বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪৭-এ পা হৃত্বিকের, জন্মদিনে প্রাক্তন স্ত্রী সুজানের তরফে এল উষ্ণ শুভেচ্ছা বার্তা
হৃতিক ও সুজান
হৃতিক ও সুজান

৪৭-এ পা হৃত্বিকের, জন্মদিনে প্রাক্তন স্ত্রী সুজানের তরফে এল উষ্ণ শুভেচ্ছা বার্তা

  • প্রায় সাত বছর হল বিয়ে ভেঙেছে কিন্তু এখনও দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট। 

৪৭-এ পা দিলেন অভিনেতা হৃত্বিক রোশন। জন্মদিনে প্রাক্তন স্বামীকে উষ্ণ শুভেচ্ছা জানালেন ইন্টিরিয়ার ডিজাইনার সুজান খান।

জন্মদিনের দিন সকালে ইনস্টাগ্রামে দুই ছেলে রেহান এবং রিদানের সঙ্গে হত্বিকের একগুচ্ছ ছবির কোলাজ ভিডিয়ো পোস্ট করলেন সুজান । পোস্টের ক্যাপশনে সুজান লেখেন, ‘শুভ জন্মদিন রে.. জীবনের উষ্ণতম এবং সুন্দর দিনগুলোর অপেক্ষায় থাকো..২০২১ হোক অর্থপূর্ণ এবং আশীর্বাদপ্রাপ্ত..’। 

হৃতিক ও সুজানের বিয়ে হয় ২০০০ সালে। ওই বছরে বলিউডে ডেবিউ করেন হৃতিক ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবি। দীর্ঘ ১৩ বছর সংসার করার পর ২০১৩ সালে বিচ্ছেদ হয় হৃত্বিক রোশন এবং সুজান খানের। কিন্তু বিবাহবিচ্ছেদের পরেও হৃতিক ও সুজানের মধ্যে যে সুসম্পর্ক রয়েছে তা বহু বার সামনে এসেছে। কখনও কঙ্গনার প্রসঙ্গে হৃতিকের পাশে দাঁড়িয়েছেন সুজান, আবার কখনও প্রকাশ্যে বা সংবাদমাধ্যমে সুজানের প্রশংসা করেছেন হৃতিক। সুজান ও হৃতিক বলিউডের এমন দুই ব্যক্তিত্ব যাঁরা বিবাহবিচ্ছেদের পরেও কো-পেরেন্টিংকে একটি অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন।

হৃত্বিককে বড় পর্দায় শেষবার দেখা গিয়েছে ২০১৯ সালে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ছবিতে। বক্স অফিসে দারুণ হিট করেছিল ছবিটি। তবে ২০২০ সালের নভেম্বরের শুরুতে হৃত্বিক পোস্ট করেন সুপার হিরো কৃষ-এর গ্রাফিক্স। বাবা তথা পরিচালক রাকেশ রোশনের সঙ্গে সম্প্রতি 'কৃষ ফোর'-এর কাজে মনোনিবেশ করেছেন অভিনেতা।

বন্ধ করুন