বাংলা নিউজ > বায়োস্কোপ > India-South Africa Match: হাতে ফোনের টর্চ, গলায় বন্দে মাতরম, ভারত দক্ষিণ আফ্রিকার ম্যাচে ইডেন ভাসল রহমানের সুরে

India-South Africa Match: হাতে ফোনের টর্চ, গলায় বন্দে মাতরম, ভারত দক্ষিণ আফ্রিকার ম্যাচে ইডেন ভাসল রহমানের সুরে

ভারত দক্ষিণ আফ্রিকার ম্যাচে ইডেন ভাসল রহমানের সুরে

India-South Africa ICC World Cup Match: রবিবার ৫ নভেম্বর ইডেন গার্ডেনসে ভারত দক্ষিণ আফ্রিকার ম্যাচ ছিল। আর সেদিন আরও একবার গোটা দেশ এক অনন্য মুহূর্তের সাক্ষী রইল। গোটা স্টেডিয়ামে একসঙ্গে গেয়ে উঠেছিল বন্দে মাতরম।

রবিবার ৫ নভেম্বর ইডেন গার্ডেনসে ভারত দক্ষিণ আফ্রিকার ম্যাচ ছিল। আর বলাই বাহুল্য, আগের দিনে শ্রীলঙ্কার মতো এদিনও দক্ষিণ আফ্রিকাকে বিপুল ব্যবধানে হারায় ভারত। এমনিতেই এদিন ফেভরিট হয়েই খেলতে নেমেছিল রোহিত শর্মার টিম। আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। কিন্তু একটি মুহূর্তে সেটি যেন আকাশ ছুঁয়ে ফেলেছিল। গোটা স্টেডিয়ামে একসঙ্গে ‘মা তুঝে সালাম’ গানটি গেয়ে ওঠে।

ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচে মা তুঝে সালাম গান

আজকাল হামেশাই আইসিসি ওয়ার্ল্ড কাপের বিভিন্ন ম্যাচের টুকরো ক্লিপস ভাইরাল হয়ে যাচ্ছে। এদিনও তেমন একটি বিশেষ মুহূর্তের ক্লিপ ভাইরাল হয়েছে। ভারত দক্ষিণ আফ্রিকার ম্যাচ নিয়ে দর্শকদের মধ্যে যখন উন্মাদনা তুঙ্গে তখন ডিজেকে এ আর রহমানের ‘বন্দে মাতরম’ অর্থাৎ ‘মা তুঝে সালাম’ গানটি বাজাতে দেখা যায়। তখন তাতে যোগ দেয় গোটা স্টেডিয়াম। উপস্থিত সকল দর্শকরা তাঁদের ফোনের টর্চ লাইট জ্বালিয়ে ফেলেন। একই সঙ্গে গেয়ে ওঠেন ‘মা তুঝে সালাম’।

আরও পড়ুন: ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচের মাঝেই চালেয়ার হুক স্টেপ! আর কোন গানে নাচলেন বিরাট?

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে গান গাইতে গাইতে 'আই লাভ ইউ' বলে চিৎকার অরিজিতের, উত্তরে কী বললেন বিরাট?

এই ভিডিয়ো একাধিক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। একজন লেখেন, 'গায়ে কাঁটা দিয়ে উঠেছিল।' আরেকজন লেখেন, 'এই মুহূর্তটা। আহা, পুরো গায়ে কাঁটা দিয়ে উঠেছিল। স্টেডিয়ামের মধ্যে ৬৭০০০ মানুষ একসঙ্গে চেঁচিয়ে বন্দে মাতরম গাইছে। কী অনন্য দৃশ্য।' এই বিষয়ে বলে রাখা ভালো এদিন যখন এই গানটি বাজানো হচ্ছিল তখন ইডেন গার্ডেনসে লেজার লাইটিং দেখা যায়।

কে কী বলছেন?

এক ব্যক্তি এদিন ভিডিয়োতে কমেন্ট করে লেখেন, 'আজ আমি দ্বিতীয় হুগলি ব্রিজ দিয়ে ফিরছিলাম তখন ইডেন থেকে কিছু শব্দ শুনে দাঁড়িয়ে যাই। তারপর দেখলাম ভারত ম্যাচে জিতে গিয়েছে।' আরেক ব্যক্তি লেখেন, 'আমি কখনও ভাবিনি মাঠে বসে এমন একটা দৃশ্যের সাক্ষী থাকতে পারব বলে।' 'কেবল স্টেডিয়াম নয়, স্টেডিয়ামের বাইরেও এদিন সকলে বন্দে মাতরম গেয়েছে' মত আরেক নেটিজেনের।

এদিন খেলার মাঝে বিরাট কোহলিকেও বেশ খোশমেজাজে দেখা যায়। তিনি বিভিন্ন সময় বিভিন্ন গানে খেলার মাঝে নেচে ওঠেন। শাহরুখের চালেয়া, অনুষ্কা শর্মার অ্যাভেই অ্যাভেই গানের হুক স্টেপ করতে দেখা যায় তাঁকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.