বাংলা নিউজ > বায়োস্কোপ > Diwali 2023: করণের শোতে পরেছিলেন, আবার শিল্পার দীপাবলি পার্টিতেও একই শাড়িতে সুস্মিতা

Diwali 2023: করণের শোতে পরেছিলেন, আবার শিল্পার দীপাবলি পার্টিতেও একই শাড়িতে সুস্মিতা

সুস্মিতা সেন

Sushmita Sen Diwali 2023: শিল্পা শেট্টির দীপাবলি পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন এবং রোমান শল। সুস্মিতা কন্যা রেনেও তাঁদের সঙ্গে এ দিন যোগ দিয়েছিলেন পার্টিতে। বেইজ রঙের শাড়ি পরে এ দিন দেখা মেলে নায়িকার।

গত বছরই শোনা গিয়েছিল, রোমান শলের সঙ্গে পথ আলাদা হয়েছে সুস্মিতা সেনের। তবে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন অভিনেত্রী। নানা সময় বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে দু'জনকে। তবে বলিউডে কান পাতলে দিন কয়েক ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, আবার নাকি প্রাক্তন প্রেমিক রোমান শলকে ডেট করছেন সুস্মিতা সেন।

শনিবার শিল্পা শেট্টির দীপাবলি পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন এবং রোমান শল। সুস্মিতা কন্যা রেনেও তাঁদের সঙ্গে এ দিন যোগ দিয়েছিলেন পার্টিতে। বেইজ রঙের শাড়ি পরে এ দিন পাপারাৎজ্জির সমানে প্রথমে একাই ছবির জন্য পোজ দেন বলিউডের এই হট ডিভা। এরপর রোমান এবং রেনের সঙ্গেও ছবি তোলেন অভিনেত্রী। কফি উইথ করণ সিজন ১-এর একটি এপিসোডে এই শাড়িটি পরে হাজির হয়েছিলেন সুস্মিতা। অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে কাউচে দেখা মিলেছিল তাঁর। সেই শাড়ি পরেই আবার এ দিন শিল্পার দীপাবলি পার্টিতে দেখা মিলেছে অভিনেত্রীর।

আরও পড়ুন: রশ্মিকার ‘ডিপফেক’ ভিডিয়োর মূলে কে, URL চেয়ে Meta-কে চিঠি পাঠাল দিল্লি পুলিশ

এ দিন সাদা কুর্তা পাজামা পরে দেখা গিয়েছিল রোমানকে। নেহেরু জ্যাকেটের বোতাম খুলে রেখে স্টাইল করেছিলেন তিনি। লম্বা চুল ছোট্ট খোপা করে বেঁধেছিলেন। রফাল শাড়ি পরে এসেছিলেন রেনে। এ দিন অবশ্য চুল রেখেছিলেন সুস্মিতা কন্যা, চোখে কোনও চশমা পরেননি।

সুস্মিতা ও রোমান

সুস্মিতা এবং রোমান এর আগে একটি দীপাবলি পার্টিতে অংশ নিয়েছিলেন। সেখানে হাতে হাত ধরে দেখা গিয়েছিল তাঁদের দুজনকে। উল্লেখ্য, ২০২১ সালে রোমানের সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধু রয়েছি। সম্পর্ক বহুদিন আগেই শেষ হয়েছে। কিন্তু ভালোবাসা রয়ে গিয়েছে। আর জল্পনা নয়। তোমাদের ভালোবাসি’।

১৯৯৪ সালে মাত্র ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া-র মুকুট পরেছিলেন মাথায়। আক তারপর মিস ইউনিভার্স-এর খেতাবও দেশের হয়ে জিতে নেন এই বাঙালি কন্যে। তবে বরাবরই তাঁর পরিচয় শুধু রূপ দিয়ে হয়নি। বরং সুস্মিতা সেনের মার্জিত কথাবার্তা, নম্র ব্যবহার, উপস্থিত বুদ্ধি দিয়ে তিনি কখন যেন বলিউডের আর পাঁচটা নায়িকাদের থেকে নিজেকে আলাদা করে নিয়েছেন।

সুস্মিতা বিয়ে না করলেও, দত্তক নিয়েছেন দুই কন্যা সন্তান রেনে আর আলিশাকে। শত কাজের ব্যস্ততার মধ্যেও মেয়েদের জন্য সময় বের করতে ভোলেন না। ২০২২ সালের ডিসেম্বরে ইনস্টাগ্রাম বার্তায় দিয়েছিলেন দীর্ঘদিনের প্রেমিক রোমান শলের সঙ্গে বিচ্ছেদের খবর। ফের তাঁদের একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.