বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj DK-Marvel Studios:ফ্যামিলি ম্যান খ্যাত রাজ এবং ডিকে কাজ করছেন মার্ভেল স্টুডিয়োজের সঙ্গে! আসবে কি ভারতীয় সুপারহিরো?

Raj DK-Marvel Studios:ফ্যামিলি ম্যান খ্যাত রাজ এবং ডিকে কাজ করছেন মার্ভেল স্টুডিয়োজের সঙ্গে! আসবে কি ভারতীয় সুপারহিরো?

রাজ এবং ডিকে কাজ করছেন মার্ভেল স্টুডিয়োজের সঙ্গে

Raj and DK-Marvel Studios: মার্ভেল স্টুডিয়োজের জন্য স্ক্রিপ্ট লিখছেন ফ্যামিলি ম্যান সিরিজ খ্যাত পরিচালকদ্বয় রাজ এবং ডিকে? সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ্যে এসেছে।

রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করার পর এবার মার্ভেল স্টুডিয়োজের সঙ্গে কাজ করতে চলেছেন ফ্যামিলি ম্যান খ্যাত পরিচালকদ্বয় রাজ এবং ডিকে? সম্প্রতি তেমনই একটি রিপোর্টে জানানো হয়েছে। এই বিষয়ে বলে রাখা ভালো, এই পরিচালক জুটি কিন্তু বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন অভিনীত সিটাডেলের ভারতীয় ভার্সন নিয়ে কাজ করছেন। তাঁরা এই ছবিটি বানাচ্ছেন রুশো ব্রাদার্সের সাহায্যে, তাঁদের সঙ্গে হাত মিলিয়ে। এই রুশো ব্রাদার্স কিন্তু সিটাডেলের আসল প্রজেক্টের সঙ্গেও যুক্ত ছিলেন। এমনকি তাঁরা মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ক্ষেত্রেও যথেষ্ট দক্ষতার ছাপ রেখেছেন।

পিঙ্কভিলার তরফে সম্প্রতি জানানো হয়েছে, 'রাজ এবং ডিকে তাঁদের ছবিতে যে ফ্লেভার নিয়ে আসেন সেটা নাকি দারুণ পছন্দ হয়েছে মার্ভেলের। তাই তাঁদের সঙ্গে নাকি মার্ভেলের একটি আলোচনা হয়েছে যাতে তাঁরা দুজন মিলে একটি অরিজিন্যাল সুপারহিরোর গল্প লিখতে পারেন ওদের জন্য। রাজ এবং ডিকে না এটা নিয়ে কাজও শুরু করে দিয়েছেন।'

সূত্রের খবর অনুযায়ী, 'রাজ এবং ডিকে প্রথম একটা খসড়া বানাবেন। সেটা সবুজ সংকেত পেলে গল্পটাকে আরও ভালো করা হবে। নিখুঁত করা হবে। এমনকি সমস্ত পেপারওয়ার্কও। এখন আপাতত কমিশন দিয়ে তাঁদের একটি সুপারহিরোর গল্প তৈরি করতে বলা হয়েছে।'

আরও পড়ুন: বলিউড যেতে হয়নি কিছু করার জন্য' তাহলে কাজের সুযোগ কীভাবে এসেছিল প্রসেনজিতের কাছে?

আরও পড়ুন: প্রিয়জন হারানোর ব্যথায় শোকাকুল অর্জুন কাপুর, কার জন্য লিখলেন, ‘খুব মিস করি...’

তবে সেই সূত্রের খবর অনুযায়ী, তাঁরা বর্তমানে ছবিটি লিখলেও সেটা পরিচালনা করার দায়িত্ব পাবেন কিনা সেটা এখনই স্পষ্ট নয়। এমনকি সেই রিপোর্টে এটাও জানানো হয়নি যে এই সুপারহিরো কি ভারতীয় হবে নাকি নয়। তবে রুশো ব্রাদার্সের মাধ্যমেই যে রাজ এবং ডিকের আলাপ মার্ভেল স্টুডিয়োজের সঙ্গে হয়েছে সেটা নিশ্চিত। কিন্তু এই গোটা বিষয়ে এখনও কোনও পক্ষ থেকেই কোনও ইঙ্গিত বা বার্তা আসেনি।

রাজ এবং ডিকে পরিচালিত সিটাডেল ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ান এবং সামান্থা রুথ প্রভুকে। এটি আমাজন প্রাইম ভিডিয়োতে সম্প্রচারিত হবে। সামান্থার অংশের অভিনয়ের কাজ হয়ে গিয়েছে। এটি একটি স্পাই ঘরানার ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

ঘণ্টায় এবার থেকে ৫৩ কোটি টাকা বেতন পাবেন মাস্ক! অনুমোদন দিয়েছে টেসলা বোর্ড ১৫০০ শতাংশ বেড়েছে 'রানি' আনারসের দাম! ফলটির বিশেষত্ব আপনাকেও চমকে দেবে আগামিকাল কেমন কাটবে? রবিবারে সূর্যের মতো উজ্জ্বল কি ভাগ্য? জানুন ১৬ জুনের রাশিফল মাটি খোঁড়ার পর উদ্ধার রহস্যময়ী দেবী মূর্তি! বাঁকুড়ায় খনন ঘিরে চাঞ্চল্য, কৌতূহল আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা? অবসরের পরেও মিলছে না PF-র টাকা, বিক্ষোভ DCL-র প্রাক্তন কর্মীদের, সমাধানের আশ্বাস অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ বিপুল ছাড়ের ওয়েভার স্কিম বন্ধ করছে কলকাতা পুরসভা, সম্পত্তিকর মেটাতে নতুন নিয়ম কী 'প্রত্যেক ঝগড়ার পর, নীরবতা…তুমি আমি ১৮০ডিগ্রি বিপরীত,গৌরবকে নিয়ে লিখলেন দেবলীনা লেহ-তে ট্রেকিংয়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত, মৃত্যু IIT কানপুরের সহকারী অধ্যাপকের

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.