প্রথম সেহরির ছবি শেয়ার করলেন হিনা খান (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথম সেহরির ছবি শেয়ার করলেন হিনা খান (ছবি-ইনস্টাগ্রাম)

রমজান ২০২০: হিনা খানের প্রথম সেহরির ছবি, প্রার্থনা করলেন করোনা আক্রান্তদের জন্য

  • শনিবার রোজার উপবাস রাখলেন টেলিভিশন তারকা হিনা খান। প্রথম সেহরির ছবি প্রকাশ্যে আনলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী।

দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির বহু তারকা। পিছিয়ে ছিলেন না অভিনেত্রী হিনা খানও। পবিত্র রমজানের শুভেচ্ছা জানানোর পাশাপাশি, প্রথম রোজার ছবিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন হিনা। শনিবার ইনস্টা পোস্টে অভিনেত্রী লেখেন, ‘রমজান করিম..আসুন করোনা আক্রান্তদের জন্য ‘দোয়া’ করি। আসুন এই পৃথিবীর সুরক্ষা এবং সুস্থার জন্য ‘দোয়া’ করি’।


করোনা সংকটের মাঝেই এবছর পবিত্র রমজান মাস শুরু হয়েছে। এই আবহে করোনা সংক্রমিতদের সুস্থার জন্য প্রার্থনা করলেন হিনা। ভারতে শুক্রবার রমজানের চাঁদ দেখা গেছে, তাই আজ থেকেই হিজরি ক্যালেন্ডারের নবম মাস রমজানের সূচনা হল এদেশে। যদিও কর্নাটক ও কেরালে একদিন আগেই রমজান শুরু হয়েছে।

এদিন সকালে সেহরির মূহূর্তের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন হিনা। ভোরের আলো ফোটার সময়, মুম্বইয়ের বহুতল থেকে বাইরের চিত্র তুলে ধরেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী। এদিনের ছবিতে রীতি অনুসারে হলুদ ওড়নায় মাথা ঢেকে রেখেছিলেন হিনা। রশমি দেশাই,মোনালিসা, অমনা শরিফ সহ হিনার টেলিউডের বন্ধুরা ইনস্টা পোস্টের কমেন্ট বক্সে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন হিনাকে।

প্রথম সেহরি মুবারক.... (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
প্রথম সেহরি মুবারক.... (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

এর আগে শুক্রবার রমজানের শুভেচ্ছা জানান অমিতাভ বচ্চন, সোনম কাপুর, হুমা কুরেশি, ইমরান হাসমির মতো বলিউড তারকারা। টলিউডেও নুসরত জাহান, মিমি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্তরা রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।


বন্ধ করুন