বাংলা নিউজ > বায়োস্কোপ > Hansika Motwani Wedding: বিয়ের আগে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন, যোধপুরে মালা-বদল করবেন হনসিকা-সোহেল

Hansika Motwani Wedding: বিয়ের আগে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন, যোধপুরে মালা-বদল করবেন হনসিকা-সোহেল

‘কোই মিল গ্যয়া’-র ছোট্ট টিনাকে মনে আছে, ডিসেম্বরের ৪ তারিখে বিয়ে হৃতিকের ‘ছোট্ট সঙ্গী’ হনসিকা মোতওয়ানির।

Hansika Motwani Wedding: এই ডিসেম্বর যোধপুরে বসছে হনসিকার রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আপতত জোর কদমে চলছে প্রস্তুতি। জয়পুরে বিয়ে করলেও তার আগে মুম্বইয়ে মাতা কি চৌকির পরিকল্পনা করেছেন তাঁরা।

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী হনসিকা মোতওয়ানি। দীর্ঘ দিনের প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে সাত পাক ঘুরবেন এই দক্ষিণী অভিনেত্রী। পেশায় মুম্বই নিবাসী ব্যবসায়ী সোহেল। আগামী ৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। 

ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘বিয়ের অনুষ্ঠান শুরু আগে মাতা কি চৌকির পরিকল্পনা করছেন তাঁরা। জয়পুরে বিয়ে হলেও মুম্বইতেই বিয়ের সমস্ত আয়োজন শুরু করতে চেয়েছিলেন হনসিকা। এই কারণেই তিনি আগামী সপ্তাহে মুম্বইয়ের শহরতলিতে মাতা কি চৌকির আয়োজন করে ভক্তিমূলক ভাবে সবকিছু শুরু করতে চান।’ সূত্র মারফত খবর, শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে মাতা কি চৌকির আয়োজন করেছেন। 

এই ডিসেম্বর যোধপুরে বসছে হনসিকার রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আপতত জোর কদমে চলছে প্রস্তুতি। ২ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বর অবধি চলবে বিয়ের নানা অনুষ্ঠান। কাছের বন্ধু আর পরিবারকে নিয়ে জয়পুর উড়ে যাবেন দম্পতি। যতদূর খবর বলছে সাতপাক ঘুরবেন ৪ তারিখ বিকেলে। ২ ডিসেম্বর থাকবে সুফি নাইট। আর ৩ তারিখ হবে মেহেন্দি আর সঙ্গীতের অনুষ্ঠান।

আরও পড়ুন: কেক, বেলুন, আলোয় সেজে উঠেছে গোটা বাড়ি, সদ্যোজাতকে নিয়ে বাড়ি এলেন দেবিনা

পরিবারের জন্য থাকছে একটা স্পেশ্যাল পোলো ম্যাচ। আর চার তারিখ রাতেই ক্যাসিনো থিম আফটার পার্টির আয়োজনও থাকছে। বিয়ের জন্য জয়পুরের মুনডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস ভাড়া করেছেন তাঁরা।

হানসিকা মোতওয়ানি এবং সোহেল কাঠুরিয়া ব্যবসায়িক অংশীদার। হানসিকার নিজস্ব ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একজন মনোনীত অংশীদার সোহেল। উল্লেখ্য, হনসিকার বাগদত্তা সোহেলের আগেও একবার বিয়ে হয়েছিল। ২০১৬ সালে সোহেল কাঠুরিয়া প্রথম বিয়ে করেছিলেন রিঙ্কি নামের একটি মেয়েকে। কিন্তু প্রথম বিয়ে বেশিদিন টেকেনি তাঁর। বিচ্ছেদের পরই একে অপরের কাছাকাছি আসেন সোহেল এবং হনসিকা। হবু স্বামীর প্রথম বিবাহের সব অনুষ্ঠানেই প্রায় যোগদান করেছিলেন হানসিকা।

ভালোবাসার চাদরে মুড়িয়ে প্রেমিকাকে রোম্যান্টিকভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন সোহেল। প্যারিসের আইফেল টাওয়ার সামনে হাঁটু মুড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন। সেই ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন হনসিকা।

হৃতিক রোশনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে ‘কোই মিল গ্যায়া’ সিনেমাতে কাজ করেছিলেন হনসিকা। পরবর্তীকালে দক্ষিণী সিনেমাতে অভিনয় করে জনপ্রিয়তা পান। কাজ করেছেন বলিউডেও। ‘সাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’, ‘সোন পরী’র মতো ধারাবাহিকেও শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন হনসিকা।

 

 

বন্ধ করুন