বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan Restaurant: নতুন রেস্তোরাঁর গ্র্যান্ড ওপেনিং করলেন গৌরী! করণ, ভাবনা থেকে নীলম, হাজির আর কারা

Gauri Khan Restaurant: নতুন রেস্তোরাঁর গ্র্যান্ড ওপেনিং করলেন গৌরী! করণ, ভাবনা থেকে নীলম, হাজির আর কারা

নতুন রেস্তোরাঁ চালু করলেন গৌরী খান

Gauri Khan Restaurant: প্রথম রেস্তোঁরা চালু করলেন গৌরী খান। মুম্বইয়ে এই রেস্তোঁরর নাম ‘তোরি'। করণ জোহর থেকে ভাবনা পাণ্ডে, মাহিপ কাপুর, নীলম কোঠারি এবং সীমা সাজদেহ, আরও অনেকে উপস্থিত ছিলেন গৌরীর রেস্তোরাঁ লঞ্চ অনুষ্ঠানে।

মুম্বইয়ে ‘তোরি’ নামে একটি নতুন রেস্তোরাঁ চালু করেছেন গৌরী খান। ইন্টেরিয়র ডিজাইনার নিজেই এশিয়ান রেস্তোরাঁর ডিজাইন করেছেন। করণ জোহর এবং সিদ্ধার্থ মালহোত্রার মতো সেলিব্রিটিদের বাড়ির ডিজাইন করেছেন গৌরী। রেস্তোঁরা লঞ্চের অনুষ্ঠানে হাজির হয়েছেন করণ জোহর থেকে ভাবনা পাণ্ডে, মাহিপ কাপুর, নীলম কোঠারি, সীমা সাজদেহ, সুজান খানের পাশাপাশি অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুরাও যোগ দিয়েছিলেন।

গৌরী খানের নতুন রেস্তোরাঁয় সেলিব্রিটিরা

করণ জোহর, যিনি গৌরী এবং অভিনেতা-স্বামী শাহরুখ খানের ঘনিষ্ঠ পারিবারিক বন্ধু, একা এসেছিলেন এবং ‘তোরি’র বাইরে পাপারাৎজ্জির জন্য পোজ দিয়েছিলেন। সীমা সাজদেহ, মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডে, নীলম কোঠারি যাদেরকে একসঙ্গে Netflix শো ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস-এ দেখা গিয়েছিল, তাঁরা একসঙ্গে হাজির হয়েছিলেন। অভিনেতা চাঙ্কি পাণ্ডের এ দিন হাজির হয়েছিলেন। আরও পড়ুন: কাঁসর বাজাচ্ছেন রঞ্জিত বাবু, সরস্বতী পুজোয় মল্লিক বাড়ির ছবি শেয়ার করলেন কোয়েল

পার্টিতে কালো প্যান্টের সঙ্গে ঝলমলে প্যান্ট পরেছিলেন গৌরী খান। ছিমছাম সাজে গ্ল্যামারাস গৌরী। ক্যামেরা দেখে দাঁড়িয়ে দিলেন পোজও। কিছুক্ষণ দাঁড়িয়েই দরজার আড়ালে চলে যান গৌরী খান। ইন্টেরিয়র ডিজাইনার এবং অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানও যোগ দিয়েছিলেন পার্টিতে। লাল পোশাকে দেখা মিলেছে তাঁর। অভিনেতা-প্রেমিক আরসালান গোনির সঙ্গে পোজ দিয়েছেন তিনি। অভিনেতা সঞ্জয় কাপুরও হাজির হয়েছেন পার্টিতে। আরও পড়ুন: কুকুরকে পেটানোর অভিযোগে গ্রেফতার দুই কর্মী,মালাইকা থেকে সোনু,ক্ষোভে ফুঁসছে বলিউড

রেস্তোরাঁ সম্পর্কে গৌরী খান

ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে রেস্তোরাঁ ব্যবসা চালু নিয়ে তাঁর অভিজ্ঞতা সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। তিনি বলেছেন, ‘আমরা সবেমাত্র শুরু করছি; শেখা এখনও বাকি আছে। এই যাত্রায় জড়িত প্রত্যেকের জন্য কী আছে তা দেখে আমি উত্তেজিত এবং আমার বন্ধু এবং সহ-অংশীদার তানাজ ভাটিয়া এবং অভয়রাজ কোহলির সঙ্গে এই যাত্রা শুরু করতে পেরে আমি সত্যিই খুশি’।

তোরির মেনুতে তাঁর প্রিয় খাবার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, গৌরী উত্তর দিয়েছিলেন, ‘সমস্ত সুশি বিশেষ করে ডার্টি তোরি, দ্য ব্ল্যাক কড, দ্য গ্রিন থাই কারি, চিকেন স্লাইডার এবং ডেজার্টের জন্য ট্রেস লেচেস এবং চুরোস’।

গৌরীর নতুন রেস্তোরাঁ লাইন নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। শাহরুখ-পত্নী নিজেও বেশ উচ্ছ্বসিত। যদিও এ দিন রেস্তোরাঁর উদ্বোধনে দেখা মেলেনি শাহরুখের।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.