বাংলা নিউজ > বায়োস্কোপ > Piyali-Pavel: বিজয়াতেই প্রেমে সিলমোহর! ‘খেলনা বাড়ি’র অলকা প্রেম করছেন হরগৌরী পাইস হোটেলের পরিচালকের সাথে

Piyali-Pavel: বিজয়াতেই প্রেমে সিলমোহর! ‘খেলনা বাড়ি’র অলকা প্রেম করছেন হরগৌরী পাইস হোটেলের পরিচালকের সাথে

প্রেমে আছেন পাভেল-পিয়ালি 

Piyali-Pavel: পুজোতেই মিলেছিল ইঙ্গিত। মায়ের বিদায়বেলায় প্রেমিকের হাত ধরে সম্পর্কে সিলমোহর দিলেন পিয়ালি। কবে থেকে শুরু এই প্রেমের গল্প? হিন্দুস্তান টাইমস বাংলাকে জানালেন পাভেল। 

দুর্গাপুজোর চার দিনই পাশাপাশি দেখা গিয়েছে পাভেল আর পিয়ালি-কে। দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল আগেই, পুজো মিটতেই খোলাখুলিভাবে তাঁরা জানালেন- বেশ করেছি প্রেম করেছি। সম্পর্কে জড়িয়েছেন হরগৌরী পাইস হোটেলের ক্যাপ্টেন (পড়ুন পরিচালক) পাভেল ঘোষ এবং খেলনা বাড়ির অলকা অর্থাৎ পিয়ালি শাসমল। আরও পড়ুন-পরীমনির প্রাক্তনের হাত ধরবেন ইধিকা? মুখ খুললেন শাকিবের ‘প্রিয়তমা’

আলোয় মোড়া শহরের রাস্তায় মনের মানুষের হাত ধরে দাঁড়িয়ে পিয়ালি, পাভেলের উপর থেকে চোখ সরছে না তাঁর। এই ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘এইভাবেই পাশে থেকো’। এই ছবির কমেন্টে মিতুল ওরফে আরাত্রিকা মন্তব্য করেন- ‘কী সুন্দর দেখাচ্ছে’।  কবে আর কোথায় শুরু এই প্রেমের গল্প? খোঁজ নিল হিন্দুস্তান টাইমস বাংলা। 

পুজোর ছুটি এখনও শেষ হয়নি পাভেলের। ঘুম চোখেই ফোন ধরে হরগৌরী পাইস হোটেলের পরিচালক জানালেন বিজয়ার শুভেচ্ছা। প্রেম নিয়ে প্রশ্ন করতেই মুচকি হাসি। হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন, ‘গত বছর আমি একটা সিরিয়াল করছিলাম, তুমি যে আমার মা। সেই সময় ওর সাথে আমার আলাপ। যদিও শো-টা আমি বেশিদিন কনটিনিউ করিনি। নতুন ফ্ল্যাটের কাজের জন্য ছেড়ে দিয়েছিলাম। তবে প্রেমটা ওখানেই শুরু। তারপর প্রোপোজ করি। সম্পর্কের বয়স এক বছরের। কিন্তু কাউকে জানানো হয়নি। পুজোয় অফিসিয়্যালি সকলকে বললাম’।

একসঙ্গে দ্বিতীয় পুজো কেমন কাটলো? পরিচালক বললেন-'আমার একটা ভালো ডিউটি ছিল, ওর বাড়ি হাওড়াতে। সকালবেলা আমাকে ওকে পিকআপ করতে যেতে হত। সেখান থেকে কলকাতা এসে খাওয়া-দাওয়া,ঘোরা শেষে আবার রাতে ওকে বাড়ি পৌঁছে দিয়ে আসা। যদিও ভিড় ঠেলে ঠাকুর দেখা খুব বেশি পছন্দ নয়, একদিনই বেরিয়েছিলাম। যা ভিড় পালিয়ে এসেছি'।

এখন দুজনে দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলে কাজ করছেন। কিছুদিন আগে পর্যন্ত একই স্লটে সম্প্রচারিত হত তাঁদের মেগা। শ্যুটিং সামলে কতটা সময় বার করেন প্রেমিকার জন্য? হাসিমুখে উত্তর-'এটা নিয়ে প্রায়শই খিটিরখিটির লেগে থাকে। তবে দুজনের স্টুডিও টলিগঞ্জে। শ্যুট শেষে দেখা হয়, একটু চা বা কফি খাওয়া আর আড্ডা দেওয়া চলে।'

পিয়ালি আর পাভেলের সম্পর্কে সায় রয়েছে দুজনের পরিবারের। বিয়ের পরিকল্পনা কী? পরিচালকের সাফ জবাব, ‘সেটা তো আমি একা ভাবলে হবে না। তবে বিয়ে নিশ্চয় করব। কবে করব সেটা নিয়ে আলোচনা হয়নি। দুজনের পরিবারই জানে। করলে সবাই জানতে পারবে’।

আজ থেকেই খেলনা বাড়ির শ্যুটিং-এ যোগ দিয়েছেন পিয়ালি, অন্যদিকে রবিবার থেকে হরগৌরী পাইস হোটেলের শ্যুটিং শুরু করবেন পাভেল।

বায়োস্কোপ খবর

Latest News

Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.