বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess the Actor: কোটি কোটি নারীর হার্টথ্রব, করেছেন বিজ্ঞানীর চরিত্রও, মিনি মাথুরের পাশে এই অভিনেতা কে?

Guess the Actor: কোটি কোটি নারীর হার্টথ্রব, করেছেন বিজ্ঞানীর চরিত্রও, মিনি মাথুরের পাশে এই অভিনেতা কে?

মিনি মাথুরের পাশে এই অভিনেতা কে?

Guess the Actor: মিনি মাথুরের সঙ্গে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন যে ব্যক্তি তিনি কিন্তু বর্তমানে বলিউডের দাপুটে অভিনেতা। চিনতে পারছেন?

অভিনেত্রী মিনি মাথুরের সঙ্গে সঞ্চালনায় ব্যস্ত এক যুবক। যদিও তিনি এখন আর মোটেই যুবক নেই। বরং বলিউডের অন্যতম দাপুটে অভিনেতা তিনি। রোম্যান্টিক নায়ক হিসেবে কেরিয়ার শুরু করলেও এখন তাঁকে অ্যাকশন হিরো থেকে শুরু করে শয়তান থুড়ি গ্রে শেডের একাধিক চরিত্রে দেখা যাচ্ছে। এবার চিনতে পারলেন তাঁকে? হ্যাঁ, ইনি হলেন বলিউডের চকলেট বয় আর মাধবন।

আরও পড়ুন: খবরের খোঁজে গিয়ে মৃত্যু! বন্য হাতি পিষে মারল বছর ৩৪ এর সাংবাদিককে

এদিন অভিনেত্রী মিনি মাথুর তাঁর স্মৃতির স্মরণী বেয়ে ফিরে গিয়েছিলেন অতীতের পাতায়। তোল মোল কে বোল নামক একটি রিয়েলিটি শোতে তখন তিনি এবং আর মাধবন একসঙ্গে সঞ্চালনা করতেন। সেটাই মিনির প্রথম শো ছিল। আর এই শোয়ের একাধিক ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিনি।

আরও পড়ুন: 'ওর সঙ্গে দেখা হতেই...' 'বন্ধু' মুকুলের জন্যই জীবন নষ্ট হয়েছে সৈকতের! দিদি নম্বর ওয়ানে দাবি সোশ্যাল মিডিয়া তারকার

আরও পড়ুন: রবির দিনেই উচ্চমাধ্যমিকের রেজাল্ট, কঠিন পরিস্থিতিতে ইমনের মনে উঁকি দিল কোন রবীন্দ্র সঙ্গীত?

মিনি যে ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেখানে তাঁকে শাড়ি পরে সঞ্চালনা করতে দেখা যাচ্ছে। অন্যদিকে মাধবনের পরনে মেরুন পঞ্জাবি। এই ছবি পোস্ট করে মিনি জানান তিনি কীভাবে এই পেশায় এসেছিলেন।

আরও পড়ুন: কবিতার উত্তর কবিতাতেই! রবি ঠাকুর আর গুলজারকে মেলালেন সৌরেন্দ্র - সৌম্যজিৎ

আরও পড়ুন: সাড়ে ১২ লাখের ঘড়ি থেকে ১৯ কোটির ফ্ল্যাট! ঘাটালের সবথেকে ধনী প্রার্থী দেবই, মোট কত সম্পত্তির মালিক তিনি?

মিনি মাথুর এই পোস্টের ক্যাপশনে লেখেন, '১৯৯৫ সালের জানুয়ারি। টিভি সেটের সঞ্চালক হিসেবে আমার প্রথম দিন। সেভাবেই শুরু হয় সবটা। আমি তখন সবেই এমবিএ পাশ করেছি। জে ওয়াল্টার থম্পসনে কাজ করছিলাম। পার্ট টাইম হিসেবে মডেলিং করতাম। তখনই সঞ্জয় কুমার রায় একদিন আমায় ফোন করেন ভারতের প্রথম গেম শোয়ের সঞ্চালকের অডিশনে নাম দেওয়ার জন্য।' মিনি জানান তাঁর আগে এই শোয়ের সঞ্চালনা করতেন ঋতুরাজ কে সিং। তিনি তখন জনপ্রিয়তা পেতে সিনেমায় চলে যাচ্ছিলেন বলে সঞ্চালনার জন্য চ্যানেল থেকে নতুন মুখ খুঁজছিল। তখনই সেখানে অডিশন দেন এবং সুযোগ পান। সেই সঞ্চালনা থেকে শুরু। এরপর অভিনেত্রী দিল ভিল পেয়ার ভেয়ার, খোয়াইশ, ইয়ে ক্রেজি দিল, ইত্যাদিতে কাজ করেন

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.