বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan vs Fukrey 3: ‘জওয়ান’-এর থেকে এগিয়ে ‘ফুকরে ৩’, টিকি মিলছে না চন্দ্রমুখী ২-ভ্যাক্সিন ওয়ারের! কোন মন্ত্রে হল বাজিমাত?

Jawan vs Fukrey 3: ‘জওয়ান’-এর থেকে এগিয়ে ‘ফুকরে ৩’, টিকি মিলছে না চন্দ্রমুখী ২-ভ্যাক্সিন ওয়ারের! কোন মন্ত্রে হল বাজিমাত?

জওয়ানকে টক্কর দিয়ে গেল ফুকরে ৩। 

জওয়ান-এর গাড়ি কি তাহলে থামিয়ে দেবে ফুকরে ৩? বক্স অফিসের রিপোর্ট তো তেমন ইঙ্গিতই করছে। সেদিক থেকে অনেক পিছিয়ে চন্দ্রমুখী ২, দ্য ভ্যাক্সিন ওয়ার। 

বক্স অফিসে এখন জওয়ান-এর রাজত্ব। যার ফলে বেশ মুশকিলেই পড়ে গিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলি। সেই তালিকায় নাম রয়েছে দ্য ভ্যাক্সিন ওয়ার, ফুকরে ৩, চন্দ্রমুখী ২-এর। যাকে বলে একেবারে হাবুডুবু খাওয়ার মতো অবস্থা। 

৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়া জওয়ান রবিবারও ব্যবসা করেছে ৮ কোটির উপর। ২৫ নম্বর দিনে এসে দেশজুড়ে এখনও চলছে শাহরুখ খানের রাজত্ব। সেই তুলনায় কতটা টক্কর দিতে পারল বাদবাকি সিনেমাগুলি?

দ্য ভ্যাক্সিন ওয়ার বক্স অফিস কালেকশন:

হাল একেবারে বেহাল দ্য ভ্যাক্সিন ওয়ার সিনেমাটির। বিবেক অগ্নিহোত্রীর কাশ্মীর ফাইলস সাফল্য পাওয়ার পর অনেকেই ভেবেছিলেন এটিও বুঝি ব্লববাস্টার হবে। কিন্তু দেখা গেল, রবিবার মাত্র ২.২০ কোটির ব্যবসা করেছে এই সিনেমা (তথ্যসূত্র: sacnilk.com)। ২৮ সেপ্টেম্বর মুক্তির পর চারদিনে মোট সংগ্রহ মাত্র ৫.৭০ কোটি। 

দ্য ভ্যাক্সিন ওয়ার-এ অভিনয় করেছেন নানা পাটেকর, অনুপম খের, রাইমা সেন, পল্লবী জোশি ও সপ্তমী গৌড়ারা রয়েছেন মুখ্য চরিত্রে। করোনার টিকা কোভ্যাক্সিন বানানো নিয়ে ভারতীয় বিজ্ঞানীদের যে লড়াই, তাই ধরা পড়েছে এই সিনেমায়। 

চন্দ্রমুখী ২ বক্স অফিস কালেকশন

কঙ্গনার চন্দ্রমুখী ২-এর অবস্থা অন্তত ভ্যাক্সিন ওয়ারের থেকে ভালো। যদিও দক্ষিণী এই সিনেমার দর্শক বেশিরভাগই দক্ষিণ ভারতেরই। হিন্দির দর্শক হাতে গোনা। সে যাই হোক, sacnilk.com দেশব্যপী রবিবারে চন্দ্রমুখী ২ রবিবারে ব্যবসা করেছে ৬.২৫ কোটির। এটিও মুক্তি পেয়েছিল ২৮ সেপ্টেম্বর। ছবির মোট আয় চারদিনে ২৩.৯০ কোটি। 

হরর কমেডি চন্দ্রমুখী-র সিক্যুয়েল চন্দ্রমুখী ২। কঙ্গনা ছাড়াও রয়েছেন ভাদিভেলু, রাধিকা শরৎকুমার, লক্ষ্মী মেনন, সৃষ্টি ডাঙ্গে, মিঠুন শ্যাম, মহিমা নাম্বিয়ার, রাও রমেশ, বিঘ্নেশ, রবি মারিয়া, সুরেশ মেনন, টিএম কার্তিক এবং সুবিক্ষা কৃষ্ণান।

ফুকরে ৩ বক্স অফিস কালেকশন

২৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ফুকরে ৩-ও। এই ছবি অন্তত বক্স অফিসে হিটের তালিকায় নাম লেখাতে চলেছে বলে আশা রাখা যেতে পারে। বৃহস্পতিবার ছবি খাতা খুলেছিল ৮.৮২ কোটি দিয়ে। এরপর শুক্র ও শনিবারে আয় হয় যথাক্রমে ৭.৮১ ও ১১.৬৭ কোটি। sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট বলছে রবিবারে এই সিনেমার সংগ্রহ দেশ থেকে ১৫.২৫ কোটি। মানে জওয়ানের থেকে প্রায় ৭ কোটি বেশি। আর ৪ দিনে এই সিনেমার মোট সংগ্রহ ৪৩.৫৫ কোটি। 

ফুকরে ৩ ছবিতে রয়েছেন পুলকিত সম্রাট, মনজোত সিং, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চাড্ডারা। আশা করা যাচ্ছে, ফুকরে ৩ অন্তত ১০০ কোটির ঘরে পা রাখবেই। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.