বাংলা নিউজ > বায়োস্কোপ > Jol thoi thoi valobasa: মায়েদের গল্প নিয়ে ফিরছেন অপরাজিতা, ‘জল থই থই ভালোবাসা’র জেরে বন্ধ হচ্ছে এই মেগা?

Jol thoi thoi valobasa: মায়েদের গল্প নিয়ে ফিরছেন অপরাজিতা, ‘জল থই থই ভালোবাসা’র জেরে বন্ধ হচ্ছে এই মেগা?

আসছে জল থইথই ভালোবাসা

Jol thoi thoi valobasa: ছোটপর্দায় ধামেকেদার কামব্যাক অপরাজিতা আঢ্যর। কোজাগরী বসু ও তাঁর মেয়ের গল্প জায়গা দখল করছ এক্কা দোক্কার! হ্যাঁ, ‘জল থই থই ভালোবাসা’র সম্প্রচারের সময় আর তারিখ প্রথম প্রোমোতেই জানিয়ে দিল চ্যানেল। 

‘আমাকে নিতে বড় বাজেট লাগে’, ছোটপর্দায় কামব্যাক প্রসঙ্গে এমন জবাব দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন অপরাজিতা আঢ্য। তবে মাসখানেকের মধ্যেই ফিরলেন তিনি! জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’ এবার নতুন গল্প নিয়ে আসছেন স্টার জলসার পর্দায়। গত মাসেই হিন্দুস্তান টাইমস বাংলা এই খবর দিয়েছিল পাঠকদের। শনিবার সকলকে অবাক করে স্টার জলসা কর্তৃপক্ষ সামনে আনল নতুন সিরিয়ালের প্রোমো। ধারাবাহিকের নাম ‘জল থই থই ভালোবাসা’। আরও পড়ুন-‘আমাকে নিতে বড় বাজেট লাগে’ মন্তব্য ঘিরে বিতর্ক, লীনার হাত ধরে জলসায় ফিরছেন অপরাজিতা

মা-মেয়ের সম্পর্কের গল্প হতে চলেছে এই সিরিয়াল। অপরাজিতা আঢ্যর মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনুশা বিশ্বনাথন। প্রথম ঝলকে দেখা মিলল রান্নাঘরে আপন মনে নাচছেন অপরাজিতা অর্থাৎ কোজাগরী বসুর, আর গুণগুণ করছেন- ‘মমচিত্তে..’। সেখানেই তাঁর নয়া জমানার কন্যে হাতে স্মার্ট ফোন নিয়ে ব্যস্ত ভ্লগিং-এ। তোতা জানায়, তাঁর বাড়ির ‘হোম মিনিস্টার’ অর্থাৎ তাঁর মায়ের নাচ-গান-আবৃত্তি সবেতেই জুড়ি মেলা ভার। উলটো দিকে জবাব আসে-'সব মায়েরই জুড়ি মেলা ভার'। হেসে-খেলে, নেচে-গেলে জীবন কাটাতে ভালোবাসেন কোজাগরী বসু। মেয়ের ফলোয়ার্সদের সঙ্গে আলাপ পর্ব সেরে তিনি জানান, ঠিক কবে থেকে তাঁদের দেখা যাবে স্টার জলসার পর্দায়।

হ্যাঁ, শুধু প্রথম প্রোমো নয়! ‘জল থই থই ভালোবাসা’র গল্পের টেলিকাস্টের সময়ও ঘোষণা করে দিল চ্যানেল। ফের একবার প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার সঙ্গে মুখোমুখি লড়াইয়ে নামছে স্টার জলসা। ২৫শে সেপ্টেম্বর থেকে সফর শুরু হচ্ছে ‘মিলি’র। একই দিনে একই স্লটে অর্থাৎ রাত ৯টায় সম্প্রচারিত হবে অপরাজিতা আঢ্যর এই মেগা সিরিয়াল। এই মুহূর্তে ওই সময় একই প্রযোজনা সংস্থার সিরিয়াল ‘এক্কা দোক্কা’ সম্প্রচারিত হয়। তাই ‘জল থই থই ভালোবাসা’র গল্পের আগমনে শেষ হবে সোনামণি সাহা-প্রতীক সেন এবং সপ্তর্ষি মৌলিক অভিনীত এই মেগা সিরিয়াল, এমনটাই আশঙ্কা। যদিও এই সিরিয়ালের স্লট বদল হওয়ার জল্পনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ এর আগে এই প্রযোজনা সংস্থার একাধিক সিরিয়াল (মোহর, খড়কুটো) শেষলগ্নে পৌঁছে প্রাইম টাইমের বদলে দুপুরের স্লটে সম্প্রচারিত হয়েছে। এবারও তেমনটাই ঘটবে? তা স্পষ্ট নয়।

কোজাগরী ও তাঁর মেয়ে তোতা-র জমিয়ে বাঁচার গল্পের অংশ হবেন চন্দন সেন, এমনটাই খবর। ম্যাজিক মোমেন্টস প্রোডাকশনের ‘খড়কুটো’, ‘এক্কা দোক্কা’র মতো সিরিয়ালের পরিচিত মুখ চন্দন সেন। গুনগুনের শ্বশুরমশাইকে লীনার লাকি চার্ম বলা চলে, এবারও অপরাজিতা আঢ্যর সঙ্গে জুটি বেঁধে জলসার পর্দায় তিনি। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘পুন্যি পুকুর’ সিরিয়ালে দর্শক দেখেছিল অপরাজিতা ও চন্দনকে। ফিরছে সেই ম্যাজিক! তবে অনুশার নায়ক হিসাবে কাকে দেখা যাবে তা এখনও স্পষ্ট নয়। উঠে আসছে একাধিক নাম।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘শাহজাহানের জন্য উদ্বেগ, আর আমার…' ইডি হানার পর মমতা ভূমিকায় একরাশ অভিমান তাপসের ইংরেজদের মার খেয়েও হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে নেপালে এবার নয়া সরকার, ভেঙে পড়ল মাওবাদী কেন্দ্র-নেপালি কংগ্রেস জোট গল্প করতে করতেই নাচ! শাহরুখ-রিহানার যুগলবন্দিতে জমল জামনগরের অনুষ্ঠান T20 WC 2024: ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা! ৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস, তাপসের বাড়িতেই মিলল সেই চিঠি Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.