বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu Wedding: ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই ডেস্টিনেশন বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন?

Taapsee Pannu Wedding: ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই ডেস্টিনেশন বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন?

বিয়ের পিঁড়িতে তাপসী 

Taapsee Pannu: সম্পর্কের লম্বা সফর পার করে ফেলেছেন তাঁরা। এবার ছাদনাতলায়, মার্চেই ভারতীয় ব্যাডমিন্টনের ডবলস কোচকে বিয়ে করছেন তাপসী। 

সদ্য বিয়ে সেরেছেন রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি, এর মাঝেই ফের বিয়ের সানাই বলিউডে! তবে এবার শুধু সানাই নয়, ঢোল-নাগাড়ার সঙ্গে জ্যাজ মিউজিকও বাজবে। বিয়ের করতে চলেছেন শাহরুখের ‘ডানকি’ নায়িকা তাপসী পান্নু। 

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলতে পছন্দ না করেন না তাপসী পান্নু। তবে নায়িকার লাভ লাইফ কারুর অজানা নয়। ভারতের ব্যাডমিন্টন দলের ডাবলস কোচ ম্যাথিয়াস বোয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রেম সম্পর্ক তাঁর। দুজনের সম্পর্কের বয়স ১০ বছর। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। 

মার্চের শেষেই নাকি শুভ কাজটা সেরে ফেলছেন তাপসী-ম্যাথিয়াস। ট্রেন্ডে গা ভাসিয়ে ডেস্টিনেশন ওয়েডিং-সারবেন তাপসী। প্রিয়াঙ্কা, ক্যাটরিনাদের মতো তাপসীও রাজস্থানেই দুলহানিয়া সাজবেন। উদয়পুরে বসবে বিয়ের আসর। তবে গ্র্যান্ড আয়োজন নয়, বলিউডের ভিড় নয় কাছের মানুষ ও পরিবারকে নিয়ে বিয়েটা সারবেন তাঁরা। 

শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তাঁর হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হবে বিয়ের অনুষ্ঠান, জানাচ্ছে এনডিটিভির ঘনিষ্ঠ সূত্র। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি তাপসী, তবে বেশি দেখনদারিতে তাঁর আপত্তি। বিয়ের খবরের সত্যতা নিয়ে জানতে চাওয়া হলে নায়িকার সাফ কথা, ‘আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা পছন্দ করি না, আজও করতে চাই না’। 

বহু বছর আগে খেলার মাঠেই প্রথম আলাপ দুজনের। তখন দক্ষিণী ছবির পরিচিত মুখ তাপসী সবে বলিউডে পা রেখেছেন। ম্যাচ দেখতে হাজির ছিলেন তাপসী। এরপর টুইটারে জমে বন্ধুত্ব, ধীরে ধীরে তা গড়ায় প্রেমে।

কে তাপসীর হবু বর?

ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর প্রেমিক। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

গত বছর এক সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কে তাপসী জানান,  ‘আমার সমসাময়িক যে সব অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করছে, মা-বাবা হচ্ছে তাঁরা সকলেই তাঁদের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছে আমি যে মানুষটাকে ডেট করছি আমি তাঁর প্রেমে পড়ার অনেক পরে…. সত্যি অনেকদিন হল। তবে ভালো ব্যাপার হল আজও আমি সেই মানুষটার সঙ্গেই সম্পর্কে আছি। সত্যি বলতে আমি কিন্তু এই সম্পর্কটা স্বীকার করতে কোনওদিন পিছপা হইনি, কেরিয়ারের একদম গোড়ার দিকে আমি প্রেমে পড়েছিলাম। তবে আমি চাইনি আমার প্রেমজীবন নিয়ে চর্চা হোক’।

কেমন বিয়ে চান তাপসী? তাঁর উত্তর ছিল,  ‘কোনওরকম ড্রামা ছাড়া, একটা ছিমছাম বিয়ে। একদিনের মধ্যেই যা মিটে যাবে’। তাপসীকে শেষ দেখা গিয়েছে ডানকি-কে। আপতত অক্ষয় কুমারের সঙ্গে খেল খেল মে-র শ্যুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.