বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya: প্রেম জমে ক্ষীর! অনন্যার পিছুপিছু কাতারে হাজির আদিত্য,চাক্ষুস করলেন মেসি ম্যাজিক

Aditya-Ananya: প্রেম জমে ক্ষীর! অনন্যার পিছুপিছু কাতারে হাজির আদিত্য,চাক্ষুস করলেন মেসি ম্যাজিক

আদিত্য-অনন্যা

বাবার সঙ্গে কাতারে হাজির অনন্যা পাণ্ডে, একফ্রেমে পাওয়া গেল আদিত্যকেও। তবে কি আদিত্য-অনন্যার সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন চাঙ্কি পাণ্ডে? 

কফি উইথ করণের ‘ফেমাস কাউচ’ থেকে শুরু হয়েছে বলিউডের বহু প্রেম কাহিনি। কিছু গল্প কাঙ্খিত পরিণতি পেয়েছে (ভিক্যাট) আবার মাঝপথেই খেই হারিয়েছে অনেক রোম্যান্স (কার্তিক-সারা)। তবে প্রত্যেকবারই নতুন কোনও বোমা ফাটে এই শো'তে। যেমন ধরুন এইবার কফি কাউচে বসে অনন্যা পাণ্ডে মুখ ফসকে বলে ফেলেন আদিত্য রায় কাপুরকে তাঁর দারুণ হট লাগে। ব্যস, তারপর আর কী! আগুনে ঘি ঢেলে করণ জানান, দুজনকে পার্টিতে একান্তে ফিসফিস করতে দেখেছেন তিনি। আর কী! এরপর আদিত্য-অনন্যাকে ঘিরে হইচই বি-টাউনে।

চর্চার এই আগুনে ফের ঘৃতাহুতি দিলেন আদিত্য নিজে। বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে কাতার বিশ্বকাপের ম্যাচ দেখতে পৌঁছেছেন অনন্যা। সঙ্গে রয়েছেন বান্ধবী শানায়া কাপুর এবং তাঁর বাবা সঞ্জয় কাপুর। আর এই বলি তারকাদের সঙ্গে একফ্রেমে লেন্সবন্দি হতে দেখা গেল আদিত্য কাপুরকে।

<p>একফ্রেমে আদিত্য-অনন্যা</p>

একফ্রেমে আদিত্য-অনন্যা

ফুটবল বিশ্বকাপের সেমি-ফাইনাল ম্যাচ দেখতে কাতারে হাজির বলিউডের এই ব্রিগেড। মেসি-ম্যাজিকে বুঁদ লুসেলে পা দিয়ে ‘স্বপ্নপূরণের মুহূর্ত’ তুলে ধরেন ইনস্টাগ্রামে। কাতার এয়ারপোর্ট থেকে রানওয়ে-তে নিজেদের একাধিক ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন সঞ্জয় কাপুর। গ্রুপ ছবিতে শর্ট আসমানি নীল পোশাকে ধরা দিলেন অনন্যা, পাশে খয়েরি পোশাকে শানায়া। তাঁদের মাঝে সাদা টি-শার্টে ধরা দিলেন আদিত্যও।

আর্জেন্তিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচ দেখতে একসঙ্গেই মাঠে হাজির ছিলেন আদিত্য-অনন্যারা। তবে নিজেদের প্রোফাইলে একসঙ্গে কোনও ছবি শেয়ার করেননি তাঁরা।

বেশ কয়েক বছর ধরে ‘খালি পিলি’ কো-স্টার ইশান খট্টরের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন অনন্যা। একসঙ্গে বহুবার ঘুরতেও গিয়েছেন তাঁরা। কখনও মলদ্বীপে, কখনও রাজস্থানে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। যদিও কয়েকমাস আগেই ভেঙে যায় এই সম্পর্ক। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে অনন্যার ঘনিষ্ঠতার কথা চাউর হয়েছিল, এর মাঝেই আদিত্য রয় কাপুরের সঙ্গে জড়িয়ে গিয়েছে অভিনেত্রীর নাম।

সদ্যই ‘খো গায়ে হাম কাহান’-র শ্যুটিং শেষ করেছেন অনন্যা। তাঁর হাতে রয়েছে ‘ড্রিম গার্ল ২’-এর মতো প্রোজেক্ট। অন্যদিকে আদিত্যকে আগামিতে দেখা যাবে অনুরাগ বসুর ‘মেট্রো.. ইন দিনো’র মতো প্রোজেক্টে। যেখানে তাঁর নায়িকা সারা আলি খান। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.