বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: প্রেমে গদগদ হৃতিক-সাবা! 'তিন সন্তানকে নিয়ে বাবা ডিনারে', বয়স নিয়ে হল ট্রোলিং

Hrithik-Saba: প্রেমে গদগদ হৃতিক-সাবা! 'তিন সন্তানকে নিয়ে বাবা ডিনারে', বয়স নিয়ে হল ট্রোলিং

হৃতিক-সাবার ডিনার ডেট 

Hrithik Roshan and Saba Azad dinner date: হাতে হাত, প্রেমে মাখামাখি হৃতিক-সাবা! নায়কের দুই ছেলেকে নিয়ে ডিনার ডেটে গেলেন জুটি। যদিও বয়স নিয়ে অকারণে ট্রোলড হতে হল হৃতিক-সাবাকে। 

সুজানের সঙ্গে বিয়ে ভাঙার পর লম্বা সময় একাই কাটিয়েছেন হৃতিক। কিন্তু পঞ্চাশ ছুঁইছুঁই নায়কের জীবনে ফিরে এসেছে প্রেম। আপতত সাবায় মজে ‘কহো না প্যায়ার হ্যায়' তারকা। বয়স তাঁদের সম্পর্কের মাঝে কোনও ফ্যাক্টর নয়। গত মাসেই ১৭ বছরের ছোট প্রেমিকাকে নিয়ে আর্জেন্টিনা ঘুরে এসেছেন হৃতিক। আর এবার মুম্বইয়ে ডিনার ডেটে ফ্রেমবন্দি হলেন বলিউডের ‘ফাইটার’। সঙ্গী তাঁর দুই পুত্র রিহান ও রিদান।

শুক্রবার রাতে মুম্বইয়ের হাক্কাসান রেস্তোরাঁর বাইরে সপরিবারে ধরা দিলেন হৃতিক। ডিনার ডেটে হৃতিকের দেখা মিলল সাদা শার্ট আর খাকি প্যান্টে, সঙ্গে সাদা জুতো। নীল রঙা পোশাকে এক্কেবারে নীলাম্বরি হৃতিকের প্রেমিকা। দিন দিন হ্যান্ডসাম হয়ে উঠছে হৃতিকের দুই পুত্র। কালো টি-শার্ট আর চারকোল প্যান্টে লেন্সবন্দি হল রেহান, আর রিদানের দেখা মিলল সাদা শার্ট আর ছাই রঙা ট্রাউসারে।

ডিনার সেরে ফেরবার পথে সাবার হাত শক্ত করে ধরে থাকলেন হৃতিক। আকারে-ইঙ্গিতে নায়কের বার্তা- ‘বেশ করেছি, প্রেম করেছি’। যদিও তাতে নিন্দকদের মুখ বন্ধ থাকল না। একজন কটাক্ষের সুরে লেখেন- ‘ড্যাডি তাঁর তিন সন্তানের সঙ্গে’। অপর একজন লেখেন- ‘বাবা গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরছে, ছেলেদের উপর কী প্রভাব পড়বে জানি না’। আরেক নেটিজেন লেখেন- ‘হৃতিকের মেয়ে আছে জানতাম না তো’।

যদিও ট্রোলারদের থোড়াই কেয়ার। জুটির বয়সের পার্থক্য নিয়ে চর্চা জারি রয়েছে। তা নিয়ে নানান কটাক্ষ ধেয়ে আসে তাঁদের দিকে। কিন্তু যাবতীয় নেতিবাচকতাকে দূরে সরিয়ে নিজেদের শর্তে বাঁচছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা হৃতিক-সাবা। ১৭ বছরের ছোট সাবা আজাদের সঙ্গে নিজের প্রেমের গল্পে হৃতিক শিলমোহর দিয়েছেন অনেক আগেই। দুজনের প্রেম এক কথায় জমে ক্ষীর! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসা জাহির করতেও কোনও কিন্তু বোধ নেই দুজনের। পরস্পরের হাতে হাত ধরে কোনও ডিনার ডেট , আবার কখনও মুভি ডেটে লেন্সবন্দি হন তাঁরা। সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের।

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। যদিও প্রাক্তন স্ত্রীর সঙ্গেও বন্ধুত্ব অটুট হৃতিকের। প্রসঙ্গত, বক্স অফিসে হৃতিকের শেষ রিলিজ ছিল ‘বিক্রম বেদা’। শীঘ্রই দীপিকার সঙ্গে ‘ফাইটার’ ছবিতেও দেখা যাবে হৃতিককে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.