বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের আত্মহত্যার খবর পেয়ে কেঁদেই চলেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে!
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে 
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে 

সুশান্তের আত্মহত্যার খবর পেয়ে কেঁদেই চলেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে!

  • ২০০৯ সালে পবিত্র রিসতার সেটেই পরিচয় এই জুটির।সেখান থেকেই শুরু প্রেম কাহিনি। যদিও ২০১৬ সালে ভেঙে যায় এই সম্পর্ক।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রেম সম্পর্কের কথাটা সর্বজনবিদিত। তাঁদের পবিত্র রিসতা অটুট-একটা সময় এমনটাই মনে করত তাঁদের ভক্তরা। পবিত্র রিসতা মানব-অর্চনা যে বাস্তব জীবনে কোনওদিনও আলাদা হবেন এটা একপ্রকার অসম্ভবই মনে হত সকলের। তবে সুশান্তের ফিল্মি কেরিয়ার যখন উত্তরণের দিকে তখনই প্রেম সম্পর্কে ছন্দপতন। পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত। 

সম্পর্কটা শেষ হয়ে গেলেও একে অপরের প্রতি সম্মানটা বজায় রেখেছিলেন সুশান্ত-অঙ্কিতা। এদিন সংবাদমাধ্যমের কাছ থেকেই সুশান্তের আত্মহত্যার খবর পান অঙ্কিতা। সাংবাদিকের মুখে এই খবর শুনে তাঁর মুখ থেকে একটাই শব্দ বেরিয়ে ছিল.. হোয়াট? এরপর কিছু সময়ের নীরবতা,তার পরেই ফোন কেটে দেন তিনি। এরপর থেকে অঙ্কিতার সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে সুশান্ত-অঙ্কিতার পবিত্র রিসতা কো-স্টার পরাগ ত্যাগী জানিয়েছেন সুশান্তের আত্মহত্যার খবর পেয়েই ভেঙে পড়েছেন অঙ্কিতা। একটি এন্টারটেনমেন্ট পোর্টালকে তিনি জানান, আই (অভিনেত্রী ঊষা নাটকারনি) তো কেঁদেই চলেছে, একই হাল মঞ্জু শাহর (অভিনেত্রী স্বাতী আনন্দ)। আমার অঙ্কিতার  সঙ্গে কথা হয়েছে, ও খুব ভেঙে পড়েছে,বিশ্বাসই করতে চাইছে না এই খবরটা। সবই তো ঠিক চলছিল কেন যে সুশান্ত এই রকম করল।ওর শেষ ছবি ছিঁছোড়ে হিট করেছিল। কিছুদিনের মধ্যেই দিল বেচারা মুক্তি পাবে। কী ভালো অভিনয় করেছে ওই ছবিটাতে সুশান্ত..আমি গতকালই টিজারটা দেখেছি'। 

২০১৬ সালে ভেঙে যায়  সুশান্ত-অঙ্কিতার পবিত্র রিসতা 
২০১৬ সালে ভেঙে যায়  সুশান্ত-অঙ্কিতার পবিত্র রিসতা 

২০০৯ সালে পবিত্র রিসতার সেটেই প্রথম আলাপ সুশান্ত-অঙ্কিতার। সেখানেই বন্ধুত্ব, এবং তারপর প্রেম। সুশান্তের সব লড়াইয়ে পাশে থেকেছেন অঙ্কিতা। টেলিভিশন ছেড়ে ফিল্ম কেরিয়ার গড়ার সিদ্ধান্তকেও সমর্থন জানিয়েছিলেন। তাই সম্পর্ক ভাঙলেও অঙ্কিতার জন্য সুশান্তের মনে জায়গা আজও অটুট ছিল। সুশান্তের আত্মহত্যার পর ইটাইমসে দেওয়া সাক্ষাত্কারে সেলেব্রিটি স্টাইলিস্ট লিপাক্ষি এল্লাওয়াদি জানিয়েছেন, ‘সুশান্ত খুব সম্মান করত অঙ্কিতাকে। সবসময় ওর প্রশংসা করত।বলত কীভাবে অঙ্কিতা কঠিন সময়ে ওর পাশে দাঁড়িয়েছে তাই অঙ্কিতার প্রতি ও চিরকৃতজ্ঞ’।

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ব্রেক-আপের পর ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা। নিজের সম্পর্ক নিয়ে বরাবরই খুব পরিষ্কার তিনি।তাই দ্বিতীয়বারও সম্পর্কের কথা লুকিয়ে রাখেননি সাংবাদমাধ্যমের কাছ থেকে।

 অন্যদিকে অঙ্কিতার সঙ্গে প্রেম সম্পর্কে ইতি টানার পর কৃতী শ্যাননের সঙ্গে সুশান্ত সিং রাজপুরের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর বাঙালি অভিনেত্রী রীহা চক্রবর্তীর নাকি প্রেম করছেন সুশান্ত। এমনটাই খবর ছিল টিনসেল টাউনে-যদিও সেই সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি দুজনেই। 

বন্ধ করুন