বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কৃষকদের জন্য দ্রুত কিছু করুন’-কেন্দ্রকে আর্জি ধর্মেন্দ্রর, টুইটার টানল সানিকে
'কৃষকদের জন্য দ্রুত কিছু করুন', সরকারকে আর্জি জানিয়ে টুইট ধর্মেন্দ্রর
'কৃষকদের জন্য দ্রুত কিছু করুন', সরকারকে আর্জি জানিয়ে টুইট ধর্মেন্দ্রর

‘কৃষকদের জন্য দ্রুত কিছু করুন’-কেন্দ্রকে আর্জি ধর্মেন্দ্রর, টুইটার টানল সানিকে

  • প্রবীন অভিনেতা নিজের মনমরা একটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার কৃষক ভাইদের কষ্ট দেখে আমি অত্যন্ত দুঃখে রয়েছি। সরকারের দ্রুত কিছু করা উচিত’।

কৃষক আন্দোলনের সপক্ষে টুইট করবার পর সেটি মুছে ফেলে ট্রোলড হয়েছিলেন প্রবীন অভিনেতা ধর্মেন্দ্র। আজ ফের ৮৫ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতা ‘কৃষক ভাই’দের জন্য সরকারের কাছে আর্জি জানিয়ে দ্রুত কিছু করার আবেদন জানালেন। দেশজুড়ে কৃষকেরা সরকারে নতুন কৃষি আইনের বিরোধিতা করে চলেছেন।

প্রবীন অভিনেতা নিজের মনমরা একটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার কৃষক ভাইদের কষ্ট দেখে আমি অত্যন্ত দুঃখে রয়েছি। সরকারের দ্রুত কিছু করা উচিত’।

প্রসঙ্গত, গত সপ্তাহে দিল্লির করোনা পরিস্থিতির বাড়বাড়ন্তের কথা মাথায় রেখে, কৃষকদের বিক্ষোভের তাড়াতাড়ি সমাধানের জন্য আহ্ববান জানিয়ে সরকারকে উদ্দেশ করে টুইট করেছিলেন অভিনেতা। তিনি লিখেছিলেন, ‘সরকারের কাছে প্রার্থনা.. কৃষক ভাইদের যে সমস্যার তার তাড়াতাড়ি সামাধান করুন.. করোনা পরিস্থিতি ক্রমশও দিল্লিতে বদলাতে শুরু করেছে.. এটা বেদনাদায়ক’। পরে অবশ্য টুইটি অভিনেতা মুছে দেন। অভিনেতা জানিয়েছেন নেটিজেনদের কমেন্ট দেখে তিনি দুঃখ পেয়ে টুইটি মুছে দেন। 

উল্লেখ্য কৃষক আন্দোলন নিয়ে কেন্দ্রের পাশে দাঁড়িয়েছেন ধর্মেন্দ্র পুত্র, তথা গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি দেওল। একাধিক পঞ্জাবি তারকা, গায়ক, ক্রীড়াবিদরা যখন প্রকাশ্যে কেন্দ্রের কৃষিবিলের বিরোধিতা করে মুখ খুলেছেন সেখানে সানির সরকারের সমর্থন অনেকের কাছেই অসংবেদনশীল ঠেকেছে। এর মধ্যেই ধর্মেন্দ্র সরকারের কাছে আর্জি রাখলেন সমস্যা সমাধানের। যদিও টুইটারের বাসিন্দারা একবাক্যে সরকারের আগে সাংসদ ছেলে এবং পত্নীর (হেমা মালিনী) কাছে এই আবেদন রাখার উপদেশ দেয় ধর্মেন্দ্রকে।

 

পরবর্তীতে অনিল শর্মার ছবি ‘আপনে ২’তে অভিনয় করতে দেখা যাবে ধর্মেন্দ্রকে। দেওল পরিবারের তিনটি জেনারেশনের ওপর ভিত্তি করে ছবিটি তৈরি হবে। ধর্মেন্দ্র, তাঁর দুই ছেলে সানি দেওল ও ববি দেওল। এবং সানির ছেলে করণ দেওলও অভিনয় করবেন এই ছবিতে। ২০২১ সালের দিওয়ালিতে মুক্তি পাবে ছবিটি।  

বন্ধ করুন