বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter Box Office: বিশ্বজুড়ে ৩৫৬ কোটি আয়, ২০২৪-এর সর্বোচ্চ ব্যবসা করা ছবির তকমা হৃতিক-দীপিকার 'ফাইটার'-এর

Fighter Box Office: বিশ্বজুড়ে ৩৫৬ কোটি আয়, ২০২৪-এর সর্বোচ্চ ব্যবসা করা ছবির তকমা হৃতিক-দীপিকার 'ফাইটার'-এর

২০২৪-এর সর্বোচ্চ ব্যবসা করা ছবির তকমা হৃতিক-দীপিকার 'ফাইটার'-এর

Fighter Box Office Collection: চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল ফাইটার। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিটি ২০২৪ এর এখনও পর্যন্ত সব থেকে বেশি ব্যবসা করা ছবি।

চলতি বছরের শুরু দিকেই মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি ফাইটার। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল এই ছবিটি। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে। এটি এই বছর অর্থাৎ ২০২৪ সালের এখনও পর্যন্ত সব থেকে বেশি আয় করা ছবি। বিশ্বজুড়ে এখনও পর্যন্ত ফাইটার ৩৫৬ কোটি টাকা আয় করেছে।

ফাইটার ছবিটির বক্স অফিস কালেকশন

এখনও এক মাস হয়নি মুক্তির। মাত্র ২৬ দিনে ভারতীয় বক্স অফিসে ফাইটার ২০৭ কোটি টাকা আয় করেছে। এখনও টুকটুক করে বাড়ছে ছবির আয়। ২৭ তম দিনেও এটি প্রায় ৭০ লাখ টাকার ব্যবসা করবে বলেই অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন: বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ

আরও পড়ুন: বামপন্থীদের অপমানে ভারত ছেড়ে বাংলাদেশে যেতে চান কবীর সুমন! লিখলেন, 'ওঁরা আমায় গানওয়ালা বলে...'

তবে গত বছর একই দিনে অর্থাৎ ২৫ জানুয়ারি ২০২৩ -এ মুক্তি পাওয়া পাঠান ছবিটির তুলনায় এবারের ফাইটার ছবিটির আয় বেশ অনেকটাই কম। তবুও মোটের উপর ভালোই আয় করেছে। তবে এই ছবিটি নিয়ে ট্রেড অ্যানালিস্ট এবং সমালোচকদের প্রত্যাশা বেশি ছিল। সেটা পূরণ না হলেও এটি মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও ফাইটার ছবিটি বক্স অফিসে ৪.৫ কোটি টাকা আয় করেছে।

২৪ তম দিনে ফাইটার ভারতীয় বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি টপকে গিয়েছে। বিশ্বজুড়ে তো ইতিমধ্যেই এটি ৩৫০ কোটি টপকে ৩৫৬ কোটি টাকা তুলে ফেলেছে। ফলে এখনও পর্যন্ত এই ছবিটি এই বছরের সব থেকে বেশি আয় করা ছবি হিসেবে নিজেকে তুলে ধরেছে।

আরও পড়ুন: অল্প বয়সী শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে 'শারীরিক ভাবে ফিট' থাকার পরামর্শ অবিবাহিত রুদ্রনীলের!

ফাইটার ছবিটির পরেই আছে তেলেগু ছবি হনুমান যা বক্স অফিসে ৩১২ কোটি টাকা আয় করেছ। মহেশ বাবুর ছবি গুন্তুর করম ২৬৭ কোটি টাকা আয় করেছে। এছাড়া সদ্য মুক্তি পাওয়া শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত অদ্ভুত প্রেমের গল্প তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া বক্স অফিসে ১১২ কোটি টাকা তুলেছে এখনও পর্যন্ত। আর ক্যাপ্টেন মিলারের আয় ১০৪.৭৯ কোটি টাকা।

ফাইটার প্রসঙ্গে

২৫ জানুয়ারি মুক্তি পেল ফাইটার। সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছেন এই ছবির। এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ। গত বছরও একই দিনে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান।

আরও পড়ুন: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি?

হৃতিক এবং দীপিকার আগামী প্রজেক্ট

হৃতিক রোশন বর্তমানে যশরাজ স্পাইভার্সের আগামী ছবি ওয়ার ২ এর শুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে দীপিকা পাড়ুকোনকে আগামীতে কল্কি ২৮৯৮ এডি ছবিতে দেখা যাবে। এই সায়েন্স ফিকশন ছবিতে দীপিকার পাশাপাশি প্রভাস এবং অমিতাভ বচ্চনকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

আসছে হনুমান জয়ন্তী, কোন বিশেষ জিনিস নিবেদনে করবেন, জেনে নিন দরজা যখন ভাঙা হল, তখন সব শেষ! অকালেই চলে গেলেন তরুণ পরিচালক হিরণ একটি কারণের জন্য আজও সিঙ্গেল মিমি, ‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস নায়িকার ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ ভারতই মেরেছে সরবজিতের হত্যাকারী ডনকে, 'প্যাটার্ন' তুলে ধরে দাবি পাকিস্তানের হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা 'ধর্মের নামে ভোট…',নির্বাচনী লড়াই থেকে মোদীকে নিষিদ্ধ করার দাবিতে আবেদন আদালতে বিজ্ঞাপন নীতিতে বদল আনছে কলকাতা পুরসভা, শহরের দুটি রাস্তা হবে ‘অ্যাড ফ্রি জোন’ শোভাবাজার স্টেশনে ঢুকতেই আটকে ছিল মেট্রো, ৫০ মিনিট পরে স্বাভাবিক হল পরিষেবা! একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে?

Latest IPL News

ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.