বাংলা নিউজ > বায়োস্কোপ > Holi 2024: স্যামকেই মন দিয়েছেন! চর্চিত প্রেমিকের সঙ্গে গোপনে রং মাখলেন তৃপ্তি দিমরি

Holi 2024: স্যামকেই মন দিয়েছেন! চর্চিত প্রেমিকের সঙ্গে গোপনে রং মাখলেন তৃপ্তি দিমরি

তৃপ্তি-স্যাম

নিজেই নিজের ইনস্টা স্টোরিতে হলি খেলার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে বেশকিছু বন্ধু-বান্ধব এবং স্যাম মার্চেন্টের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে তৃপ্তিকে।

রণবীরের ‘অ্যানিম্যাল’-এর হাত ধরে রাতারাতি চর্চায় উঠে এসেছেন তৃপ্তি দিমরি। বেশকিছুদিন ধরেই গুঞ্জন স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, তৃপ্তি ও স্যামের একে অপরকে ডেট করার খবর। সম্প্রতি তাঁদের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরই মাঝে এবার স্যামের সঙ্গে গোপনে হলি খেললেন তৃপ্তি।

আর এবার নিজেই নিজের ইনস্টা স্টোরিতে হলি খেলার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে বেশকিছু বন্ধু-বান্ধব এবং স্যাম মার্চেন্টের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে তৃপ্তিকে।

তৃপ্তি দিমরির ইনস্টাস্টোরি
তৃপ্তি দিমরির ইনস্টাস্টোরি

আবার একটা ফ্য়ানপেজের হাত ধরেও সোশ্যাল মিডিয়ায় তৃপ্তি-স্যামের গোপনে হলি খেলার ছবি উঠে এসেছে। যেখানে তৃপ্তি ও স্যাম দুজনকেই সাদা পোশাকে দেখা যাচ্ছে, সঙ্গে তৃপ্তির চোখে ছিল নীল রোদচশমা। আর স্যামের চোখেও চশমা ছিল। হাসি মুখে স্যামের তোলা সেলফিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। ‘তৃপ্তি দিমরি’র নামেই রয়েছে ফ্যানপেজটি। সেই পেজের আরও বেশকিছু ছবিতে আবির মাখা চেহারায় দেখা গিয়েছে 'অ্যানিম্যাল' অভিনেত্রীকে। ক্যাপশানে শুধু লেখা হয়েছে ‘হলি সেলিব্রেশন’।

তৃপ্তি এবং স্যাম কিছুদিন আগে বান্দ্রার একটা স্টোরের বাইরে লেন্সবন্দি হন। তবে বাকি আর পাঁচটা দিনের মতোই পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছিলেন তাঁরা। সেদিন অভিনেত্রীকে কালো টি-শার্ট এবং জিনসে দেখা যায়। স্যাম পরেছিলেন গোলাপি টি-শার্ট এবং জিনস। কিন্তু এখন প্রশ্ন কে এই স্যাম মার্চেন্ট?

জানা যাচ্ছে স্যাম মার্চেন্ট পেশায় ব্যবসায়ী। রেস্তোরাঁর মালিক তিনি। গোয়াতে ওয়েটার বিচ লাউঞ্জ ও গ্রিলেরও মালিক তিনি। বলিউড তারকাদের সঙ্গে বহুদিন ধরেই ওঠাবসা রয়েছে স্যামের। স্যামকে ইনস্টাগ্রামে দিশা পাটানি, টাইগার শ্রফের মতো বহু তারকাই অনুসরণ করেন। নেটিজেনদের এখন একটাই প্রশ্ন, ইনিই কি তাহলে তৃপ্তির মনের মানুষ?

এর আগে ২০২৩-এ এক বিয়ে বাড়িতে একসঙ্গে দেখা গিয়েছিল তৃপ্তি এবং স্যামকে। সেখানেও তাঁরা একসঙ্গে সেলফি তোলেন, তখনও তাঁদের ঘনিষ্ঠ ছবি নজর এড়ায়নি নেটিজেনদের। বিয়েবাড়ির একাধিক সেলফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তৃপ্তি নিজেই। স্যামের সঙ্গে পোশাকে টুইনিং করতে দেখা গিয়েছিল অ্যানিম্যাল অভিনেত্রীকে। তবে সত্যিই তাঁরা প্রেম করছেন কিনা এবিষয়ে স্পিকটি নট দুজনে।

এদিকে এর আগে অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন তৃপ্তি দিমরি। ২০২২ সালের শেষ রাতে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী। তবে হঠাৎ সেই সম্পর্কের ছন্দ পতন হয়। আর এখন শোনা যাচ্ছে, এবার স্যামেই মন দিয়েছেন তৃপ্তি।

বায়োস্কোপ খবর

Latest News

চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ পুরুষদের মধ্যে কোলেস্টেরল বাড়লে এই লক্ষণগুলি দেখা যায়, আপনারও জানা উচিত মোদীর ‘মুজরা’ মন্তব্যে পাল্টা ‘শালীনতা’র পাঠ প্রিয়াঙ্কার!বললেন,‘দেশের ইতিহাসে..' ইতিহাস গড়ার পথে কোপা আমেরিকা, প্রথমবার ম্যাচ পরিচালনা করবেন মহিলা রেফারি!

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.