বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে ফের মৃত্যু সংবাদ! করোনায় প্রয়াত পরিচালক বিধু বিনোদ চোপড়ার ভাই বীর চোপড়া
করোনায় মারা গেলেন বিধু বিনোদ চোপড়ার ভাই বীর চোপড়া। 
করোনায় মারা গেলেন বিধু বিনোদ চোপড়ার ভাই বীর চোপড়া। 

বলিউডে ফের মৃত্যু সংবাদ! করোনায় প্রয়াত পরিচালক বিধু বিনোদ চোপড়ার ভাই বীর চোপড়া

  • বীর ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবে কাজ করেছিলেন ‘ফেরারি কি সাফারি’, ‘পরিণীতা’, ‘মিশন কাশ্মীর’, ‘করিব’ ছবিতে

গোটা দেশ কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুশোক কাটিয়ে ওঠার আগেই খবর এল আরও এক বলিউড তারকার মৃত্যুর। প্রখ্যাত পরিচালক বিধু বিনোদ চোপড়ার বড় ভাই বীর চোপড়া প্রয়াত হওয়ার খবর সামনে এল। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। বীর চোপড়া বিধু বিনোদের সঙ্গে কাজ করেছেন ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘ব্রোকেন হর্সেস’, ‘লগে রহো মুন্নাভাই’, ‘থ্রি ইডিয়টস’-এর মতো একাধিক বলিউড ছবিতে। 

খবর অনুযায়ী, প্রযোজক বীর চোপড়া মারা যান ৫ জুলাই। মলদ্বীপে থাকাকালীন করোনার সংক্রমণে এসেছিলেন তিনি। সেখান থেকে মুম্বই ফেরার দু'দিনের মধ্যেই তাঁকে এইচ. এন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। ২১ দিন আইসিইউ (Intensive Care Unit)-তে ছিলেন তিনি। ৫ জুলাই মৃত্যু হয় তাঁর। ৬ জুলাই তাঁর দাহ কাজ করা হয়। 

বিধু বিনোদ চোপড়ার একাধিক ছবিতে ‘স্ক্রিপ্ট ডক্টর’ (যে কোনও সিনেমা বা ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে তার পর্যালোচনা করেন)-এর ভূমিকায় কাজ করেছিলেন। বীর চোপড়ার স্ত্রী সাউন্ড ডিজাইনার নমিতা নায়েক চোপড়া। তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে--অভয় চোপড়া। বীর ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবে কাজ করেছিলেন ‘ফেরারি কি সাফারি’, ‘পরিণীতা’, ‘মিশন কাশ্মীর’, ‘করিব’ ছবিতে।

বন্ধ করুন