বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু : ২৪ ঘন্টার মধ্যে ইডির দফতরে হাজিরার নির্দেশ সিদ্ধার্থ পিঠানিকে

সুশান্তের মৃত্যু : ২৪ ঘন্টার মধ্যে ইডির দফতরে হাজিরার নির্দেশ সিদ্ধার্থ পিঠানিকে

সমন গেল সিদ্ধার্থ পিঠানির কাছে 

শনিবার মুম্বইয়ে ইডির দফতরে হাজিরা দিতে হবে সিদ্ধার্থ পিঠানিকে।
  • আপতত হায়দরাবাদে রয়েছেন সিদ্ধার্থ পিঠানি। 
  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ এনেছেন সুশান্তের বাবা কেকে সিং। সেই এফআইআরের ভিত্তিতেই স্বতঃপ্রণোদিতভাবে এই মামলার রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

    শুক্রবার এই মামলায় ইডির দফতরে হাজিরা দেওয়ার কথা রিয়া চক্রবর্তীর। তবে ‘আত্মগোপন’ করে থাকা রিয়া এদিন নিজের আইনজীবী সতীশ মানেসিন্ধের মাধ্যমে কেন্দ্রীয় সংস্থার কাছে আবেদন করেন তাঁকে সময় দেওয়া হোক ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়ার। সূত্রের সেই আবেদন সরাসরি নাকচ করে দিল ইডি,জানাল হাজিরা দিতেই হবে ইডির দফতরে। 

    এর মাঝেই খবর, শনিবার ইডির দফতরে হাজিরা দিতে সমন পাঠানো হয়েছে সিদ্ধার্থ পিঠানিকে। রিয়া চক্রবর্তীর পাশাপাশি শুরু থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সিদ্ধার্থ পিঠানি, সুশান্ত সিং রাজপুতের ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাট মেইট। ১৪ জুন সুশান্তের মৃত্যুর সময় ওই অ্যাপার্টমেন্টেই ছিলেন সিদ্ধান্ত। এর আগে মুম্বই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখ পড়লেও আপতত হায়দরাবাদে সিদ্ধার্থ পিঠানি। কীভাবে মুম্বই পুলিশ তাঁকে হায়দরাবাদে যাওযার অনুমতি দিল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন সুশান্তের পরিবারের আইনজীবী। 

    এর মাঝেই সিদ্ধার্থ পিঠানিকে চব্বিশ ঘন্টার মধ্যে মুম্বইয়ে ইডির দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।  

    সিদ্ধার্থ পিঠানির পাশাপাশি ইডির তরফে সমন পাঠানো হয়েছে শ্রুতি মোদীকেও। রিয়ার বিরুদ্ধে দায়ের এফআইআরের কপিতে নাম রয়েছে শ্রুতিরও। সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী। 

    জানা গিয়েছে সিদ্ধার্থকে নিজের ইনকাম ট্যাক্স রিটার্নসের সমস্ত তথ্য সহ হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। 

    বায়োস্কোপ খবর
    বন্ধ করুন

    Latest News

    ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানির! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.