বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh: সিধু মুসেওয়ালাকে গুলিতে ঝাঁঝরা করা গ্যাং-এর নিশানায় হানি সিং! এল খুনের হুমকি

Honey Singh: সিধু মুসেওয়ালাকে গুলিতে ঝাঁঝরা করা গ্যাং-এর নিশানায় হানি সিং! এল খুনের হুমকি

খুনের হুমকি হানি সিং-কে

Honey Singh: সলমন খানের পর এবার মৃত্যুর হুমকি হানি সিং-কে। ভয়েস নোটে ‘চার বোতল ভোতকা’ গায়ককে প্রাণে মেরে ফেলার হুমকি, দিল্লি পুলিশে অভিযোগ দায়ের। 

পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার খুনের যন্ত্রণা এখনও দগদগে। ২০২২ সালের ২৯ মে, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল পঞ্জাবি গায়ককে। সেই নির্মম ছবিতে শিউরে উঠেছিল গোটা দেশ। মুসেওয়ালার খুনের চক্রান্তের পিছনে নাম উঠে আসা গ্যাংস্টার গোল্ডি বার এবার খুনের হুমকি দিল গায়ক হানি সিং-কে। দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেছেন ‘লুঙ্গি ডান্স’ খ্যাত গায়ক। পুলিশি তদন্তে জানা গিয়েছে, মুসেওয়ালা হত্যার পিছনে রয়েছে লরেন্স বিষ্ণোই-এর গ্যাং, এই গ্যাং-এর সঙ্গে সরাসরি যোগ রয়েছে গোল্ডি গোল্ডি ব্রারের। সূত্রের খবর এই মুহূর্তে কানাডায় গা ঢাকা দিয়ে রয়েছেন গোল্ডি।

পুলিশ সূত্রে খবর, ভয়েস নোটে হানি সিং-কে খুনের হুমকি পাঠিয়েছেন গোল্ডি ব্রার। বুধবার দিল্লি পুলিশের হেড কোয়ার্টারে হাজির হয়ে কমিশনারের সঙ্গে মোলাকাত করেন হানি সিং এবং অভিযোগ জমা দেন। ইতিমধ্যেই এই হুমকি বার্তার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। 

পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে হানি সিং জানান, ‘আমি ভয়ে আছি। আমার গোটা পরিবার আতঙ্কে রয়েছে। মৃত্যুকে কে ভয় পায় না? প্রথমবার আমার কাছে এমন হুমকি এসেছে। এতদিন মানুষের অনেক ভালোবাসা পেয়েছি…’। 

গায়ক আরও জানান, ‘আমার নিজের ফোন এবং আমার কর্মীদের ফোনে আন্তর্জাতিক নম্বর থেকে ফোন আসছে, ভয়েস নোটও এসেছে। সেখানে ওই ব্যক্তি নিজেকে গোল্ডি ব্রার বলে দাবি করেছে। আমার কাছে যা প্রমাণ ছিল সবই আমি পুলিশের হাতে তুলে দিয়েছি। ওঁনাদের কাছে আবেদন জানিয়েছি আমাকে নিরাপত্তা প্রদান করবার, এবং গোটা বিষয় খতিয়ে দেখবার। আমি ভেঙে পড়েছি’।

প্রসঙ্গত, পঞ্জাব সরকার সিধু মুসেওয়ালার নিরাপত্তায় কাটছাঁট করার পরেরদিনই গায়কের গ্রাম মুসার কাছেই গুলি করে হত্যা করা হয় তাঁকে। জানা যায়, সিধু মুসেওয়ালার শরীরে ৩০ রাউন্ড গুলি চালানো হয়। পরে ফেসবুক পোস্টে মুসেওয়ালা খুনের চক্রান্তে জড়িয়ে থাকার কথা স্বীকারও করে নিয়েছিল গোল্ডি ব্রার। এই ঘটনায় তোলপাড় হয়েছে পঞ্জাবের রাজ্য রাজনীতি। 

কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রারের আসল নাম সতবিন্দরজিৎ সিং সিং। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে বহু পুরোনো সাথী সে। গোল্ডি ব্রারের বিরুদ্ধে হত্যা, খুনের চেষ্টা ও তোলাবাজির মতো গুরুতর মামলা রয়েছে ভারতে। পঞ্জাবে মোট ১৬টি ফৌজদারি মামলা দায়ের রয়েছে বিরুদ্ধে। পঞ্জাব পুলিশের রেকর্ডে গোল্ডির পাঁচটি আলাদা ছবি রয়েছে। প্রত্যেক অপরাধের পর নিজের চেহারা পাল্টেছে এই গ্যাংস্টার।

 

মুসেওয়ালাকে খুনের মূল চক্রী জেলবন্দি লরেন্স বিষ্ণোই। গত মাসেই ইন্টারপোলের তরফে জারি করা কানাডার ‘মোস্ট ওয়ান্টেড’ ২৫ অপরাধীর তালিকায় নাম এসেছে গোল্ডি ব্রার। আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, ‘ভারতে যে ধরণের অপরাধমূলক কাজ ঘটিয়ে চলেছে গোল্ডি, যা জঘন্য এবং সিরিয়াস’। 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন রামেশ্বরমের ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.