বাংলা নিউজ > বায়োস্কোপ > Ramprasad Update EXCLUSIVE: TRP তলানিতে, আচমকা বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে?

Ramprasad Update EXCLUSIVE: TRP তলানিতে, আচমকা বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে?

TRP তলানিতে, আচমকা বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে?

Ramprasad Update: আচমকাই বন্ধ হচ্ছে সব্যসাচী-সুস্মিতা অভিনীত রামপ্রসাদ। এই ভক্তিমূলক মেগা শেষ করে সেই স্লটেই অপর ভক্তিমূলক গল্প নিয়ে আসছে চ্যানেল। জানুন সবটা-

এই মুহূর্তে স্টার জলসার একমাত্র ভক্তিমূলক মেগা সিরিয়াল ‘রামপ্রসাদ’। তবে সব্যসাচী চৌধুরীকে আর বেশিদিন রামপ্রসাদের ভূমিকায় দেখতে পাবে না দর্শক। ‘রামপ্রসাদ’-এর পরিচালক বদল হয়েছিল দিনকয়েক আগেই। আর এবার সিরিয়াল হ্যাঁ, এই সপ্তাহেই নাকি চিরকালের মতো বিদায় নিচ্ছে স্টার জলসার এই মেগা সিরিয়াল। আরও পড়ুন-এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন বিরাট ঘরণী

২০২৩ সালের এপ্রিল মাসে শুরু হয়েছিল ‘রামপ্রসাদ’। এই সিরিয়ালের হাত ধরেই ঐন্দ্রিলার মৃত্যুশোক চেপে অভিনয়ের জগতে কামব্যাক করেছিলেন সব্যসাচী। অবশেষে একটা অধ্যায়ের সমাপ্তি। হিন্দুস্তান টাইমস বাংলাকে টেলিপাড়ার অন্দরের একজন জানিয়েছেন, ‘চ্যানেল ও প্রযোজনা সংস্থা (সুরিন্দর ফিল্মস) রামপ্রসাদ শেষ করে সেই জায়গাতেই নতুন ভক্তিমূলক মেগা নিয়ে আসছে। স্লট বদল ঘটছে না, শুধু বদলে যাবে গল্প’। 

হ্যাঁ, এবার রামকৃষ্ণ পরমহংসদেবের গল্পকে পর্দায় তুলে ধরবে জলসা। সিরিয়ালের নাম ‘ভক্তির সাগর’। ইতিমধ্যেই কাস্টিং চূড়ান্ত। জানা যাচ্ছে, এই মেগার প্রোমোও ইতিমধ্যেই শ্যুট হয়ে গিয়েছে। দু-এক দিনের মধ্যেই অন-এয়ার হবে সেই প্রোমো। রামকৃষ্ণকে ঘিরে যে মেগা সিরিয়াল তৈরি হচ্ছে তা শুরু হবে রামকৃষ্ণর একদম ছেলেবেলা থেকে। সূত্র বলছে এই সিরিয়ালে রামকৃষ্ণের পিতা ক্ষুদিরাম চট্টোপাধ্যায়ের চরিত্রে থাকবেন ঋজু বিশ্বাস আর মায়ের চরিত্রে দেখা মিলবে রত্নাপ্রিয়া দাসের। গোধূলি আলাপের পর এই সিরিয়ালের সঙ্গেই ফের স্টার জলসার পর্দায় ফিরবে ঋজু। তবে তাঁকে মূলত দেখা যাবে এক্সটেন্ডেড ক্যামিওতে। কারণ গদাধর বড় হলে তাঁকে ঘিরেই এগোবে কাহিনি। 

গত বছর সেপ্টেম্বরে স্লট বদল হয়েছিল রামপ্রসাদের। তোমাদের রানিকে জায়গা করে দিতে আধ ঘন্টা এগিয়ে বিকাল ৫.৩০টার স্লটে নিয়ে আসা হয়েছিল সব্যসাচী-সুস্মিলি অভিনীত মেগাকে। কিন্তু এবার পাকাপাকিভাবে গল্পে ইতি টানল। এই ব্যাপারে বিস্তারিত জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল রামপ্রসাদের মা কালী পায়েল দে-র সঙ্গে। অভিনেত্রীর সাফ কথা, এই ব্যাপারে তাঁকে চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে কিছু জানায়নি। গোটা বিষয় নিয়ে এখনই মন্তব্য করতে পারবেন না তিনি। 

রামপ্রসাদের টিআরপি বাড়াতে মাস খানেক আগে গল্পে রানি ভবানী হয়ে এন্ট্রি নিয়েছিলেন তিয়াসা লেপচা। শুরুতে মাত্র কয়েকটা এপিসোডে থাকার কথা ছিল তাঁর, তবে পরে সেই ট্র্যাককে আরও এগিয়ে নিয়ে যান নির্মাতারা। তবে শত চেষ্টার পরেও দিদি নম্বর ১-এর বিপরীতে এঁটে ওঠা সহজ হয়নি। তাই অকালেই ঝাঁপ বন্ধ হচ্ছে এই মেগার। গোটা ঘটনায় হতাশ সিরিয়ালের কলাকুশলীরা। জানা যাচ্ছে, রামপ্রসাদের সেটেই হবে রামকৃষ্ণর শ্যুটিং। খুব সম্ভবত আগামী সপ্তাহে, ২৩শে এপ্রিল থেকে শুরু হবে রামকৃষ্ণের গল্প ‘ভক্তির সাগর’। রামপ্রসাদের শেষ এপিসোডেই দেখানো হবে ১০০ বছর এগিয়ে যাচ্ছে গল্প, এবং পরদিন থেকে শুরু হবে রামকৃষ্ণর কাহিনি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 12 ওভার শেষে West Indies-র স্কোর 138/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.