বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরার সামনেই চরম ঘনিষ্ঠ নীল-তৃণা! সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নবদম্পতি
নীল-তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)
নীল-তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)

ক্যামেরার সামনেই চরম ঘনিষ্ঠ নীল-তৃণা! সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নবদম্পতি

  • তৃণাকে ভালোবেসে কাছে টেনে নিলেন নীল। স্ত্রী বললেন, ‘আমার জন্য ভালোবাসা মানে শুধুই তুমি’।

বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত রিয়েল লাইফ জুটি নীল-তৃণা। চলতি বছরের শুরুতেই চারহাত এক হয়েছে এই যুগলের। ‘তৃনীল’ জুটির রসায়ন বরাবরই নজরকাড়া। ছোটপর্দায় আজ পর্যন্ত একসঙ্গে জুটিতে দেখা মেলেনি তাঁদের, কিন্তু এই দম্পতির কেমিস্ট্রি বরাবরই তাক লাগায়। খড়কুটোর ‘গুনগুন’ আর কৃষ্ণকলির ‘নিখিল’ সম্প্রতি ধরা দিলেন এক ফটোশ্যুটে। সেই ফটোশ্যুটের ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যালে। 

সবুজ রঙা এক কাঁধ খোলা গাউনে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন তৃণা, অন্যদিকে বাঘছাল প্রিন্টেট সুবজ টিশার্টে দেখা মিলেছে নীলের। ফটোশ্যুটের মাঝে একে অপরকে ভালোবেসে কাছে টেনে নিতে দেখা গেল এই দম্পতিকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে জয়শ্রী বোম্বের গাওয়া ‘রহনা হ্যায় তেরে দিলমে’ ছবির লাভ সং ‘জারা জারা’। নীল-তৃণার রোম্যান্সে এখন মজে নেটদুনিয়া। 

এই ভিডিয়োর ক্যাপশনে, তৃণা লিখেছেন, ‘আমার জন্য ভালোবাসা মানে তুমি’। স্ত্রীর কাছে আদুরে বার্তা পেয়ে আপ্লুত নীলও। কমেন্ট বক্সে পালটা ভালোবাসা জানিয়েছে তিনিও। নীল-তৃণার রসায়নে শুধু অনুরাগীরাই নয় মুগ্ধ আদ্রিজা,স্বস্তিকারাও। অনুরাগীরা কেউ নীল-তৃণার তুলনা টানলেন শাহরুখ-কাজলের সঙ্গে, কেউ আবার লিখলেন- ‘তোমার দুজনকে কী দুর্দান্ত লাগছে’। 

সোশ্যাল মিডিয়াতে এই জুটির রিল ভিডিয়ো হামেশাই ঝড় তোলে। দেখে নিন তেমনই কিছু রোম্যান্সে ভরপুর ভিডিয়ো-

প্রায় ১২ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর চলতি বছর ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েন নীল-তৃণা। বিয়ের পর এখন সংসার-শ্বশুরাবাড়ি-শ্যুটিং এই নিয়েই সময় কাটছে তৃণার। নীলের সঙ্গে দাম্পত্যকেও ফুল মার্কস দেন অভিনেত্রী। তাঁদের বোঝাপড়া আলাদা। একে-অপরকে স্পেস দেন। নীল বন্ধুদের সঙ্গে থাকলে তৃণা ভুলেও তাঁকে বিরক্ত করেন না। আর ঠিক সেরকমটা করেন নীলও। তৃণা রান্না করতে ভালোবাসেন। নীল রান্না না পারলেও বাসন মেজে বউকে সাহায্য করেন। নীলের পছন্দ মতো দেশ-বিদেশের মিষ্টি বানান অভিনেত্রী। আবার যে কোনও রকম ঠান্ডা পানীয় বানানোর ব্যাপারে নীলের জুড়ি মেলা ভার। সব মিলিয়ে নীল-তৃণার ম্যারেজ লাইফ পুরোদস্তুর জমজমাট।

বন্ধ করুন