বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হাত ধরে পাশে বসে ছিলেন’, ব্যক্তিগত সমস্যায় জর্জরিত রবিনা! পাশে ছিলেন গোবিন্দা
রবিনা-গোবিন্দা
রবিনা-গোবিন্দা

‘হাত ধরে পাশে বসে ছিলেন’, ব্যক্তিগত সমস্যায় জর্জরিত রবিনা! পাশে ছিলেন গোবিন্দা

  • ব্যক্তিগত সমস্যার মধ্যে ছিলেন রবিনা। সেই মুহূর্তে পাশে পেয়েছিলেন গোবিন্দাকে, অকপট অভিনেত্রী। 

জীবনের কঠিন সময় বন্ধুর মতো পাশে ছিলেন গোবিন্দা। স্মৃতির পাতা থেকে পুরনো কথা শেয়ার করলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। অভিনেত্রী জানিয়েছেন, সুইৎজারল্যান্ডে শ্যুটিং করার সময় তিনি এমন একটা খবর পেয়েছিল, বড্ড আঘাত পেয়েছিলেন তিনি। সেই সময় তাঁর হাত ধরেছিলেন গোবিন্দা। 

এক সাক্ষাৎকারে রবিনা জানিয়েছেন, তাঁদের একে অপরের সঙ্গে সত্যি খুব ভালো বন্ডিং ছিল। কিন্তু বর্তমানে প্রযুক্তি আসার ফলে সময়ের সঙ্গে অনেক পরিবর্তন এসেছে। 

ফিল্ম কম্পেনিয়নকে দেওয়া এক সাক্ষাৎকারে রবিনা জানিয়েছেন, ‘মনে আছে, যখন আমি সুইৎজারল্যান্ডে ছিলাম, শ্যুটিং করছিলাম চিচি (গোবিন্দার বাড়ির নাম)-র সঙ্গে। একটু সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলাম। বসা ছিলাম, ও এসে আমাকে বলল, 'এই খবটা শুনেছ?' আমি বললাম, 'কী?' এরপরই ও আমাকে একটা খবর দিয়েছিল। শুনে চুপচাপ বসে ছিলাম আমি। ও এসে আমার হাতটা ধরে বলল, ‘সাহস রাখ। আমরা রয়েছি তো। সব ঠিক হয়ে যাবে’।

অভিনেত্রী আরও যোগ করেন, ‘সেই সময় আমাদের একে অপরের সঙ্গে কথা বলা ছাড়া বিনোদনের অন্য কোনও মাধ্যম তেমন ছিল না। আমরা অনকেটা পরিবারের মতো ছিলাম। কিন্তু এখনের ব্যাপারটা, শুরু সাউন্ড, ক্যামেরা অ্যাকশন এবং কাট। এরপরই যে যাঁর ফোনে ব্যস্ত হয়ে পড়ল। সবাই ইনস্টাগ্রামে নিজের ছবি, কেক-কফির ছবি দিচ্ছে….। এভাবেই সময়ের সঙ্গে পরিবর্তন এসেছে। প্রযুক্তি আমাদের সেই মানুষের-মানুষের যোগাযোগ দখল করেছে।'

রবিনা গোবিন্দার সঙ্গে দুলহে রাজা, আখিওঁ সে গোলি মারে, বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ, ওয়াহ!, স্যান্ডুইচ সহ একাধিক ছবিতে কাজ করেছেন। বর্তমানে আসন্ন ছবি KGF: Chapter 2-এর মুক্তির জন্য অপেক্ষায় রয়েছেন রবিনা। 

 

 

বন্ধ করুন