বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: খোশমেজাজে শাহরুখ! বাড়িয়ে দিলেন হাত, বাদশাকে চুমু খেয়েও ছাড়ছিলেন না অনুরাগী, তারপর?

Shah Rukh Khan: খোশমেজাজে শাহরুখ! বাড়িয়ে দিলেন হাত, বাদশাকে চুমু খেয়েও ছাড়ছিলেন না অনুরাগী, তারপর?

বিমানবন্দরে খোশ মেজাজে শাহরুখ

শাহরুখ খান বিমানবন্দরে ভক্ত এবং ফটোগ্রাফারদের সাথে মতবিনিময় করেছিলেন, তাদের মধ্যে একজন অভিনেতার প্রতি তাদের স্নেহ দেখানোর সিদ্ধান্ত নিয়েছিলেন।

তিনি বাদশা। শুধু সিনেমার পর্দায় নয়, বহু অনুরাগীর হৃদয়ে তাঁর রাজত্ব। একটি বার তাঁর দেখা পাওয়া, ছুঁয়ে দেখা, কোটি কোটি শাহরুখ অনুরাগীর কাছে স্বপ্নের মতো। মঙ্গলবার এমনই এক অনুরাগীর স্বপ্ন পূরণ করলেন কিং খান শাহরুখ। 

ঠিক কী ঘটেছে?

মঙ্গলবার রাতে মুম্বাই বিমানবন্দরে ভীষণই হাসিখুশি দেখা মিলল শাহরুখের। আজকাল বেশিরভাগ সময়ই পাপারাৎজির ক্যামেরা এড়িয়েই চলেন কিং খান। তবে ওইদিন রাতে সকলকে একপ্রকার চমকে দিয়ে ভীষণই হাসিখুশি দেখা গেল শাহরুখকে। 

এদিন মুম্বই বিমানবন্দরে বহু অনুরাগী ও পাপারাৎজির ক্যামেরার সামনে পড়ে হাসতে দেখ গেল বাদশাকে। অনেকের সঙ্গেই কুশল বিনিময়ও করলেন। অনেকেই তাঁকে দেখার জন্য লাইন দিয়ে দাঁড়িয়েছিলেন। তেমনই এক অনুরাগীর সঙ্গে হাত মেলান শাহরুখ। আবার এক ফটোগ্রাফার তাঁর দিকে এগিয়ে গেলে, ম্যানেজার পূজা দাদলানি সেবিষয়টি শাহরুখের দৃষ্টি আকর্ষণ করেন। আর তখনই নিজের হাত বাড়িয়ে দেন কিং খান। ওই ফটোগ্রাফার কিং খানের হাতে চুমু খেয়ে তাঁর প্রতি ভালোবাসা জানান। তবে শাহরুখকেও বিন্দুমাত্র বিরক্ত হতে দেখা যায় নি, তিনিও তখন অনুরাগীর ভালোবাসা পেয়ে আপ্লুত। তাঁদের কাণ্ড দেখে হাসছিলেন। তবে ওই অনুরাগী কিছুতেই যেন শাহরুখের হাত ছাড়তেই চাইছিলেন না। পরে কিং খানের নিরাপত্তারক্ষী ওই ফটোগ্রাফারের  থেকে হাত ছাড়িয়ে তাঁকে যেতে দেওয়ার অনুরোধ করেন। আর এই মুহূর্তটিই উঠে এসেছে পাপারাৎজির ক্যামেরায়।

এদিন বিমানবন্দরে শাহরুখকে কালো টি-শার্ট, ম্যাচিং জ্যাকেট এবং কার্গো প্যান্টে দেখা যায়। তাঁর চুল ছিল পনিটেল করে বাঁধা।

গুজব উড়িয়ে দেন শাহরুখ

সম্প্রতি কাতারে গুপ্তচরবৃত্তির অভিযোগে আটক আট সেনা সদস্যকে মুক্ত করতে শাহরুখের ভূমিকা ছিল বলে গুঞ্জন শোনা যায়। সম্প্রতি তিনি কাতার সফরে গিয়েছিলেন, ঠিক তখনই আটক ভারতীয় সেনাদের ছেড়ে দেওয়া হলে এই গুজব ছড়িয়ে পড়ে। প্রসঙ্গত দোহায় কাতারের প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন আবদুল রহমান বিন জসিম আল থানির সঙ্গে বৈঠকও করেন শাহরুখ। এএফসি ফাইনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং খান।

তবে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি এক বিবৃতিতে বলেন, 'কাতার থেকে ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তাদের মুক্তি দেওয়ার ক্ষেত্রে শাহরুখ খানের কোনও ভূমিকা নেই। শাহরুখ খানের কার্যালয় থেকে বলা হয়, যে তিনি আটক সেনাদের ছাড়াতে সাহায্য করেছেন, এই দাবি ভিত্তিহীন। এই সফল রেজোলিউশনটি কার্যকর করার উপর জোর দেওয়া শুধুই  ভারত সরকারের কর্মকর্তাদের উপর নির্ভর করে।এই বিষয়ে মিঃ খানের কোনও ভূমিকা নেই। 

সাম্প্রতিক ছবি

 ২০২৩-এ শাহরুখ 'পাঠান'-এর হাত ধরে বক্স অফিসে ফিরেছেন। তাঁর ছবি ‘পাঠান’ ও ‘জওয়ান’ বক্স অফিসে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। তাঁর মুক্তি পাওয়া শেষ ছবি ‘ডাঙ্কি’ও বক্স অফিসে মন্দ ব্যবসা করেনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

JEE Main-এ ১০০ পেল ৫৬ জন! নেই বাংলার কেউ, IIT প্রবেশিকায় কাট-অফ ৫ বছরে সর্বোচ্চ IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন

Latest IPL News

IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.