বাংলা নিউজ > বায়োস্কোপ > Suchismita Chowdhury: 'গাঁটছড়া-সহ অ্যাক্রোপলিসের ৩ সিরিয়াল থেকে বাদ', ভুয়ো খবর রটতেই ক্ষুব্ধ সুচিস্মিতা

Suchismita Chowdhury: 'গাঁটছড়া-সহ অ্যাক্রোপলিসের ৩ সিরিয়াল থেকে বাদ', ভুয়ো খবর রটতেই ক্ষুব্ধ সুচিস্মিতা

ভুয়ো খবরে নাজেহাল সুচিস্মিতা 

Suchismita Chowdhury: ‘আমি তো কালও গাঁটছড়ার শ্যুটিং করলাম, কারা রটাচ্ছে এইসব খবর?’ অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার তিনটি মেগা সিরিয়াল থেকে ‘বাদ পড়ার’ ভুয়ো খবর ওড়ালেন সুচিস্মিতা। 

বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত নাম সুচিস্মিতা চৌধুরী। খলনায়িকা হিসাবেই তাঁর জনপ্রিয়তা। দীর্ঘ অভিনয় কেরিয়ারের একাধিক চরিত্রে মন জয় করে নিয়েছেন তিনি, তবে বাস্তব জীবনে ভীষণ পজিটিভ মানুষ সুচিস্মিতা। বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দ্যুতির সুন্দরী শাশুড়ি মা তিনি। শুরুর দিকে তাঁর চরিত্রটি মূলত নেগেটিভ থাকলেও, এখন বদল এসেছে। একই সঙ্গে স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকেও দেখা মিলছে তাঁর। কমলার পিসিমণি আশালতার ভূমিকায় একদম অন্যরকম লুকে দর্শকদের তাক লাগিয়েছেন তিনি, পাশাপাশি কালার্স বাংলার ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকেও অভিনয় করছেন সমানতালে। তিনটি সিরিয়ালই প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিসের। 

টেলিপাড়ায় হঠাৎ করেই গুঞ্জন, অভিনেত্রীকে নাকি গত মঙ্গলবারই সরিয়ে দেওয়া হয়েছে তিনটি সিরিয়াল থেকে। একটি নিউজ পোর্টালের তরফে এমন সংবাদ প্রকাশ্যে আসতেই হইচই কাণ্ড সোশ্যাল মিডিয়ায়। মন খারাপ ভক্তদেরও। সত্যি কি তাই? জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। প্রশ্ন শুনেই আকাশ থেকে পড়লেন তিনি। তাঁর সটান উত্তর, ‘আমি তো কালও গাঁটছড়ার শ্যুটিং করলাম, সারাদিন সেটেই ছিলাম। পুরোটাই মিথ্যে খবর। আমি জানি না কারা আর কী উদ্দেশ্য নিয়ে এমন সব খবর রটাচ্ছে’। 

সেই নিউজ রিপোর্টে দাবি করা হয়েছিল, সুরিন্দর ফিল্মসের আসন্ন মেগায় কাজ করার জন্য় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী, তাই অ্যাক্রোপলিসের তরফে তাঁকে বাদ দেওয়া হয়েছে। এই ভুয়ো খবর হেসে উড়িয়ে অভিনেত্রী বলেন, ‘আমি তো এত বছর ধরে একের বেশি প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে আসছি। হ্যাঁ, এটা ঠিক আমি সুরিন্দর ফিল্মসের নতুন মেগায় কাজ করব। কিন্তু সেটা তো স্নিগ্ধাদি (বসু,অ্যাক্রোপলিসের কর্ণধার), সানি (ঘোষ রায়) সকলে জানে। দুই প্রযোজনা সংস্থার সঙ্গে আমি কথা বলেই কাজ করছি। এটা তো খুব স্বাভাবিক একটা ব্য়াপার’। 

সম্প্রতি মুকুট থেকে যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়ের সরে দাঁড়ানো নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। এর মাঝেই সুচিস্মিতাকে ঘিরে এমন ভুয়ো খবর রটায় ভারি বিরক্ত অভিনেত্রী। ভক্তদের উদ্দেশে জানালেন- ‘আমি তিনটি সিরিয়ালেই রয়েছি। এমন কোনও ঘটনা ঘটেনি। ভুয়ো খবরে দয়া করে কান দেবেন না’। 

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে প্রায় দেড় দশক পার করে ফেলেছেন সুচিস্মিতা। একবার দিদি নম্বর ১-এর মঞ্চে এসে তিনি জানিয়েছিলেন ক্লাস টুয়েলভে পড়বার সময়ই বিয়ে হয় তাঁর। তবে পড়াশোনা চালিয়ে গিয়েছেন তিনি। ফার্স্ট ইয়ারে পড়বার সময়েই তাঁর কোল আলো করে আসে পুত্র সন্তান। স্বামী-সংসার-সন্তান সব সামলেও নিজের স্বপ্নপূরণের লক্ষ্যে অবিচল থেকেছেন তিনি। মডেলিং দিয়ে বিবাহিত সুচিস্মিতার শোবিজ কেরিয়ার শুরু, এরপর স্টার জলসার ‘নীর ভাঙা ঝড়’ সিরিয়াল দিয়ে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ‘ফোনে ক্রিকেট দেখছিলেন দুই চালক', তার জেরেই অন্ধ্রের ট্রেন দুর্ঘটনা,বললেন বৈষ্ণব বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কন্যা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল সিংহ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কর্কট রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.