বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: পর্ন ইন্ডাস্ট্রির ধর্মা-যশ রাজদের সঙ্গে কাজ করেছি! বেবি ডলের মন্তব্য়ে শোরগোল

Sunny Leone: পর্ন ইন্ডাস্ট্রির ধর্মা-যশ রাজদের সঙ্গে কাজ করেছি! বেবি ডলের মন্তব্য়ে শোরগোল

অকপট সানি লিওনি  (HT_PRINT)

Sunny Leone: ছিল না অর্থাভাব, স্বেচ্ছায় নীল ছবির দুনিয়ায় পা রেখেছিলেন রক্ষণশীল শিখ পরিবারের মেয়ে করণজিৎ কৌর। পর্ন দুনিয়া যাঁকে চেনে সানি লিওন হিসাবে। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি ছেড়ে এখন বলিউডে সানি। পুরোনো দিনের স্মৃতি ফিরে দেখলেন নায়িকা। 

সানি লিওনের অতীত কারুর অজানা নয়। বলিউডে কেরিয়ার শুরু আগে লম্বা সময় পর্ন দুনিয়ার রানি ছিলেন সানি। জন্মসূত্রে নাম করণজিৎ কৌর। কানাডানিবাসী এক রক্ষণশীল শিখ পরিবারে জন্ম ও বেড়ে ওঠা সানির। হাইস্কুলে পড়তেও ছেলেদের কাছে খুব বেশি পাত্তা পেতেন না সানি। ইচ্ছে ছিল বড় হয়ে নার্স হবেন, সেখান থেকে আচমকাই অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দেন সানি। শুরুতে বাবা-মা'র থেকে সবটা লুকিয়ে রেখেছিলেন, গোপনেই কাজ করে গিয়েছেন নীল ছবির দুনিয়ায়। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীত হাতড়ে দেখলেন সানি। এক পডকাস্টে অভিনেত্রী বলেন, ‘অ্যাডাস্ট ইন্ডাস্ট্রি ধর্মা আর YRF-এর সঙ্গে কাজ করেছি আমি’। বলিউডের অন্যতম তথা প্রভাবশালী প্রযোজনা সংস্থা করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মসকে ইঙ্গিত করে একথা বলেন সানি। মূলত তিনি বোঝাতে চেয়েছেন নীল ছবির দুনিয়ার তাবড় তাবড় প্রোডাককশন তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকতো। 

নতুন শতাব্দীর শুরুতে পর্ন ইন্ডাস্ট্রিতে জার্নি শুরু করেছিলেন সানি। এক দশক পর ২০১১ সালে সব ছেড়ে স্বামীর জন্য মুম্বইতে চলে আসেন অভিনেত্রী। ‘বিগ বস সিজন ৫’-এর প্রতিযোগী হিসাবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় তাঁর আত্মপ্রকাশ।পরবর্তীতে মহেশ ভাটের ডাকে সাড়া দিয়ে ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন সানি। 

পর্ন ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার নিয়ে কথা বলতে গিয়ে সানি বলেন, ‘সেরা ব্যাপার ছিল আমি সেরা লোকজনের সঙ্গে সেখানে কাজ করেছি। আমি যখন সেরা বলছি, তখন আমি তুলনা করতে পারি এখানকার ধর্মা এবং যশরাজের সঙ্গে। আমি ভিভিড, পেন্টহাউসের সঙ্গে কাজ করেছি। আমি সব চুক্তিপত্র ভালোভাবে খুঁটিয়ে দেখে সই করতাম। আমি আগে থেকেই সচেতন থাকতাম কোম্পানিগুলো আমার কাছ থেকে কী চাইছে, আর আমি তাদের কাছ থেকে কী পাচ্ছি। আমি কখনই কাউকে কোনও সুবিধা নেওয়ার সুযোগ করে দিইনি’। 

ইউটিউব চ্যানেল BeerBiceps-কে দেওয়া ওই সাক্ষাৎকারে সানি আরও বলেন, নিজের কাজ নিয়ে অধিক সচেতনতার চেয়েই সমসাময়িক অনেক পর্নস্টারের চেয়ে কম কাজ করেছেন তিনি। কিন্তু এর জেরে তার কোনও আফসোস নেই। 

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে সানি অভিনীত ‘কেনেডি’। এই ছবিতে অনুরাগ কশ্যপের মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন সানি। যা তাঁর ফিল্মি কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে তার অতীত, তাই কম কটাক্ষ তাঁকে শুনতে হয়নি বলিউডে। কিন্তু কেনেডি তাঁর কেরিয়ারের মোড় ঘোরাবে আত্মবিশ্বাসী সানি। থ্রিয়েট্রিক্যাল রিলিজের অপেক্ষায় এই ছবি। ‘কেনেডি’ নিয়ে ফোর্বসকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, 'তুমি সানি লিওন, একটা পর্ন স্টার। তুমি শুধুই ছবিতে গ্ল্যামার বাড়াতে পারো। এই সব কথা আমি বছরের পর বছর ধরে শুনে আসছি। কিন্তু এবার আর লোকজন সেটা বলতে পারবে না। কেউ বলতে পারবে না আমার অতীতের জন্য আমি এই ছবিতে কাজ পেয়েছি, কিংবা এই ছবিতে শুধুই গ্ল্যামার বাড়িয়েছি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা? স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.