বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 3: ‘দৃশ্যম ৩’-এর শুট একই সঙ্গে সারবেন অজয়-মোহনলাল? কবে থেকে কাজ শুরু হচ্ছে ছবির

Drishyam 3: ‘দৃশ্যম ৩’-এর শুট একই সঙ্গে সারবেন অজয়-মোহনলাল? কবে থেকে কাজ শুরু হচ্ছে ছবির

দৃশ্যম ৩ শুট একই সঙ্গে সারবেন অজয়-মোহনলাল?

Drishyam 3 : আগামী বছর থেকে কাজ শুরু হতে পারে ‘দৃশ্যম ৩’ ছবিটির। একই সঙ্গে শুট করা হবে হিন্দি এবং মালায়লাম ভার্সনের। তেমনটাই সূত্রের মারফত জানা যাচ্ছে।

সালটা ২০১৩। সেই বছরই প্রথমবারের জন্য মুক্তি পায় ‘দৃশ্যম ৩’ ছবিটি। মালায়লি ভাষায়। মুখ্য ভূমিকায় ছিলেন মোহনলাল। এরপর অজয় দেবগনকে এই ছবির হিন্দি রিমেকে দেখা যায়। কমল হাসানকে দেখা যায় তামিল ভার্সনে এবং ভেঙ্কটেশকে তেলেগু ভার্সনে। অজয় দেবগন অভিনয় ছবিটি তো বটেই তার ডায়লগ পর্যন্ত দারুণ জনপ্রিয় হয়। ‘দৃশ্যম’ ফ্র্যাঞ্চাইজির আলাদা লেভেলের জনপ্রিয় এবং ফ্যান বেস তৈরি হয় গোটা দেশ জুড়ে। এরপর চলতি বছর মুক্তি পায় অজয় দেবগন অভিনীত ‘দৃশ্যম ২’। সেই ছবিও বেশ ভালোই সাড়া পেয়েছে বক্স অফিসে। এবার পালা তৃতীয় পার্টের।

‘দৃশ্যম ৩’ ছবিটি নিয়ে বর্তমানে কাজ চলছে। এবার এই প্রথমবারের জন্য হিন্দি এবং মালায়লাম ভার্সনের ছবির নির্মাতারা একসঙ্গে কাজ করবেন। অভিষেক পাঠক এবং তাঁর টিম ইতিমধ্যেই ‘দৃশ্যম ৩’ -এর প্লট কী হবে সেটা নাকি ঠিক করে নিয়েছেন। সূত্রের খবর অনুযায়ী, 'অভিষেক পাঠক এবং তাঁর দল একটি বেসিক প্লট ঠিক করেছেন দৃশ্যম ৩ ছবির জন্য। আর সেই গল্প জিতু জোসেফ এবং তাঁর দলের পছন্দ হয়েছে। তাঁরাতl এই হিন্দি গল্পটির থেকে আইডিয়া নিয়ে আপাতত স্ক্রিনপ্লে তৈরি করছেন এই ছবির।'

হিন্দি এবং মালায়লাম ছবির নির্মাতারা একত্রে কাজ করছেন এবং আগামীতে হয়তো দুটো ছবির শুটিং একসঙ্গে করবেন তাঁরা। সূত্রের তরফে জানানো হয়েছে, ‘ওঁরা ভাবছেন দৃশ্যম ৩ ছবিটির শুটিং দুটো ভাষার জন্যই একসঙ্গে করা হবে এবার। কেরলে মোহনলাল অভিনীত মালায়লি ভার্সন মুক্তি পাবে যেখানে অভিনেতাকে জর্জ কুট্টি হিসেবে দেখা যাবে। আর গোটা ভারত জুড়ে হিন্দি ভাষায় আসবে অজয়ের ছবি, যেখানে তিনি পুনরায় বিজয় সালগাওকর হিসেবে ধরা দেবেন।’ একবার স্ক্রিনপ্লে লেখা হয়ে গেলেই নাকি এই ছবির তেলুগু ভার্সনের নির্মাতারাও একই দিনে সেই ছবি মুক্তির দিন ঘোষণা করবেন।

কিন্তু আচমকা একই সিনেমা দুই ভাষায় আলাদা অভিনেতা থাকা সত্বেও একই দিনে কেন রিলিজ করা হবে? এই প্রসঙ্গে জানানো হয়েছে, যাতে দর্শকদের কাছে স্পয়লার না থাকে সেই কারণেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। দর্শকরা যাতে সেরা অভিজ্ঞতা পান তার জন্যই এই পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানান হয়েছে। জানা গিয়েছে দৃশ্যম ৩ ছবিটিই নাকি এই ফ্র্যাঞ্চাইজির শেষ ছবি হতে চলেছে।

আগামী বছরেই শুরু হবে এই ছবির কাজ। তেমনটাই সূত্র মারফত জানা গিয়েছে। আপাতত অজয় দেবগন তাঁর আগামী ছবি নিয়ে ব্যস্ত আছেন। এছাড়া তাঁকে সিংঘম এগেন ছবিতেও দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.