ, যা মুক্তি পেয়েছিল ৭ই ফেব্রুয়ারি। ছবিতে দিশা ছাড়াও দেখা মিলেছিল আদিত্য রায় কাপুর, অনিল কাপুর ও কুণাল খেমুর। শীঘ্রই ফের একবার মোহিতের ছবিতে কাজ করবেন দিশা। সূত্রের খবর এক ভিলেনের সিক্যুয়েলে আদিত্য রয় কাপুর ও জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন দিশা পাটানি।


বন্ধ করুন