বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাঞ্চনবাবুর সঙ্গে আমাদের...' তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি?

'কাঞ্চনবাবুর সঙ্গে আমাদের...' তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি?

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি?

Pinky on Kanchan-Sreemoyee: ইতিমধ্যেই আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন এবং শ্রীময়ী। তাঁদের সোশ্যাল ম্যারেজের আগে কী বললেন পিঙ্কি?

ইতিমধ্যেই আইনি বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। নিজের থেকে প্রায় দ্বিগুণ বয়সের প্রেমিকের সঙ্গে সম্পর্কে কখনই বয়স বাঁধা হয়ে দাঁড়ায়নি অভিনেত্রীর কাছে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর এই বছরের ভালোবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি আইনি মতে বিয়ে করেছেন তাঁরা। এবার পালা সোশ্যাল ম্যারেজের। তার আগে কী বললেন কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঞ্চন এবং শ্রীময়ীর বিয়ে নিয়ে কী বললেন পিঙ্কি?

কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী ছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাঁদের একটি ছেলেও আছে। দীর্ঘদিনের দাম্পত্য জীবন কাটানোর পর ২০২৪ সালের ১০ জানুয়ারি আইনি বিচ্ছেদ সম্পন্ন হল কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। এরপরই ১৪ ফেব্রুয়ারি শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সারলেন তিনি। প্রাক্তন স্বামীর তৃতীয় বিয়ের আগে মুখ খুললেন পিঙ্কি। জানালেন বর্তমানে তিনি এবং তাঁর সন্তান ওশ কেমন আছেন।

আরও পড়ুন: অল্প বয়সী শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে 'শারীরিক ভাবে ফিট' থাকার পরামর্শ অবিবাহিত রুদ্রনীলের!

আরও পড়ুন: বামপন্থীদের অপমানে ভারত ছেড়ে বাংলাদেশে যেতে চান কবীর সুমন! লিখলেন, 'ওঁরা আমায় গানওয়ালা বলে...'

পিঙ্কি এদিন আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, 'আড়াই বছর এই অশান্তির মধ্যে জীবন কাটিয়েছি। বর্তমানে কাঞ্চনবাবুর সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই। আমি আর আমার ছেলে ভালো আছি। ওঁরা ভালো থাকুন নিজেদের মতো। ওঁরা যেটা সত্যি সেটাকে স্বীকৃতি দিয়েছেন, অনেক তাড়াতাড়ি দিয়েছেন। সেটার জন্য সাধুবাদ।'

বর্তমানে পিঙ্কি তাঁর ছেলে ওশকে নিয়েই থাকেন। এখন তাঁদের দুজনেরই সংসার। তবে তিনি কাঞ্চনের তৃতীয় বিয়ের ছবি দেখেছেন বলেও জানিয়েছেন।

আরও পড়ুন: বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ

কাঞ্চন-পিঙ্কির ছেলে ওশ কি জানে বাবার বিয়ের কথা?

এদিন পিঙ্কি স্পষ্ট ভাবে জানিয়ে দেন তাঁরা মোটেই যৌথ ভাবে ছেলেকে মানুষ করবেন না। ছেলের দায়িত্ব তাঁর সম্পূর্ণ একার। তবে ওশ সবটাই জানে। তাঁর কথায়, 'ও সব জানে। আমার ছেলের সব দায়িত্ব আমি পালন করব। ছেলে চেয়েছিল আমি যেন ওর কাস্টডি পাই। ও আমার সঙ্গেই থাকতে চাই।'

আরও পড়ুন: আর্টিকেল ৩৭০ দেখার অনুরোধ প্রধানমন্ত্রী মোদীর! ধন্যবাদ জানিয়ে ইয়ামি লিখলেন, 'অত্যন্ত সম্মানের যে...'

কাঞ্চন এবং শ্রীময়ীর বিয়ে

১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সেরেছেন তাঁরা। আগামী ৬ মার্চ তাঁরা সোশ্যাল ম্যারেজ করবেন। তার তোড়জোড় শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই। লাল টুকটুকে বেনারসি পরেই বিয়ে করবেন শ্রীময়ী। মেনুতে থাকবে পোলা, মাটন সহ নানা বাঙালি খানাপিনা। এমনটাই হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.