বাংলা নিউজ > বায়োস্কোপ > Ekka Dokka Exclusive: ‘সোনাতিক’ ম্যাজিকও বাঁচাতে পারল না! এক্কা-দোক্কা বন্ধ হচ্ছে? HT Bangla-কে জানালেন সোনামণি

Ekka Dokka Exclusive: ‘সোনাতিক’ ম্যাজিকও বাঁচাতে পারল না! এক্কা-দোক্কা বন্ধ হচ্ছে? HT Bangla-কে জানালেন সোনামণি

সোনামণি-প্রতীক ম্যাজিক ফিকে?  

Ekka Dokka Exclusive: ‘জল থই থই ভালোবাসা’র গল্প জায়গা দখল করেছে ‘এক্কা দোক্কা’র। দু-দিন পরেও প্রতীক-সোনামণির মেগার নতুন স্লট ঘোষণা করেনি চ্যানেল। তবে কি পাকাপাকিভাবেই শেষ হচ্ছে রাধিকা-অনির্বাণের পথচলা? 

টিআরপি-র রেসে দীর্ঘ সময় ধরে পিছিয়ে রয়েছে ‘এক্কা দোক্কা’। সিরিয়ালের নায়ক বদল করেও রেটিং-এ বদল আসেনি। রাধিকা-পোখরাজের প্রেমের গল্প দিয়ে শুরু মেগা সিরিয়ালের হাল ফেরাতে এন্ট্রি নেন প্রতীক সেন। আপতত ‘সোনাতিক’-এর জমজমাট প্রেম, দাম্পত্য এই গল্পের ফোকাস। তাতেও লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক চলল না! দু-দিন আগেই প্রকাশ্যে এসেছে জলসার নতুন মেগা ‘জল থই থই ভালোবাসা’র প্রোমো। আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে অপরাজিতা আঢ্যর কামব্যাক মেগা। আরও পড়ুন-মায়েদের গল্প নিয়ে ফিরছেন অপরাজিতা, ‘জল থই থই ভালোবাসা’র জেরে বন্ধ হচ্ছে এই মেগা?

সুতরাং চিন্তায় ঘুম উড়েছে রঞ্জা-পোখরাজ এবং রাধিকা-অনির্বাণের ভক্তদের। ‘গুড্ডি’র পর তবে কি এবার শেষ হচ্ছে ম্যাজিক মোমেন্টর অফর মেগা ‘এক্কা দোক্কা’? টলিপাড়ার অন্দরে তেমনই ফিসফিসানি। সত্যিটা জানতে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল ‘রাধিকা’ সোনামণি সাহার সঙ্গে। সিরিয়াল শেষের জল্পনা উড়িয়ে দিলেন না নায়িকা। তাঁর সাফ কথা, ‘এক্কা-দোক্কা শেষ হচ্ছে কিনা সেটা আনুষ্ঠানিকভাবে আমরা জানি না। আসলে সিরিয়ালের ভবিষ্যত এখনও চূড়ান্ত হয়নি। চ্যানেল এবং প্রযোজনা সংস্থা এই বিষয়টা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি, নিলে আমরাই সবার প্রথম জানতে পারব।’

এর আগে সোনামণির ‘মোহর’ শেষলগ্নে দুপুরের স্লটে সম্প্রচারিত হয়েছিল। এবারও তেমনটাই ঘটবে? অভিনেত্রী বললেন-'হয়তো! পুরো বিষয়টাই এখন অনিশ্চিত। এখনও চ্যানেলের সঙ্গে প্রযোজনা সংস্থা এই বিষয়টা নিয়ে কোনও মিটিং হয়নি, আগামী দু-তিনদিনের মধ্যেই একটা সিদ্ধান্তে পৌঁছাবে হাউস (প্রযোজনা সংস্থা)'। 

‘সোহাগ জল’-এর মতো ফ্লপ মেগার হাতেও নাকানি-চোবানি খেয়েছে জলসার এই সিরিয়াল। ‘খেলনা বাড়ি’র কাছে হেরে ভূত! ভালো শুরুর পর টিআরপি তালিকায় কেন দাগ কাটতে পারল না ‘এক্কা দোক্কা’? খানিক হতাশার সুরে অভিনেত্রী বললেন- ‘অনেক সময় অনেক গল্প মানুষের জানা থাকে। হয়ত মানুষের মনে হয়েছে এই গল্পটা আর ভালো লাগছে না, কিংবা এই গল্পটা আমাদের জানা, এই ধরণের কিছু একটা হতে পারে।’ পোখরাজের জায়গায় গল্পে রাধিকার নায়ক হিসাবে ডঃ অনির্বাণ গুহ-র এন্ট্রি ‘রাধিরাজ’ ভক্তরা মোটেই ভালো চোখে দেখেনি। সিরিয়ালের ট্র্য়াক চেঞ্জই কি কাল হল তবে? বিতর্ক এড়িয়ে না গিয়ে সোনামণি বললেন-'হয়ত করেছে। মাঝখানে যখন কমলিনীর প্রবেশ ঘটল, তখন থেকে টিআরপি-র একটা বড় অঙ্ক পড়তে থাকল'। 

সিরিয়ালের ভবিষ্যতের উপরই নির্ভর করছে সোনামণির আগামির পরিকল্পনা। এই মুহূর্তে নায়িকার হাতে অন্য প্ল্যাটফর্মে কাজের বেশকিছু অফার রয়েছে। সিরিয়াল শেষ হলে সেগুলো নিয়ে ভাবনা-চিন্তা শুরু করবেন। আর শেষ না হলে? ‘তাহলে নিয়মিত টিভির পর্দায় দর্শক আমাকে দেখতে পাবেন’, ফোনের ওপার থেকে জবাব দিলেন সোনামণি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’ অসম-মেঘালয়ের ৫টি আসনে প্রার্থী দিয়েছিল তৃণমূল, জিততে পারবে মমতার দল? একাধিক নেতাকে ধমক দিলেন অভিষেক, কোন্দল মিটিয়ে শুভেন্দু গড়ের আসন জেতার নির্দেশ রাম নবমীতে শ্রী রামকে নিবেদন করুন এই বিশেষ ৫ রকমের ভোগ, পূর্ণ হবে সব মনস্কামনা একদা বামমনস্ক থেকে যাদবপুরের তৃণমূল প্রার্থী,সায়নী বললেন ‘লাল কাপড়টা এখন শুধু…' SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? বর্ষায় স্বাভাবিকের বেশি বৃষ্টি, তার আগে বৈশাখে ভাজাভাজা হবে বাংলা: IMD বউকে পাশে নিয়ে কেক কাটলেন নীলাঞ্জন, বরকে জন্মদিনে কী সারপ্রাইজ দিলেন ইমন রামনবমী বন্ধ করার সব ষড়যন্ত্র করেছিল TMC, মমতার আর্জির পরই বালুরঘাটে দাবি মোদীর ভোটের আবহে চরমে বিভ্রান্তি সরকারি কর্মীদের ভাতা বৃদ্ধির বিজ্ঞপ্তি ঘিরে!

Latest IPL News

SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.