বাংলা নিউজ > বায়োস্কোপ > Gayatri Joshi: ইতালিতে গাড়ির ধাক্কায় মৃত ২, তবুও কোনও কেস নেই! ফাঁড়া কাটিয়ে দেশে ফিরলেন গায়ত্রী এবং তাঁর স্বামী

Gayatri Joshi: ইতালিতে গাড়ির ধাক্কায় মৃত ২, তবুও কোনও কেস নেই! ফাঁড়া কাটিয়ে দেশে ফিরলেন গায়ত্রী এবং তাঁর স্বামী

ফাঁড়া কাটিয়ে দেশে ফিরলেন গায়ত্রী এবং তাঁর স্বামী

Gayatri Joshi: স্বামীর সঙ্গে ভারতে ফিরলেন গায়ত্রী যোশী। ইতালির একটি পথ দুর্ঘটনার পর বড়সড় বিপদে জড়িয়ে পড়ার আশঙ্কা ছিল তাঁদের। তবে সেই ঝামেলা মিটিয়ে মুম্বইয়ে ফিরলেন তাঁরা।

ইতালিতে ছুটি কাটাতে গিয়ে বড়সড় বিপদের হাতে পড়তে পড়তেও বাঁচলেন ‘স্বদেশ’ খ্যাত অভিনেত্রী গায়ত্রী এবং তাঁর স্বামী বিকাশ ওবেরয়। স্বামীর সঙ্গে ইতালিতে ল্যাম্বরঘিনি চালিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। তাঁদের আরও কিছু বন্ধু আরেকটি গাড়িতে ছিলেন। সেখানে তাঁরা রীতিমত একে অন্যকে টেক্কা দেওয়ার চেষ্টা করছিলেন পথে। আর এই দুই গাড়ির রেষারেষির ফলেই মৃত্যু হয় এক সুইস দম্পতির। তবে অক্ষত ছিলেন গায়ত্রী এবং তাঁর স্বামী। ভিনদেশে এমন এক ঘটনায় জড়িয়ে পড়ার পর অবশেষে ভারতে ফিরে এলেন তাঁরা।

ইতালিতে পথ দুর্ঘটনায় গায়ত্রী এবং তাঁর স্বামী

ইতালিতে এমন পথ দুর্ঘটনা ঘটলে বা তাতে কারও প্রাণ গেলে ৭ বছর পর্যন্ত জেল হওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু গায়ত্রী যোশী বা তাঁর স্বামী কাউকেই তেমন কোনও বিপদে পড়তে হয়নি। ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী ডাবল রোড হোমিসাইড কেসে তদন্ত শুরু করেছিল সেই দেশের পুলিশ। তেমন হলে বিকাশের ৭ বছর পর্যন্ত জেল হতে পারত। কিন্তু সেসব কিছুই হয়নি। প্রাথমিক ভাবে তাঁরা এই কেসে ক্লিনচিট পেয়েছেন তাঁরা, আর সেই কারণেই বড়সড় বিপদের হাত থেকে বাঁচলেন। ফিরলেন দেশে।

প্রসঙ্গত স্বদেশের অভিনেত্রী গায়ত্রী যোশীর স্বামী ভারতের অন্যতম ধনী ব্যক্তি এবং ব্যবসায়ী। ওবেরয় গ্রুপের কর্ণধারদের মধ্যে একজন তিনি। ২৮,০০০ কোটি টাকার ব্যবসা আছে তাঁর।

আরও পড়ুন: হট রাত পোশাকে নাচ ওয়ামিকার, খুফিয়ায় অভিনেত্রীর যৌনদৃশ্যে বোল্ড আউট নেটপাড়া

আরও পড়ুন: 'আমি এই বাড়ির কর্ত্রী নই', শোভনের সংসারের রাশ বৈশাখী নয়, অন্য নারীর হতে! কে সে?

তাঁরা দেশে ফেরার পর ওবেরয় রিয়েলিটির তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, ' আমাদের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মিস্টার বিকাশ ওবেরয় এবং তাঁর স্ত্রী গায়ত্রী যোশী ইতালির সর্দিনিয়ায় ২ অক্টোবর একটি দুর্ঘটনার কবলে পরেছিলেন। কিন্তু ঈশ্বরের কৃপায় তাঁরা সুস্থ আছেন এবং ভালোভাবে মুম্বই ফিরে এসেছেন।'

স্বদেশ খ্যাত অভিনেত্রী নিজেও দুর্ঘটনার পর ফ্রি প্রেস জার্নালকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি এবং তাঁর স্বামী দুজনেই সুস্থ আছেন। যদিও তাঁরা যে গাড়িটা চালাচ্ছিলেন সেটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন সন্দেশখালির 'বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.