বাংলা নিউজ > বায়োস্কোপ > Ahona Dutta Exclusive: ডান্স বাংলা ডান্সের সেনসেশন! কীভাবে নাচ শেখা যায় অনুরাগের ছোঁয়ার ‘মিশকা’ অহনার কাছে, খরচই বা কত?

Ahona Dutta Exclusive: ডান্স বাংলা ডান্সের সেনসেশন! কীভাবে নাচ শেখা যায় অনুরাগের ছোঁয়ার ‘মিশকা’ অহনার কাছে, খরচই বা কত?

নাচের ক্লাস শুরু করলেন অহনা।

ডান্স বাংলা ডান্সের পরই সিরিয়ালে পা রাখেন অভিনেত্রী অহনা দত্ত। অনুরাগের ছোঁয়ার মিশকার চরিত্রে কাজের মাঝেও খুব মিস করেন নাচ। তাই এবার নিলেন নাচ শেখানোর উদ্যোগ। 

খুব ছোট বয়সে শোবিজের দুনিয়ায় পা রেখেছিল অনুরাগের ছোঁয়া-র মিশকা। শুরুটা হয়েছিল নাচ দিয়ে। সেই সময় অহনা আর তাঁর মা কেড়ে নিয়েছিলেন ডান্স বাংলা ডান্সের সব লাইমলাইট। 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১ -র প্রতিযোগী ছিলেন তাঁরা। মা চাঁদনী গঙ্গোপাধ্যায় ও অহনার একসঙ্গে নাচ, নজর কেড়েছিল সকলের। এরপর রিয়েলিটি শো-এর শেষে মাত্র ১৯ বছর বয়সেই অহনা যোগ দেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে।

খলনায়িকা হলেও, সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি খুব অল্প বয়সে। সূর্য-দীপার ভালোবাসার মাঝে যতক্ষণ না ‘মিশকা’ আসে ততক্ষণ বাড়ে না লাইমলাইট। আর যার কারণে শ্যুটের চাপও থাকে বড্ড। তবুও তার ফাঁকে সময় বের করেই নিজের প্রথম ভালোবাসা অর্থাৎ নাচের কাছে ফিরেছেন অহনা। খুলেছেন নাচের স্কুল। যেখানে তিনি সব বয়সীদের শেখাবেন, এবং সবচেয়ে বড় কথা নিজেই শেখাবেন।

তা কীভাবে শেখা যাবে অহনার কাছে নাচ? হিন্দুস্তান টাইমস বাংলার তরফ থেকে জানতে যোগাযোগ করা হয়েছিল অহনার সঙ্গে।

অভিনেত্রী জানালেন, ‘ডান্স বাংলা ডান্সের সময় অধ্যাবসা ছিল চূড়ান্ত। তখন তো নাচ ছাড়া কিছু ভাবতেই পারতাম না। নাচ আমার আসলে ছোটবেলার ভালোবাসা। নাচতে নাচতে বুঝলাম, মুখের অঙ্গ-ভঙ্গিমাও খুব দরকার। মুখের এক্সপ্রকেশন ঠিক না থাকলে নাচটাই জিরো। আর এই এক্সপ্রেশন মানেই তো অভিনয়। সেখান থেকেই সিরিয়ালে ঢোকা।’

‘তবে ডেইলি সোপে কাজের যে চাপ থাকে তাতে রোজের অভ্যেসটা বন্ধ হয়ে যায়। এখন যখন একটু গ্যাপ পাই কাজের থেকে, খুব ফাঁকা-ফাঁকা লাগে। নাচটাকে মিস করি খুব। আমি বিশ্বাস করি, আমি নাচটা নিয়েই জন্মেছি। আর তাই এই ডান্স ক্লাস শুরু করার উদ্যোগ। আমার প্রথম নাচের ক্লাস এটা।’, আরও যোগ করলেন অহনা।

কোথায় নাচের ক্লাস হচ্ছে অহনার

আপাতত ভাড়া নিয়েই নাচের ক্লাস শুরু করেছেন অহনা। বাঘাযতীনের কাছে রংটং স্টুডিয়োতে শেখাচ্ছেন। আর তিনি নিজেই শেখাচ্ছেন, নিজের কোনও অ্যাসিস্টেন্ট বা সহায়কের উপর ভরসা করতে চান না একেবারেই এই ব্যাপারে।

অহনার কথায়, ‘আমি এটায় বিশ্বাস করি না যে, মানুষ আমার মুখ দেখে আসবে, এসে অন্য কারও থেকে শিখবে। আমাকে অনেকেই বলেছিল, সেলব স্টেটাসটা ম্যাটার করে। তুই মাঝে মাঝে আসবি। কিন্তু আমি তা মনে করি না। পোস্টারে আমার ছবি মানে, আমিই শেখাব। কখনও যদি গ্যাপ পড়ে, সেটা আমিই ম্যানেজ করব।’

শনিবার বিকেল চারটে থেকে ছটা ক্লাস রেখেছেন। তবে তিনটে থেকে চারটের ক্লাসটা ছোট বাচ্চাদের জন্য। আর চারটে থেকে ৬টার ক্লাসে ১৪ বছর বয়সের উপরে যে কেউ শিখতে পারবে। ওখানে কোনও বয়সের সীমা নেই।

কীরকম খরচ অহনার কাছে নাচ শেখার?

অভিনেত্রী জানালেন, ‘খুব সামান্য খরচে শেখানো হচ্ছে। এমন নয় সেলেব্রিটি বলে অনেক টাকা নেব। আমার মনে হয় পাড়ায় পাড়ায় যে নাচের ক্লাস তাতেও অনেকে এর থেকে বেশি টাকা নেয়। কিন্তু আমি চাই সবাইকে শেখাতে। আমিও শিখতে। নিজেও একটা অনুশীলনের মধ্যে থাকতে’।

বায়োস্কোপ খবর

Latest News

'সরকারের অধিকার...', রাজ্য সরকারি কর্মীদের পকেটে চাপ বাড়িয়ে বড় রায় আদালতের নিজেকে বলেন ‘বলিউড আউটসাইডার’, এদিকে তাপসীর কেরিয়ারে বড় হাত প্রীতি জিন্টার Euro 2024: নাক ভাঙল এমবাপ্পের! ১-০ জিতলেও, ৯০ মিনিট গোল করতে পারল না ফ্রান্স কর্মীদের 'আরাম' ছিনিয়ে নিয়ে অর্ডার জারি সরকারের, হুঁশিয়ারি কড়া পদক্ষেপের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 12 ওভার শেষে West Indies-র স্কোর 135/2 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.