বাংলা নিউজ > বায়োস্কোপ > Dream Girl 2 Box Office: গদর-২ OMG-2, জওয়ান নিয়ে চর্চার মাঝেই কত টাকার ব্যবসা করল আয়ুষ্মানের ড্রিম গার্ল-২?

Dream Girl 2 Box Office: গদর-২ OMG-2, জওয়ান নিয়ে চর্চার মাঝেই কত টাকার ব্যবসা করল আয়ুষ্মানের ড্রিম গার্ল-২?

ড্রিম গার্ল-২

গদর-২, OMG-2র মতো ছবির ঠিক পরপরই মুক্তি পেয়েছিল 'ড্রিম গার্ল ২'। আয়ুষ্মানের এই ছবি মুক্তি পায় গত ২৫ অগস্ট। তারপর  মাত্র তিন সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে এই ছবি। ছবিটি ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। বক্স অফিসে নিজের বিজয় পতাকা উড়িয়ে, 'ড্রিম গার্ল ২'র গায়ে লেগেছে ব্লকবাস্টার ট্যাগ।

‘গদর-২’ ‘জওয়ান’ নিয়ে চর্চা চলছে। তবে এই দুই  সুপারস্টারের ছবির মাঝেই গুটি গুটি পায়ে জমিয়ে ব্যবসা করে ফেলেছে আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল-২’। ইতিমধ্যেই ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে এই ছবি। আর ড্রিম গার্ল -২র হাত ধরে আয়ুষ্মানের মোট পাঁচ নম্বর ছবি ১০০ কোটির ক্লাবে পৌঁছে গেল। এর আগে গ্লোবাল বক্স অফিস ব্লকবাস্টার হয়েছিল আয়ুষ্মানের আন্ধাধুন, বাধাই হো, ড্রিম গার্ল এবং বালা।

বলা ভালো আয়ুষ্মান খুরানা অভিনীত একতা কাপুরের 'ড্রিম গার্ল ২' ভারতীয় বক্স অফিসে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। এই কমেডি ছবিটি মুক্তির প্রথম দিনে ১০.৬৯ কোটি টাকা দিয়ে ব্যবসা শুরু করেছিল, যা আয়ুষ্মানের ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনার। তারপর থেকে ছবিটিকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি, প্রতিদিনই এটি দর্শকদের অপরিমেয় ভালবাসা পেয়ে চলেছে। তৃতীয় সপ্তাহে ঢুকতেই দেশীয় বক্স অফিসে ‘ড্রিম গার্ল-২’ ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে।

গদর-২, OMG-2র মতো ছবির ঠিক পরপরই মুক্তি পেয়েছিল 'ড্রিম গার্ল ২'। আয়ুষ্মানের এই ছবি মুক্তি পায় গত ২৫ অগস্ট। তারপর নিজের দক্ষতায় মাত্র তিন সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে এই ছবি। ছবিটি ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। বক্স অফিসে নিজের বিজয় পতাকা উড়িয়ে, 'ড্রিম গার্ল ২'র গায়ে লেগেছে ব্লকবাস্টার ট্যাগ।

প্রসঙ্গত, 'ড্রিম গার্ল ২' ছবিটি বালাজি টেলিফিল্মস ব্যানারে একতা কাপুর ও শোভা কাপুরের প্রযোজনায় মুক্তি পায়। ছবিটির পরিচালনা করেন রাজ শান্ডিল্য। ছবিতে আয়ুষ্মান খুরানা ছাড়াও পরেশ রাওয়াল, অনন্যা পাণ্ডে, আন্নু কাপুর, রাজপাল যাদব, বিজয় রাজ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, মনজোত সিং, সীমা পাহওয়া এবং মনোজ যোশীর মতো অভিনেতারা রয়েছেন। 

প্রসঙ্গত, আয়ুষ্মান এমন একজন তারকা যিনি সবসময়ের জন্য একটু অন্যধারার রোম্যান্টিক, কমেডি ছবিতে অভিনয় করেছেন।। আয়ুষ্মান তাঁর প্রথম ছবি ভিকি ডোনারে একজন স্পার্ম ডোনারের চরিত্রে অভিনয় করেছিলেন, পরে 'আন্ধাধুন'-এ একজন অন্ধ পিয়ানো বাদক-এর ভূমিকায় তাঁকে দেখা যায়। বাধাই হো-তে ৫০ ঊর্ধ্ব বাবা-মায়ের অন্তঃসত্ত্বা হয়ে পড়া বাবা-মায়ের ছেলের চরিত্রে দেখা যায় তাঁকে। ‘বালা’তে সৌন্দর্যের সামাজিক মান নিয়ে প্রশ্ন তোলা হয়। আর্টিকেল 15 এ বর্ণভেদ প্রথা নিয়ে লড়াই চলে আবার ড্রিম গার্ল ফ্র্যাঞ্চাইজিতে একজন মহিলা হতে বাধ্য হওয়া একজন পুরুষের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান। তিনি যে ধরনের ছবি করেন, সেই ছবিগুলিকে বর্তমানে 'The Ayushmann Khurrana Genre' র ছবি বলে আখ্যা দেওয়া হয়!

 

বায়োস্কোপ খবর

Latest News

মালদায় তৃণমূলের ‘‌শুদ্ধিকরণ’‌, মুখ্যমন্ত্রীর ছবি হাতে মানুষের দুয়ারে কাউন্সিলর স্ট্যান্ডার্ড ডিডাকশন বেড়েছে ফ্যামিলি পেনশনারদের, কত লাভ হবে প্রবীণ করদাতাদের একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.