বাংলা নিউজ > বায়োস্কোপ > Idhika-Shariful: পরীমনির প্রাক্তনের হাত ধরবেন ইধিকা? মুখ খুললেন শাকিবের ‘প্রিয়তমা’

Idhika-Shariful: পরীমনির প্রাক্তনের হাত ধরবেন ইধিকা? মুখ খুললেন শাকিবের ‘প্রিয়তমা’

ইধিকার জবাব 

Idhika-Shariful: প্রিয়তমা খ্যাত অভিনেত্রী ইধিকা এবার জুটি বাঁধছেন পরীমনির প্রাক্তন স্বামীর সঙ্গে? জল্পনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। এল অবাক করা জবাব। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ ইধিকা পাল। তবে সম্প্রতি ওপার বাংলায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। সৌজন্যে শাকিব খানের ‘প্রিয়তমা’। হ্যাঁ, ঢালিউড কিং শাকিবের নায়িকা হিসাবে ‘প্রিয়তমা’ ছবিতে কাজ করেছেন ইধিকা। যা প্রচুর প্রশংসা কুড়িয়েছে। তাই কাঁটাতারের ওপারে ইধিকা এখন অন্যতম ‘ওয়ান্টেড’ নায়িকা। একাধিক ছবির অফার তাঁর হাতে। নায়িকা অবশ্য মারাত্মক সচেতন,সঠিক চিত্রনাট্যের খোঁজে রয়েছেন ইধিকা। তবে গত কয়েকদিন ধরেই জোর আলোচনা এবার নাকি পরীমনির প্রাক্তনের হাত ধরছেন ‘পিলু’র রঞ্জা। হাসিবুর রেজা কল্লোলের 'কবি' সিনেমায় দেখা যাবে তাদের। সইসাবুদের পর্ব নাকি শেষ। এমনও রটনা শুরুতে এই ছবিতে অভিনয় করার কথা ছিল শাকিব খানের,কিন্তু তিনি ডেট সমস্যায় সরে যাওয়ায় ইধিকার নতুন নায়ক শরিফুল রাজ। আরও পড়ুন-আতিফ আসলামের কনসার্ট চলছিল, মুখে টাকা ছুড়ে মারলেন অনুরাগী, তারপর?

এব্যাপারে ইধিকার সঙ্গে যোগাযোগ করা হলে আসল সত্য়িটা জানালেন অভিনেত্রী। তিনি বলেন, ‘এখনো কোনওকিছুই চূড়ান্ত না। প্রাথমিক কথা-বার্তা হয়েছে মাত্র। স্ক্রিপ্ট পড়া শেষ হয়নি। সেটা শেষ না হলে আমি নিশ্চিতভাবে কিছু জানাতে পারব না। অনেকে লিখছেন আমি নাকি শরিফুলের সঙ্গে কাজ করছি। তবে আমার তরফ এখনও কিছু নিশ্চিত করা হয়নি’।

ইধিকা আরও বলেন, ‘আমি এখনও কোনও চুক্তি সই করিনি। অনেকে খবর করেছে সাইনিংয়ের তা ঠিক নয়। সাইন করলে আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাব’।

প্রসঙ্গত, ঢালিউডে গত জুন মাসে মুক্তি পেয়েছে ইধিকা অভিনীত ছবি ‘প্রিয়তমা’। ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী ইধিকা, তাই ছবি নির্বাচনের ক্ষেত্রে তাড়াহুড়ো করতে চান না। জি বাংলার ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় জীবনের হাতেখড়ি হয় ইধিকা পালের। এই সিরিয়ালে জন ভট্টাচার্যের সঙ্গে তাঁর জুটি নজর কেড়েছিল। এরপর জি বাংলারই ‘পিলু’-তে তাঁকে পার্শ্বচরিত্রে দেখেছেন দর্শক। যদিও রঞ্জা চরিত্রের জনপ্রিয়তা কারুর অজানা নয়। সেই সিরিয়াল শেষ হতে না হতেই শাকিবের নায়িকার হওয়ার সুযোগ! খবর, টলিউডে সোহম চক্রবর্তীর নায়িকা হিসাবে নায়িকা ইতিমধ্যেই একটি কাজ করেছেন ইধিকা, যদিও সেব্য়াপারে স্পিকটি নট কেউ। সেই ছবি কবে মুক্তি পাবে তা জানা যায়নি।

অন্যদিকে, পরীমনির সঙ্গে বিয়ে, বিচ্ছেদ ঘিরে গত কয়েক মাসে আলোচনার কেন্দ্রে থেকেছেন শরিফুল রাজ। শরিফুলকে গত মাসেই ডিভোর্স দেন পরীমনি। নায়িকার সিদ্ধান্তকে তিনি সম্মান করেন,এমনটাই জানিয়েছেন শরিফুল রাজ।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ই-মেলে নয়, ডাকযোগে রাষ্ট্রপতির কাছে ইস্তফাপত্র পাঠালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.