বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু হল 'হামি ২'-র শ্যুটিং, সামনে এল লাল্টুরূপী শিবপ্রসাদ

শুরু হল 'হামি ২'-র শ্যুটিং, সামনে এল লাল্টুরূপী শিবপ্রসাদ

'লাল্টু'রূপী অভিনেতা-পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ।(ছবি সৌজন্যে - ফেসবুক)

মঙ্গলবার থেকেই শুরু হল 'হামি ২'-র শ্যুটিং।

২০১৮ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'হামি'। বক্স অফিসে শোরগোল ফেলার পাশাপাশি ছবি সমালোচকদের তারিফ কুড়িয়েছিল সেই ছবি। 'ভুটু' এবং 'চিনি'র পাশাপাশি 'লাল্টু বিশ্বাস'কে মনে ধরেছিল দর্শকের। এবার আসতে চলেছে ‘হামি ২’। এবারও লাল্টু-র ভূমিকায় দর্শকের সামনে হাজির হবেন অভিনেতা-পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। প্রসঙ্গত, 'হামি'-র মতো এই ছবিরও পরিচালনার দায়িত্ব সামলাবেন নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটি। মঙ্গলবার থেকেই শুরু হয়েছে 'হামি ২'-র শ্যুটিং।

'হামি ২' ছবির পোস্টার।(ছবি সৌজন্যে - ফেসবুক)
'হামি ২' ছবির পোস্টার।(ছবি সৌজন্যে - ফেসবুক)

'রামধনু' ছবির পর 'হামি'-তেও 'লাল্টু' হয়ে ফিরেছিলেন শিবপ্রসাদ। হামি'-তে 'লাল্টু বিশ্বাস'কে দেখা গিয়েছিল ফার্নিচার ব্যবসায়ী হিসেবে। এবার ফের 'হামি ২'-তে ফিরতে চলেছে লাল্টু। তবে এই ছবিতে তাঁর  পদবি এবং পেশা তা ফাঁস করেননি শিবপ্রসাদ। জানিয়েছেন 'পদবী ও পেশা চমক রইল'। সম্প্রতি, ফেসবুকে 'লাল্টু'-র সাজে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেতা-পরিচালক। ‘হামি’-র মতো একই সাজে ফিরছে ‘লাল্টু’। সঙ্গে লেখেন, 'আশীর্বাদ করুন যেন আপনাদের মন রাখতে পারি। সবার জন্য রইল অনেক হামি।’ তার নীচে হ্যাশট্যাগে জুড়লেন ছবির নাম ‘হামি ২'।

বক্সঅফিসে 'হামি' দুরন্ত সাফল্য পাওয়ার পর থেকেই রব উঠেছিল 'হামি ২' এর। গত বছরই জানানো হয়েছিল 'হামি ২' এর শ্যুটিংয়ের তোড়জোড় করা শুরু হয়েছে। এমনকী ছবির পোস্টারও প্রকাশ করা হয়েছিল। তবে করোনা অতিমারির ফলে সেসব পরিকল্পনা ভেস্তে যায়। এরপর এই বিষয়ে সরাসরি কোনওদিন জীবন না দিলেও কিছুদিন আগেই এই পরিচালক জুটির প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ প্রোডাকশনের তরফে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় 'হামি ২' এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। জানিয়ে রাখা ভালো, 'হামি' ছবির সব অভিনেতারাই থাকবেন এর সিক্যুয়েলেও। পাশাপাশি এক ঝাঁক নতুন মুখও দেখা যাবে। 

একটি বিশেষ চরিত্রে দেখা যাবে পরান বন্দ্যোপাধ্যায়কে। 'হামি ২'-এর সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই এই ছবির একাধিক গানও রেকর্ড করা হয়ে গিয়েছে বলেই খবর।ছবিটি মুক্তি পাবে ২০২২ সালের ২৩-এ ডিসেম্বর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.