বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan Fitness: কে বলবে বয়স ৫০! কী খেয়ে এতটা হ্যান্ডসাম আর ফিট হৃতিক? ফাঁস করলেন নায়কের ট্রেনার

Hrithik Roshan Fitness: কে বলবে বয়স ৫০! কী খেয়ে এতটা হ্যান্ডসাম আর ফিট হৃতিক? ফাঁস করলেন নায়কের ট্রেনার

হৃতিকের ট্রান্সফরমেশন মুগ্ধ করবে 

Hrithik Roshan Fitness: শরীর ধরে রাখতে স্বাদহীন খাবারই ভরসা হৃতিকের। ঘুম নিয়েও ভীষণ কড়া নায়ক, মেনে চলেন কঠোর ওয়ার্ক আউট রুটিন—ফাঁস করলেন তাঁর ট্রেনার ক্রিক গেথিন।

বলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’ বলেই পরিচিত এই নায়ক। কেন তাঁকে বলিউডের গ্রিক গড বলা হয় তা ফাইটারের ঝলকে বুঝিয়ে দিয়েছেন হৃতিক রোশন! পঞ্চাশের গণ্ডি পার করা নায়কের উন্মুক্ত শরীর দেখে হইহই কাণ্ড নেটপাড়ায়। দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর আগুন কেমিস্ট্রি দেখে উত্তেজি ভক্তরা। দু-দিন আগেই ৫০-এ পা দিয়েছেন হৃতিক। ফিটনেসের সঙ্গে কখনও আপস করেন না অভিনেতা। তাঁর অ্যাবস থেকে আজও ঘুম উড়ে যায় সদ্য ১৮-য় পা দেওয়া তরুণীর।

৫০ বছরেও এমন সুদর্শন চেহারা ধরে রাখা নিঃসন্দেহে কুর্নিশযোগ্য। তবে কষ্ট করলে তবেই কেষ্ট মেলে! হৃতিকের এই সুদর্শন চেহারার পিছনের সিক্রেটটা কী? অবশেষে সেই রহস্যের উপর থেকে পর্দা উঠল। তাঁর ওয়ার্কআউট রুটিন থেকে ডায়েট—ফাঁস করলেন তাঁর ট্রেনার ক্রিক গেথিন।

ফাইটারের জন্য এইট প্যাক অ্যাবস তৈরি করেছেন হৃতিক। ছবির চরিত্রের জন্য লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন তিনি। মাত্র পাঁচ সপ্তাহ সময় নিয়ে ফাইটার-এর প্রস্তুতি সেরেছিলেন নায়ক। এত কম সময় শরীরে আমূল পরিবর্তন কী ভাবে আনলেন হৃতিক? কমিয়ে নিলেন পেটের বাড়তি মেদ? ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে ক্রিস জানান হৃতিকের কার্ডিও রুটিন দিনে একবার থেকে দু-বার ফলো করেন। যা তাঁর ফিটনেসের অবিচ্ছেদ্য অঙ্গ। কী থাকে সেই কার্ডিও রুটিনে? দৌড়, উপবৃত্তাকার প্রশিক্ষণ, সাঁতার। এরপর স্টেয়ার মাস্টার রোয়ারে (StairMaster Rower)-এ ওয়ার্কআউট করেন হৃতিক।

ফিটনেস ধরে রাখতে নিয়মিত বক্সিং, কেটলবেল্ট ওয়ার্কআউট, ব্যাটেল রোপসের মতো ট্রেনিং করেন নায়ক। ঘুম নিয়ে বেজায় সচেতন হৃতিক। রাত ৯টার মধ্যে শুয়ে পড়েন যা বেশ কষ্টসাধ্য ভারতীয়দের জন্য, জানান ট্রেনার ক্রিস।

খাওয়া-দাওয়ার মামলাতেও কঠোর সাধনা চলে ধুম ২ অভিনেতার। দিনে ছয় থেকে সাত বার খান হৃতিক। প্রত্যেকবার নির্দিষ্ট একটি খাবারই খান তিনি। তালিকায় থাকে মুরগির মাংস, ডিমের সাদা অংশ, মাছ, হোয়ে প্রোটিন। তার সাথে কার্বোহাইড্রেটের জন্য ওটস, কিনোয়া (Quinoa), রাঙালু খেয়ে থাকেন হৃতিক। তেল-ঝাল-মশলা ছাড়া খাবার খান হৃতিক, যা মূলত বিস্বাদ। স্বাস্থ্য ধরে রাখতে স্বাদহীন খাবারই ভরসা তাঁর। হৃতিকের ব্যক্তিগত শেফ শুভম বিশ্বকর্মা। নায়কের রান্নার দায়িত্ব তাঁর হাতেই থাকে। চিকেন ব্রেস্ট এবং ডিমের সাদা অংশ দিয়ে বার্গার তৈরি করেন শুভম। পাঁউরুটির জায়গা নেয় ডিমের সাদা অংশটি, ভিতরে থাকে চিকেন। স্বাদহীন খাবারেও একটু টুইস্ট দিতে শুভমের নতুন নতুন আবিষ্কারই ভরসা হৃতিকের।

ওয়ার, ব্যাং ব্য়াং-এর মতো ছবির পর আবারও পরিচালক সিদ্ধার্থ আনন্দের নায়ক হৃতিক। ফাইটার-এ প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিতে নায়ক। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে এই ছবিতে বায়ুসেনার ইউনিফর্মে দেখা যাবে। স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ও স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর হয়ে রুপোলি পর্দায় ধরা দেবেন তাঁরা।

সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পাবে ‘ফাইটার’।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যালটে ভোটের সময় কী হত, সেটা ভুলে যাইনি, EVM-তে আস্থা SC-র, উঠে এল বাংলার কথাও নববর্ষে নিজেকে KIA Seltos উপহার দিলেন শ্রীলেখা, দেখুন ব্র্যান্ড নিউ গাড়ির ঝলক মাঝরাতে ভয়াবহ আগুন বাগদায়, ঝলসে গেল ১৩০০টি মুরগি! রীতি মেনে মেয়ের পা ধুইয়ে দিলেন, চৈত্র অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ডহারবারে অভিজিৎ, কে এই বিজেপি প্রার্থী?‌ তুঙ্গে চর্চা ফের পাক জার্সিতে ম্যাচ ফিক্সিংয়ে জেল খাটা আমির, ভগবানকে ধন্যবাদ দিয়ে যাত্রা শুরু মাঝ আকাশে বিমানের মধ্যে সিগারেট ধরিয়ে সুখটান, নামতেই যাত্রীকে ধরল পুলিশ বিশ্বভারতীর অনুষ্ঠানে নিয়ম ভেঙে জিন্স-রঙিন জামা, পোশাক বিতর্ক বিশ্ববিদ্যালয়ে চিনে হাফ ম্যারাথনে গড়াপেটার অভিযোগ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন, শুরু তদন্ত IIT স্নাতক, তৃতীয় বারের চেষ্টায় UPSC-তে প্রথম স্থান পেলেন লখনউয়ের আদিত্য

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.