বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Bafna-Tumpa Ghosh: তারা ভক্ত অরিত্রির জীবনে ঝড়, পরতে পরতে রহস্য নিয়ে আসছে হানি-টুম্পার 'শ্যামা'

Honey Bafna-Tumpa Ghosh: তারা ভক্ত অরিত্রির জীবনে ঝড়, পরতে পরতে রহস্য নিয়ে আসছে হানি-টুম্পার 'শ্যামা'

পরতে পরতে রহস্য নিয়ে আসছে হানি-টুম্পার ‘শ্যামা’

Honey Bafna-Tumpa Ghosh: জুটি বেঁধে নতুন ধারাবাহিক আনছেন হানি বাফনা এবং টুম্পা ঘোষ। তাঁদের নতুন ধারাবাহিক ‘শ্যামা’র প্রোমো ভিডিয়ো মুক্তি পেয়েছে সদ্য, আর সেখানেই পরতে পরতে লুকিয়ে আছে রয়েছে রহস্য।

‘সোহাগ জল’ শেষ হতে না হতেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন হানি বাফনা। তবে এবার সান বাংলায়। তাঁর বিপরীতে টুম্পা ঘোষকে যে দেখা যাবে সেই খবর HT বাংলা আগেই জানিয়েছিল। ধারাবাহিকের নাম ‘শ্যামা’। এবার এই ধারাবাহিকের প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আনল চ্যানেল কর্তৃপক্ষ।

বিশ্বজিৎ চক্রবর্তীকে দেখা যাবে হানি অর্থাৎ শ্যামা ধারাবাহিকের মূল পুরুষ চরিত্র জয়ের দাদুর চরিত্রে। তিনি তাঁর নাতির জন্য পাত্রী বাছছেন। পাত্রীর জন্মছকের সঙ্গে মেলাচ্ছেন নাতির জন্মছক। সেখানে দেখতে পান জয়ের সঙ্গে তাঁর হবু স্ত্রীর ৩৬টার মধ্যে ৩৬টা গুণ মিলে গিয়েছে। ওই যাকে রাজযোটক বলে আর কি!

অন্যদিকে এই ছবি মূল মহিলা চরিত্র অরিত্রির ভূমিকায় থাকবেন টুম্পা ঘোষ। তিনি আবার মা তারার ভক্ত। ঈশ্বরের সেবায় জীবন নিয়োজিত করতে চাইলেও সংসারের নিয়মে তা হয় না। তাঁর বিয়ে ঠিক হয়। তাই তিনি ভয় পাচ্ছে যে কী হবে সেটা ভেবে। এমন সময় দেবী তাঁকে আশীর্বাদী ফুল দিয়ে বোঝান বিপদে আপদে তিনি তাঁর ভক্তের পাশে থাকবেন।

কিন্তু এরপরই আসে গল্পের টুইস্ট। জয় অর্থাৎ হানির চরিত্রের আরও একটি দিক থাকবে, যা গল্পে ধীরে ধীরে প্রকাশ্যে আসবে। তবে প্রথম ঝলক থেকে স্পষ্ট সেই রূপ বিশেষ ভালো নয়। নেতিবাচক। এবং তাঁর আরও বিয়ের সম্ভাবনা আছে। কারণ তাঁর দাদু অরিত্রিকে আশীর্বাদ করার সময় বলেন, 'তুমিই হবে ওর প্রথম স্ত্রী।' ফলে গল্পের পরতে পরতে যে রহস্য লুকিয়ে আছে সেটা স্পষ্ট।

আরও পড়ুন: জনপ্রিয় নায়িকার সঙ্গে ফিরছে সোহাগ জলের ‘শুভ্র’ হানি, কোন চ্যানেলের কোন সিরিয়াল?

এই ধারাবাহিকে অন্যান্য ভূমিকায় সুচিস্মিতা চৌধুরী, ভরত কল, অভিজিৎ সরকার প্রমুখকে দেখা যাবে। তবে কবে থেকে সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের সেটা এখনও জানানো হয়নি চ্যানেলের তরফে।

প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। অভিনেতা যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়, সায়ক, প্রমুখ শুভেচ্ছা জানিয়েছে শ্যামার টিমকে। বহু ভক্তরাও জানিয়েছেন এতদিন পর টুম্পা ঘোষকে এভাবে দেখে তাঁরা বড়ই আনন্দিত। এক ব্যক্তি লেখেন, 'এর আগে স্টার জলসায় বিধির বিধান করেছিল টুম্পা দি।ওখানেও তার নাম শ্যামা ছিল। এইসব নাটকে তাকেই ভাল মানায়'। আরেকজনের মতে, 'দারুণ প্রোমো, অপেক্ষায় রইলাম'।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.