বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চুমু তোমার লাল টুকটুকে কোমরে’, মনামীর ছবিতে অশ্লীল মন্তব্যে নেটিজেনের সমালোচনা
মনামী ঘোষের ছবিতে অশ্লীল মন্তব্য নেট-নাগরিকের। (ছবি-ইনস্টাগ্রাম)
মনামী ঘোষের ছবিতে অশ্লীল মন্তব্য নেট-নাগরিকের। (ছবি-ইনস্টাগ্রাম)

‘চুমু তোমার লাল টুকটুকে কোমরে’, মনামীর ছবিতে অশ্লীল মন্তব্যে নেটিজেনের সমালোচনা

  • নেটপাড়ায় মনামীর অনুরাগীর সংখ্যা আকাশ ছোঁয়া!

স্যোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মনামী ঘোষ। পছন্দ করেন নিজের নানা ধরনের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে। টলিউডের মোস্ট স্টাইলিশ অভিনেত্রীর মুকুট খুব সহজেই তুলে দেওয়া সম্ভব মনামীর মাথায়। বলা ভালো, অভিনেত্রীর রূপের জাদুতে কাত সকলেই। সম্প্রতি ‘হইচই’তে মউ বউদি রূপে ধরা দিয়েছেন লাস্যময়ী মেজাজে। আর তাতেই কাত দর্শকদের একটা অংশ। তাঁদের শয়নে-স্বপনে এখন শুধুই যেন মনামী। 

সম্প্রতি নীলপরি হয়ে ধরা দিয়েছেন ইনস্টায়। নীল শাড়ি ও প্রিন্টেড ব্লাউজে ছবি শেয়ার করেছেন। যেখানে নজর কারছে মনামীর সরু কোমর। আর তাতেই কাত একাংশ। ‘উফফ কি লাগছে’, ‘কেন তুমি এত সুন্দর’, ‘এভাবে আর বুকে ব্যথা দিও না’, ‘পাগল হয়ে যাব তো’-র মতো একাধিক কমেন্ট পড়েছে সে ছবিতে। আর সেই ছবিতেই কমেন্ট করেছেন ওই নেটিজেন। 

তবে, জনৈক নেট-নাগরিকের মন্তব্য চোখ টেনেছে অনেকেরই। তিনি আবদার রেখেছেন মনামীর কোমরে চুমু খাওয়ার। অর্ণব খাস্তগির নামে ওই ব্যক্তি মনতব্য করেছেন, ‘উফফ! চুম্মা তোমার লাল টুকটুকে কোমরে’। যদিও প্রকাশ্যে এরকম মন্তব্য করায় রোষ প্রকাশ করেছেন মনামীর এক অনুরাগী। জিজ্ঞেস করেছেন, ‘কেন ঘরে বউ নেই’?

উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলেছেন মৌ-বৌদি। এই সিরিজ দিয়েই OTT প্ল্যাটফর্মে হাতে খড়ি হল মনামীর। এর মধ্যেই হইচই-তে বেশ জনপ্রিয়তা পেয়েছে ‘মৌচাক’। র্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ এর মঞ্চে বিচারকের আসনেও রয়েছেন এই টলি সুন্দরী।

বন্ধ করুন