বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটিজেনদের ক্ষোভে পিছু হটলেন সৃজিতরা, আবারও লঞ্চ করতে হল ‘ফেলুদা ফেরত’-র ট্রেলার
'ফেলুদা ফেরত'-এর ফার্স্ট লুক
'ফেলুদা ফেরত'-এর ফার্স্ট লুক

নেটিজেনদের ক্ষোভে পিছু হটলেন সৃজিতরা, আবারও লঞ্চ করতে হল ‘ফেলুদা ফেরত’-র ট্রেলার

  • ক্ষোভের মুখে পড়ে পিছু হটতে বাধ্য হল প্রযোজনা সংস্থা।

কলকাতা : ক্ষোভের মুখে পড়ে পিছু হটতে বাধ্য হল প্রযোজনা সংস্থা। ফের মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজের সংশোধিত ট্রেলার। শনিবার আড্ডা টাইমসের তরফে আয়োজিত হয়েছিল ট্রেলার লঞ্চের অনুষ্ঠান। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়  ও বিশিষ্ট অভিনেতা তথা ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তীর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে মুক্তি পায় ট্রেলারটি।

প্রসঙ্গত, সত্যজিৎ রায়ের লেখা ফেলুদা সিরিজের দুটি উপন্যাসকে নিয়ে ‘ফেলুদা ফেরত’ তৈরি করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মুক্তি পাওয়ার সঙ্গে-সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় প্রবল বিক্ষোভের মুখে পড়ে ট্রেলারটি। কেননা ট্রেলারের টাইটেল কার্ডে ‘রচনা ও পরিচালনা সৃজিত মুখোপাধ্যায়’ লেখাটি নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন নেটিজেনের একাংশ। ‘ছিন্নমস্তার অভিশাপ’ অবলম্বনে তৈরি হয়েছে প্রথম সিজন।

পুরনো ও নতুন ট্রেলার (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)
পুরনো ও নতুন ট্রেলার (ছবি সৌজন্য স্ক্রিনগ্র্যাব)

ক্ষোভের জেরে রবিবার সকালে ইউটিউব থেকে ট্রেলারটি তুলে নিতে বাধ্য হয় প্রযোজনা সংস্থা। এরপরই ফের প্রকাশ করা হয় ‘ফেলুদা ফেরত’-এর সংশোধিত ট্রেলার। যেখানে সৃজিত মুখোপাধ্যায়ের নামের পাশে ‘স্ক্রিন প্লে, ডায়লগ এবং নির্দেশনা’ লেখা হয় সংশোধন করে। ডিসেম্বরে আড্ডাটাইমসে প্রকাশিত হবে ‘ফেলুদা ফেরত’। ফেলুদা ফেরতই হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে পরিচালকের প্রথম কাজ।

ছবিতে ফেলুদা, জটায়ু ও তোপসের ভূমিকায় দেখা যাবে যথাক্রমে টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী ও কল্পন মিত্রকে। ফেলুদা সিরিজ দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।  

বন্ধ করুন