বাংলা নিউজ > বায়োস্কোপ > Evelyn Sharma: প্রথমবার অন্তঃসত্ত্বা হয়েছিলেন বিয়ের আগেই, এবার দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন রণবীরের নায়িকা

Evelyn Sharma: প্রথমবার অন্তঃসত্ত্বা হয়েছিলেন বিয়ের আগেই, এবার দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন রণবীরের নায়িকা

ফের মা হলেন ইভিলিন শর্মা

ভিলিন লিখেছেন, ‘কখনও ভাবিনি যে আমি জন্ম দেওয়ার পরেই এমন অদ্ভুত অনুভূতি হবে। আমি এতটাই খুশি যে ছাদে উঠে গানও গাইতে পারি! আমাদের ছোট ছেলে আর্ডেনকে হাই বলুন।' তিনি তার ক্যাপশনে হ্যাশট্যাগগুলিতে নিউ মম, বেবি বয়, মম লাইফ, পোস্টপার্টম, হ্যাপিনেস, লাভিং লাইফ। 

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন রণবীরের ছবির নায়িকা ইভিলিন শর্মা। অভিনেত্রীর কোল জুড়ে এল পুত্র সন্তান। সোশ্যাল মিডিয়ায় নিজেই সুখবর জানিয়েছেন ইভিলিন। সঙ্গে সদ্যোজাতর সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন।

ইভিলিন শর্মার পোস্ট করা ছবিকে দেখা যাচ্ছে তিনি ছেলেকে একটা গেঞ্জি কাপরের মাধ্যমে বুকে বেঁধে রেখেছেন। জানিয়েছেন ছেলের নাম রেখেছেন আরডেন। যদিও তাতে শিশুটির মুখ দেখা যাচ্ছে না। ইভিলিন লিখেছেন, ‘কখনও ভাবিনি যে আমি জন্ম দেওয়ার পরেই এমন অদ্ভুত অনুভূতি হবে। আমি এতটাই খুশি যে ছাদে উঠে গানও গাইতে পারি! আমাদের ছোট ছেলে আর্ডেনকে হাই বলুন।' তিনি তার ক্যাপশনে হ্যাশট্যাগগুলিতে নিউ মম, বেবি বয়, মম লাইফ, পোস্টপার্টম, হ্যাপিনেস, লাভিং লাইফ। ইভিলিনের ফের মা হওয়ার খবরে কেউ লিখেছেন, ‘নতুন মাকে অভিনন্দন এবং পুত্রকে স্বাগত’, কেউ লেখেন, ‘হ্যাঁ! আপনার জন্য খুব খুশি! তোমাদের দুজনকেই সুন্দর লাগছে’।

আরও পড়ুন-ছোট্ট এভিলিন আর নেই, এই তো সেদিন সারেগেমাপা-র মঞ্চে নবজাতক মেয়ের সঙ্গে আলাপ করান কাবো

আরও পড়ুন-'শাহরুখ কুৎসিত, অভিনয়টাও জানেন না, শুধু নিজেকে ভালোকরে বেচতে জানেন', মত পাক অভিনেত্রীর

এর আগে ২০২১-এর নভেম্বরে মেয়ে আভা রানিয়া ভিন্দির জন্ম দিয়েছিলেন ইভিলিন। যদিও বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। ২০২১ সালে ১৪-ই মে অস্ট্রেলিয়ার এক দন্ত চিকিৎসক তুষাণ ভিন্দির (Tushaan Bhindi) সঙ্গে ঘর বাঁধেন তিনি। বিয়ের দু-মাসের মাথাতেই দিয়েছিলেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। প্রথম সন্তানের জন্মের দু'বছরের মাথায় ইভিলিন ২০২৩-এর জানুয়ারিতে ফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন।

২০১২ সালে ‘ফর্ম সিডনি উইথ লাভ’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন ইভিলিন। এরপর ‘নটঙ্কি শালা’, ‘মেয় তেরা হিরো’, ‘ইয়ারিয়াঁ’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষবার ‘সাহু’ ছবিতে দেখা গিয়েছে ইভিলিন শর্মাকে। প্রসঙ্গত, ২০১৮ সালে ইভিলিন এবং তুষাণের পরিচয় হয়েছিল। এক বন্ধুর পরিকল্পনায় ব্লাইন্ড ডেটে যান দুজনে। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভিলিনকে বিয়ের প্রস্তাব দেন তুষাণ। দু-বছর পর গোপনে বিয়ে সারেন এই প্রেমিক জুটি। মেয়ে আভাকে নিয়ে সুখে সংসার করছিলেন নায়িকা, এর মাঝেই এল দ্বিতীয় প্রেগন্যান্সির খবর।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর?

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.