বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela Last Day Shooting: শ্যুটিং শেষ 'মেয়েবেলা'র! রূপা ছেড়ে যাওয়ার পর দেড় মাসও টিকলো না সিরিয়াল

Meyebela Last Day Shooting: শ্যুটিং শেষ 'মেয়েবেলা'র! রূপা ছেড়ে যাওয়ার পর দেড় মাসও টিকলো না সিরিয়াল

রূপা ছেড়ে যাওয়াতেই ভরাডুবি মেয়েবেলার?

Meyebela Last Day Shooting: বুধবার শ্যুটিং শেষ হল 'মেয়েবেলা'র! চোখের জলে মাত্র ৫ মাসেই বিদায় নিচ্ছে মৌ-ডোডোরা। কবে শেষবার টিভির পর্দায় দেখা যাবে এই মেগা? 

সময় বদলালেও ভাগ্য বদলায়নি ‘মেয়েবেলা’র। বিকাল ৫টার স্লটে ‘মেয়েবেলা’র আয়ু বেশিদিন নয় সেকথা হিন্দুস্তান টাইমস বাংলা তো আগেই জানিয়েছিল। সেইমতোই একদিন আগেই ইতি পড়ল ‘মেয়েবেলা’র জার্নিতে। ১৫ই জুনের মধ্যে সিরিয়ালের শ্য়ুটিং শেষ করবার ফরমান দিয়েছিল প্রযোজনা সংস্থা, একদিন আগেই শেষদিনের শ্যুটিং সেরে ফেললেন স্বীকৃতি-অর্পণরা। মাত্র পাঁচ মাসেই শেষ হচ্ছে ‘মেয়েবেলা’। বুধবার শেষবারের মতো আলো জ্বলেছে ‘মেয়েবেলা’র সেটে। শ্যুটিং শেষের খবর নিশ্চিত করেছেন পরিচালক সুমন দাস।

গত এক মাস যাবত বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে এই মেগা সিরিয়াল। রূপা গঙ্গোপাধ্যায় ছিলেন ‘মেয়েবেলা’ সিরিয়ালের পোস্টার গার্ল। বিথীকা মিত্রকে ঘিরেই ছিল এই গল্পের চড়াই-উতরাই। অথচ মে মাসের গোড়াতে হঠাৎ করেই ‘মেয়েবেলা’ থেকে সরে দাঁড়ান। তারপর তড়িঘড়ি রূপার পরিবর্ত হিসাবে অনুশ্রী দাসকে নিয়ে আসে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস। এরপরই সংবাদমাধ্যমে বোমা ফাটান রূপা। ‘মেয়েবেলা’র বিষয়বস্তুকে ‘রিগ্রেসিভ’ বলে আক্রমণ করেন, জানান-‘ভ্যাম্প শাশুড়ি' হিসাবে তুলে ধরা হচ্ছিল তাঁকে যা মেনে নিতে পারছিলেন না তিনি। অবশেষে বউমা মৌ-কে চড় মারার কথা চিত্রনাট্যে লেখা হলে সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। পালটা রূপাকে ‘অপেশাদার’ বলে কটাক্ষ করেন ক্রিয়েটিভ টিমের সদস্য শুভময়। শুরুর দিন থেকেই নাকি রূপার ‘তুঘলকি আচরণ’-এ নাজেহাল ছিল গোটা টিম। সেই টানাপোড়েনের মাঝে টিআরপি তালিকায় ভালোই ফল করছিল মেয়েবেলা। তবুও শেষরক্ষা হল না।

‘মেয়েবেলা’র শ্যুটিং শেষ হওয়ায় মন খারাপ গোটা ইউনিটের। পরিচালক সুমন দাসের কথায়, ‘অনেকদিন পর একটা মনের মতো শো পরিচালনা করতে পেরে খুব ভালো লেগেছিল, কিন্তু সেটা এতো তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবনি। যাইহোক ভালো জিনিস কম হলেই ভালো, সেটা মনে থেকে যায় আর মানুষ বিরক্ত হয় না।’

<p>শেষ হল মেয়েবেলার সফর (ছবি সৌজন্যে-ফেসবুক)</p>

শেষ হল মেয়েবেলার সফর (ছবি সৌজন্যে-ফেসবুক)

য়ে চ্যানেলের সঙ্গে প্রযোজনা সংস্থার বিরোধের জেরেই মাত্র ৫ মাসে শেষ হল এই মেগা। বিগ বাজেট সিরিয়াল ‘মেয়েবেলা’ বিকাল ৫টার স্লটে চালাতে রাজি নয় সুরিন্দর ফিল্মস। অথচ ‘সন্ধ্যাতারা’কে জায়গা দিতে চলতি সপ্তাহের শুরুতেই সাড়ে ৭টার স্লট থেকে বার করে দেওয়া হয়েছে ‘মেয়েবেলা’কে। এখানেই শেষ নয়, আপতত মাত্র বিকাল ৫টার স্লটেই সম্প্রচারিত হচ্ছে ‘মেয়েবেলা’, এর বাইরে সিরিয়ালের কোনও রিপিট টেলিকাস্টের স্লট পর্যন্ত দেয়নি স্টার জলসা।

গত সপ্তাহেও টিআরপি তালিকায় সেরা দশে জায়গা পেয়েছিল ‘মেয়েবেলা’। স্লট লিডার না হলেও, মৌ-ডোডোর গল্প দর্শক টানছিল। কিন্তু সেইসবের পরোয়া না করে বন্ধ করা হচ্ছে এই মেগা। তবে শ্যুটিং শেষ হলেও আগামী কয়েক দিন ‘মেয়েবেলা’ টিভির পর্দায় দেখতে পাবেন দর্শকরা। সূত্রের খবর, ২৩শে জুন (শুক্রবার) শেষবার সম্প্রচারিত হবে ‘মেয়েবেলা’। কাকতালীয়ভাবে ২৩শে জানুয়ারি সফর শুরু হয়েছিল এই মেগার। অর্থাৎ ৫মাস পূর্তির দিনেই গল্প ফুরোবে মৌ-ডোডোদের।

 

বন্ধ করুন