বাংলা নিউজ > বায়োস্কোপ > HT's India's Most Stylish Awards: পাপারাৎজির সঙ্গে পোজ কার্তিকের! মুগ্ধ নেটিজেন
‘হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২২’-এ পাপারাৎজিদের সঙ্গে কার্তিক আরিয়ান

HT's India's Most Stylish Awards: পাপারাৎজির সঙ্গে পোজ কার্তিকের! মুগ্ধ নেটিজেন

  • ‘হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২২’-এ কার্তিকের আচরণ মুগ্ধ নেটিজেন।

‘হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২২’-এর সন্ধ্যা ছিল তারকা খচিত। মুম্বইয়ে অনুষ্ঠিত এই অ্যাওয়ার্ড শো-এর রেড কার্পেটে ঢালাও আয়োজন ছিল। শুধু বলিউড তারকারাই নয় ক্রীড়া তারকা, ব্যবসায়ী নেতা এবং ফ্যাশন শিল্পের তারকাদের নিয়ে অনুষ্ঠান সেজে উঠেছিল।

অনুষ্ঠানে বলিউডের প্রথম সারির তারকা রণবীর কাপুর, কার্তিক আরিয়ান, কৃতি স্যানন , অর্জুন কাপুর, মালাইকা অরোরা এবং সিদ্ধার্থ মালহোত্রা মতো তারকারা হাজির ছিলেন। কার্তিক ইভেন্টে বিজয়ীদের মধ্যে একজন ছিলেন। অভিনেতা গালাতে মোস্ট স্টাইলিশ পুরুষের পুরস্কার জিতেছেন, আর কৃতি স্যানন মোস্ট স্টাইলিশ মহিলা ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: রশ্মিকার সঙ্গে নিজের ফোনে ছবি তুলতে চান অনুপম খের! লজ্জায় লাল নায়িকা

এ দিন অনুষ্ঠানে নীল রঙের স্যুট প্যান্ট এবং রঙিন টাই পরে দেখা মেলে কার্তিক আরিয়ানের। অভিনেতা বলেছিলেন, তাকে আরামদায়ক দেখানোর গোপন রহস্য ‘উপযুক্ত আকারের পোশাক পরেন তিনি’। অ্যাওয়ার্ড শো-এ রেড কার্পেটে ছবির জন্য পোজ দেন অভিনেতা।

এ দিন পাপারাৎজিদের সঙ্গে আলাপচারিতা, ছবির জন্য পোজ দিয়েছেন। এমনকি পাপারাৎজির সঙ্গে গ্রুপ ছবিও তোলের কার্তিক। ‘ভুল ভুলাইয়া’ অভিনেতার এই আচরণ মনে ধরেছে নেটিজেনেরও। এক অনুরাগীর মন্তব্য, ‘খুবই সাধারণ মানুষ’। ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা। 

বন্ধ করুন