গৌরীর খানের ডিজাইনার স্টোরে হাজির শাহরুখ (বারিন্দর চাওয়ালা)
গৌরীর খানের ডিজাইনার স্টোরে হাজির শাহরুখ (বারিন্দর চাওয়ালা)

অভিনয় করছেন না শাহরুখ, স্বামীর জন্য নতুন পেশার খোঁজ দিলেন গৌরী খান

  • এক বছরের বেশি সময় ধরে অভিনয় করছেন না শাহরুখ। তাই স্বামীর জন্য নতুন পেশার খোঁজ দিলেন পত্নী গৌরী খান। জানুন বাদশার নতুন কেরিয়ার অপশন হিসাবে কী বাছলেন বেগম!

এক বছরেরও বেশি সময় ধরে রূপোলি পর্দা থেকে গায়েব রয়েছেন শাহরুখ খান। ২০১৮-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল জিরো। সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর বলিপাড়ার এই হিরো অন্য কোনও ছবি সাইন পর্যন্ত করেননি। এবার শাহরুখের জন্য নতুন পেশার খোঁজ দিলেন শাহরুখ পত্নী গৌরী। বাদশার রসিক মেজাজ কারুরই অজানা নয়, কম যান না তাঁর বেগমও। শাহরুখকে নিয়ে রীতিমতো মসকরা করলেন গৌরী খান। বৃহস্পতিবার মুম্বই গৌরীর ডিজাইনার স্টোরে হাজির হয়েছিলেন অভিনেতা।

গৌরীর মতে শাহরুখ ইন্টিরিয়ার ডিজাইনিংয়েও নতুন কেরিয়ার তৈরি করতে পারেন! (ছবি-বারিন্দর চাওয়ালা)
গৌরীর মতে শাহরুখ ইন্টিরিয়ার ডিজাইনিংয়েও নতুন কেরিয়ার তৈরি করতে পারেন! (ছবি-বারিন্দর চাওয়ালা)


শাহরুখ খানের পত্নী হওয়ার পাশাপাশি ইন্টিরিয়ার ডিজাইনার হিসাবেও সমান জনপ্রিয় গৌরী খান। এদিন সাংবাদিকদের গৌরী শাহরুখের ডিজাইনার সত্ত্বার প্রশংসা করতে গিয়ে বলেন, 'এই ব্যাপারে শাহরুখের ভাবনা দুর্দান্ত, বাড়িতেও নানারকম পরিবর্তন ও নিজের মতামত দিয়ে থাকে। যেহেতু আপতত ও অভিনয় করছে না। আমি ওকে বলব দ্বিতীয় পেশা হিসাবে ডিজানিং(ইন্টিরিয়র) মাথায় রাখতে কারণ আমার মতে শাহরুখ খুব ভালো ডিজাইনার'।



শাহরুখের অভিনয় থেকে এই অনির্দিষ্টকালের বিরতি নিয়ে শুধু গৌরী খান মসকরা করেছেন তেমনটা নয়, সম্প্রতি শাহরুখ নিজেও নিজেকে নিয়ে ঠাট্টা করেছেন। জেফ বেজোস এবং জোয়া আখতারের সঙ্গে একটি আলাপচারিতার ফাঁকে, বেজোস বলেন- 'আমি ব্যাক স্টেজে ওর(শাহরুখের দিকে ইশারা করে) সঙ্গে কথা বলছিলাম, আমার দেখা সবেচেয়ে বিনয়ী মানুষ হল শাহরুখ খান’। দর্শকরা এই কথায় করতালিতে ভরিয়ে দিলেও, শাহরুখ বলে উঠেন, 'হ্যাঁ কারণ আমার শেষ ছবিগুলো ফ্লপ হয়েছে’।

এখনও পর্যন্ত নতুন কোনও প্রোজেক্টের আনুষ্ঠানিক ঘোষণা করেননি বাদশা। তবে রাজনিধিমারু এবং কৃষ্ণা ডিকে-র পরবর্তী ছবির অংশ হচ্ছেন শাহরুখ, এমনটা জানানো হয়েছে পরিচালক জুটির তরফে। পাশাপাশি দক্ষিণী পরিচালক আটলির একটি চিত্রনাট্য নিয়েও ভাবনাচিন্তা করছেন শাহরুখ। বলিপাড়ায় জোর গুঞ্জন যে রাজকুমার হিরানির পরবর্তী ছবিতেও দেখা যেতে পারে বাদশাকে। যদিও এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শাহরুখ খান।

বন্ধ করুন