রবিবার মুক্তি পেল যে কটা দিনের রিপ্রাইজ ভার্সন (সৌজন্যে-এসভিএফ)
রবিবার মুক্তি পেল যে কটা দিনের রিপ্রাইজ ভার্সন (সৌজন্যে-এসভিএফ)

যে কটা দিনের রিপ্রাইজ ভার্সান প্রকাশ্যে, গানের ভিডিওয় ধরা দিলেন সৃজিত

  • বাইশে শ্রাবণের প্রতিটি গান বাঙালির কাছে একটা নস্ট্যালজিয়া। সেই নস্ট্যালজিয়াকে উস্কে দিতেই দ্বিতীয় পুরুষে জায়গা করে নিয়েছে অনুপম রায়ের যেটা দিন তুমির রিপ্রাইজ ভার্সন।
  • রবিবার প্রকাশ্যে এল এই গান। অনুপম রায়ের সঙ্গে এই গানে গলা মেলালেন ইমন চক্রবর্তী।

বাংলা ছবির মোড় ঘুরিয়ে দিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের বাইশে শ্রাবণ। ৯ বছর পর বাইশে শ্রাবণের স্পিন অফ দ্বিতীয় পুরুষ নিয়ে ফিরছেন পরিচালক সৃজিত। বাইশে শ্রাবণ ছবির প্রতিটি গান বাঙালির কাছে একটা আবেগ, একটা নস্ট্যালজিয়া। সেই নস্ট্যালজিয়াকে উস্কে দিতেই দ্বিতীয় পুরুষে জায়গা করে নিয়েছে অনুপম রায়ের যেটা দিন তুমি ছিলে পাশের রিপ্রাইজ ভার্সন। রবিবার প্রকাশ্যে এল এই গান। অনুপম রায়ের সঙ্গে এই গানে গলা মেলালেন ইমন চক্রবর্তী।



গানের দৃশ্যায়ণে মূলত ফুটে ওঠল অভিজিৎ পাকড়াশী(পরমব্রত) এবং তাঁর স্ত্রী অমৃতার(রাইমা) সম্পর্কের টানাপোড়েন। তাঁদের বিয়ে, পুলিশের চাকরি জাঁতাকলে আটকে পড়া দাম্পত্য জীবনের টুকরো টুকরো ঝলক। যে কটা দিন গানে ধরা দিয়েছেন সৃজিতও। রাইমার বিয়ের পিঁড়ি ধরে দেখা মিলল পরিচালক সৃজিতের।

চেনা ছকেই এগোবে দ্বিতীয় পুরুষের গল্প। একের পর এক খুন, সেই খুনের কিনারার দায়িত্বে অভিজিৎ পাকড়াশী(পরমব্রত। বাইশে শ্রাবণের স্পিন অফ পরমব্রতর সঙ্গী হিসাবে দেখা মিলবে গৌরব চক্রবর্তীর। ছবির ট্রেলারে যিনি সবচেয়ে বেশি নজর কেড়েছেন তিনি নিঃসন্দেহে অনির্বাণ ভট্টাচার্য। খোকাই(অনির্বাণ) হতে চলেছে সৃজিতের দ্বিতীয় পুরুষের তুরুপের তাস, তা বেশ পরিষ্কার। এছাড়াও ছবিতে দেখা মিলবে টলিউডের গোয়েন্দা জুনিয়ার ঋতব্রত মুখোপাধ্যায়ের। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে থাকছেন আবির চট্টোপাধ্যায়, ঋদ্ধিমা চক্রবর্তী, বাবুল সুপ্রিয় এবং কমলেশ্বর মুখোপাধ্যায়। ২৩ জানুয়ারি মুক্তি পাবে দ্বিতীয় পুরুষ।

বন্ধ করুন