বাংলা নিউজ > বায়োস্কোপ > Ghoomer motion poster: এক হাতে নিয়েই বোলিং সাইয়ামির, কোচ অভিষেক! চমক ‘ঘুমর’-এর মোশন পোস্টারে

Ghoomer motion poster: এক হাতে নিয়েই বোলিং সাইয়ামির, কোচ অভিষেক! চমক ‘ঘুমর’-এর মোশন পোস্টারে

প্রকাশ্যে ‘ঘুমর’-এর মোশন পোস্টার। 

আর বাল্কির ‘ঘুমর’-এর মোশন পোস্টারে দেখা গেল বাম হাতে বল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন সাইয়ামি। দেখা গেল অভিষেক বচ্চনকেও। ১৮ অগস্ট সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

এক হাত না থাকলে আদৌ কি খেলা সম্ভব? তাও আবার ক্রিকেটের মতো খেলা। তবে হয়তো মনে বিশ্বাস, চোখে স্বপ্ন থাকতে সবটাই হয় সম্ভব। আর দরকার লাগে সঠিক প্রশিক্ষণের। এরকমই এক অবিশ্বাসী লড়াইয়ের গল্প নিয়ে আসছে ‘ঘুমর’। সোমবার সেই সিনেমার মোশন পোস্টার শেয়ার করে নিলেন অভিনেতা অভিষেক বচ্চন। যাতে রয়েছেন সাইয়ামি খেরও।

আর বাল্কির ‘ঘুমর’-এর মোশন পোস্টারে দেখা গেল বাম হাতে বল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন সাইয়ামি। দেখা গেল অভিষেক বচ্চনকেও। হিন্দিতে একটি ভয়েস ওভার দিয়ে চালু হল সিনেমার মোশন পোস্টার। যাতে বলা হচ্ছে, ‘এক হাতে কি কেউ দেশের জন্য খেলতে পারে? কিন্তু এই জীবন জাদুর খেলা, যুক্তির নয়।’ ১৮ অগস্ট সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

ছবিতে একজন বিশেষ ভাবে সক্ষম ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সাইয়ামি। আর তাঁর কোচের চরিত্রে অভিষেক। শাবানা আজমি এই ছবিতে সাইয়ামি খেরের দাদির ভূমিকায় অভিনয় করেছেন। আর সাইয়ামি-র প্রেমিক অঙ্গদ বেদি। কেমিও করার কথা রয়েছে অমিতাভ বচ্চনেরও। চলতি সপ্তাহেই মুক্তি পাবে ঘুমর-এর ট্রেলার বলে জানিয়েছেন নির্মাতার। আরও পড়ুন: ক্লিন শেভড লুক, জাওয়ানের গান জিন্দা বান্দায় দুই নায়িকার সঙ্গে চুটিয়ে নাচ শাহরুখের

অভিষেক নিজে ঘুমর-এর পোস্টারটি শেয়ার করে নেন। যাতে প্রতিক্রিয়া জানিয়ে দিদি শ্বেতা বচ্চন লিখলেন, ‘অল দ্য বেস্ট ভাই’। ইতিবাচক প্রতিক্রিয়া এল সুনীল শেট্টি, সিকান্দার খেরের থেকেও। নভ্যা নাভেলি নন্দা একটি লাল হার্ট ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে।

এক ভক্ত লিখলেন, ‘আমার সবসময়ই মনে হয় অভিষেক আন্ডার রেটেড অভিনেতা। নিজের কাজের যোগ্য সম্মান পাননি এখনও সঠিকভাবে।’ আরেকজন লিখলেন, ‘ওয়াও! অধীরে অপেক্ষা করছি এবার ট্রেলারের।’

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন ২০২৩-এর উদ্বোধনী ছবি হিসেবেও জায়গা করে নিয়েছে ‘ঘুমর’। যাতে প্রতিক্রিয়া দিয়ে আর বাল্কি আর অভিষেক বলেছিলেন, ‘এটি সত্যিই আমাদের জন্য সম্মান এবং আনন্দের যে ঘুমর IFFM-এ উদ্বোধনী চলচ্চিত্র হবে। ঘুমর হল প্রতিকূলতাকে সুবিধাতে পরিণত করার একটি গল্প। ধ্বংসের মুখোমুখি হয়েও উদ্ভাবনের গল্প। খেলার প্রতি শ্রদ্ধা জানানোর গল্প, মানুষের মনের দৃঢ় বিশ্বাসের।’

প্রসঙ্গত, অভিষেক বচ্চন ইতিমধ্যেই আর বাল্কির সঙ্গে এর আগে 'পা' (২০০৮) ছবিতে কাজ করেছিলেন। যাতে ছিলেন অমিতাভ বচ্চনও। খুব প্রশংসিত হয় সেই ছবিখানা। আশা করা যাচ্ছে, ঘুমরও ছুঁতে পারবে সাফল্যের সিঁড়ি। 

বায়োস্কোপ খবর

Latest News

সন্তানের মৃত্যুশোক সয়েও হাসিমুখে অভিনয়! কম বয়সেই ছেলেমেয়ে হারা গোবিন্দা-মৌসুমীরা হার্ট ভালো রাখতে চান? নিয়ম করে এই খাবারগুলি খান, কয়েকটি তো দারুণ কাজের রিল বানাতে লাগবে DSLR ক্যামেরা, লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার! নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.