বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya: প্রেম জমে ক্ষীর! অনন্যার পিছুপিছু কাতারে হাজির আদিত্য,চাক্ষুস করলেন মেসি ম্যাজিক

Aditya-Ananya: প্রেম জমে ক্ষীর! অনন্যার পিছুপিছু কাতারে হাজির আদিত্য,চাক্ষুস করলেন মেসি ম্যাজিক

আদিত্য-অনন্যা

বাবার সঙ্গে কাতারে হাজির অনন্যা পাণ্ডে, একফ্রেমে পাওয়া গেল আদিত্যকেও। তবে কি আদিত্য-অনন্যার সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন চাঙ্কি পাণ্ডে? 

কফি উইথ করণের ‘ফেমাস কাউচ’ থেকে শুরু হয়েছে বলিউডের বহু প্রেম কাহিনি। কিছু গল্প কাঙ্খিত পরিণতি পেয়েছে (ভিক্যাট) আবার মাঝপথেই খেই হারিয়েছে অনেক রোম্যান্স (কার্তিক-সারা)। তবে প্রত্যেকবারই নতুন কোনও বোমা ফাটে এই শো'তে। যেমন ধরুন এইবার কফি কাউচে বসে অনন্যা পাণ্ডে মুখ ফসকে বলে ফেলেন আদিত্য রায় কাপুরকে তাঁর দারুণ হট লাগে। ব্যস, তারপর আর কী! আগুনে ঘি ঢেলে করণ জানান, দুজনকে পার্টিতে একান্তে ফিসফিস করতে দেখেছেন তিনি। আর কী! এরপর আদিত্য-অনন্যাকে ঘিরে হইচই বি-টাউনে।

চর্চার এই আগুনে ফের ঘৃতাহুতি দিলেন আদিত্য নিজে। বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে কাতার বিশ্বকাপের ম্যাচ দেখতে পৌঁছেছেন অনন্যা। সঙ্গে রয়েছেন বান্ধবী শানায়া কাপুর এবং তাঁর বাবা সঞ্জয় কাপুর। আর এই বলি তারকাদের সঙ্গে একফ্রেমে লেন্সবন্দি হতে দেখা গেল আদিত্য কাপুরকে।

<p>একফ্রেমে আদিত্য-অনন্যা</p>

একফ্রেমে আদিত্য-অনন্যা

ফুটবল বিশ্বকাপের সেমি-ফাইনাল ম্যাচ দেখতে কাতারে হাজির বলিউডের এই ব্রিগেড। মেসি-ম্যাজিকে বুঁদ লুসেলে পা দিয়ে ‘স্বপ্নপূরণের মুহূর্ত’ তুলে ধরেন ইনস্টাগ্রামে। কাতার এয়ারপোর্ট থেকে রানওয়ে-তে নিজেদের একাধিক ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন সঞ্জয় কাপুর। গ্রুপ ছবিতে শর্ট আসমানি নীল পোশাকে ধরা দিলেন অনন্যা, পাশে খয়েরি পোশাকে শানায়া। তাঁদের মাঝে সাদা টি-শার্টে ধরা দিলেন আদিত্যও।

আর্জেন্তিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচ দেখতে একসঙ্গেই মাঠে হাজির ছিলেন আদিত্য-অনন্যারা। তবে নিজেদের প্রোফাইলে একসঙ্গে কোনও ছবি শেয়ার করেননি তাঁরা।

বেশ কয়েক বছর ধরে ‘খালি পিলি’ কো-স্টার ইশান খট্টরের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন অনন্যা। একসঙ্গে বহুবার ঘুরতেও গিয়েছেন তাঁরা। কখনও মলদ্বীপে, কখনও রাজস্থানে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। যদিও কয়েকমাস আগেই ভেঙে যায় এই সম্পর্ক। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে অনন্যার ঘনিষ্ঠতার কথা চাউর হয়েছিল, এর মাঝেই আদিত্য রয় কাপুরের সঙ্গে জড়িয়ে গিয়েছে অভিনেত্রীর নাম।

সদ্যই ‘খো গায়ে হাম কাহান’-র শ্যুটিং শেষ করেছেন অনন্যা। তাঁর হাতে রয়েছে ‘ড্রিম গার্ল ২’-এর মতো প্রোজেক্ট। অন্যদিকে আদিত্যকে আগামিতে দেখা যাবে অনুরাগ বসুর ‘মেট্রো.. ইন দিনো’র মতো প্রোজেক্টে। যেখানে তাঁর নায়িকা সারা আলি খান। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন মমতার বিরুদ্ধে মানহানির মামলায় ১১ কোটি দিতে হবে, দাবি করলেন রাজ্যপাল বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.